ইনায়া যখন ‘গিন্নি’, রুটি বেলার ভিডিয়ো শেয়ার করলেন সোহা

বিভিন্ন সাক্ষাৎকার সোহা একাধিকবার জানিয়েছেন, মেয়েকে নিজের মতো করে বড় হওয়ার সুযোগ দেবেন তিনি। কোনও কিছু তার উপরে চাপিয়ে দেওয়া নয়। বরং ইনায়া নিজে যেটা করতে চাইবে, তাতেই বাবা-মা হিসেবে কুণাল এবং সোহার সমর্থন থাকবে।

ইনায়া যখন ‘গিন্নি’, রুটি বেলার ভিডিয়ো শেয়ার করলেন সোহা
ইনায়া খেমু। ছবি: ইনস্টাগ্রামের সৌজন্যে।
Follow Us:
| Edited By: | Updated on: Feb 18, 2021 | 3:46 PM

পরনে লাল জামা। হালকা আকাশি রঙা প্যান্ট। বেলুন-চাকি নিয়ে একমনে রুটি বেলছে সে। অর্থাৎ ইনায়া খেমু (Inaaya Naumi kemmu)। বলি অভিনেতা দম্পতি সোহা আলি খান (soha ali khan) এবং কুণাল খেমুর একমাত্র কন্যা। পাশেই খাবার খেতে ব্যস্ত পোষ্য। ঠিক এমনই একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন সোহা।

ইনায়ার বিভিন্ন মুহূর্তের ছবি বা ভিডিও সোশ্যাল ওয়ালে পোস্ট করেন সোহা। শেয়ার করেন অনুরাগীদের সঙ্গে। এই চমৎকার ভিডিওটি অনুরাগীদের পছন্দের তালিকার শীর্ষে। ক্যাপশনে সোহা লিখেছেন, ‘ইউ আর দ্য চাপাটি অন মাই সবজি।’

View this post on Instagram

A post shared by Soha (@sakpataudi)

সোহার পোষ্য প্রেমের কথা সকলেই জানেন। ছোট থেকেই বাড়িতে পোষ্যদের দেখে অভ্যস্ত। তাই সেও পোষ্যপ্রেমী। এই বয়সেই তার মধ্যে যেন মাতৃত্বের ছায়া। ঠিক বড়দের মতো যত্ন করে রুটি বেলছে সে।

সোহার নিজের যেমন পোষ্য রয়েছে, ঠিক তেমনই পোষ্য দত্তক নেওয়ার ক্ষেত্রেও সব সময়ই সওয়াল করেন তিনি। সদ্য তাঁদের কমপ্লেক্সে এক পরিচিত পোষ্য দত্তক নিয়েছেন। তাকে কোলে নিয়ে ভিডিও শেয়ার করেছেন তিনি। আদতে সওয়াল করেছেন পোষ্য দত্তক নেওয়ার পক্ষে।

আরও পড়ুন, ‘সেলেব্রিটিদের সেল চলছে’, ফেসবুকে শিল্পীদের নিয়ে মন্তব্যের পর আর কী-কী বললেন শ্রীলেখা?

বিভিন্ন সাক্ষাৎকার সোহা একাধিকবার জানিয়েছেন, মেয়েকে নিজের মতো করে বড় হওয়ার সুযোগ দেবেন তিনি। কোনও কিছু তার উপরে চাপিয়ে দেওয়া নয়। বরং ইনায়া নিজে যেটা করতে চাইবে, তাতেই বাবা-মা হিসেবে কুণাল এবং সোহার সমর্থন থাকবে। স্টার কিড হিসেবে নয়, অত্যন্ত সাধারণ ভাবেই মেয়েকে বড় করছেন তাঁরা।