গৃহবন্দি ইনায়াকে কীভাবে সামলাচ্ছেন? ইঙ্গিত দিলেন সোহা

একরত্তি ইনায়াকে কীভাবে এই সময়টা বাড়িতে সামলাচ্ছেন, তার বিভিন্ন ছবি বা ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেন সোহা।

গৃহবন্দি ইনায়াকে কীভাবে সামলাচ্ছেন? ইঙ্গিত দিলেন সোহা
সোহা এবং ইনায়া। ছবি: ইনস্টাগ্রাম থেকে গৃহীত।
Follow Us:
| Updated on: May 07, 2021 | 9:53 PM

করোনা দ্বিতীয় ঢেউয়ে বিপর্যস্ত গোটা দেশ। প্রতিদিনই বাড়ছে আক্রান্তের সংখ্যা। মুম্বইতে চলছে লকডাউন। গৃহবন্দি সকলে। এই পরিস্থিতিতে শিশুদের বাড়িতে রাখা খুব একটা সহজ কাজ নয়। স্কুলে যেতে না পারা, বন্ধুদের সঙ্গে খেলতে না পারায় বিভিন্ন রকম সমস্যা হচ্ছে তাদের। এই পরিস্থিতি মোকাবিলায় বাবা-মাকে ধৈর্য্য ধরতে হবে। এমনটাই মনে করেন বলিউড (bollywood) অভিনেত্রী সোহা আলি খান (Soha Ali Khan)।

একরত্তি ইনায়াকে (Inaaya Naumi kemmu) কীভাবে এই সময়টা বাড়িতে সামলাচ্ছেন, তার বিভিন্ন ছবি বা ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেন সোহা। কখনও পোষ্যর সঙ্গে খেলছে মেয়ে। কখনও রুটি করছে। কখনও বাবার সঙ্গে বসে ছবি আঁকছে। সদ্য শেয়ার করা ভিডিয়োতে দেখা যাচ্ছে আপন মনে খেলছে ইনায়া। সোহা সেই ভিডিয়োর ক্যাপশনে লিখেছেন, ‘স্পিরিট বজায় রাখতে হবে’।

View this post on Instagram

A post shared by Soha (@sakpataudi)

বলি ইন্ডাস্ট্রিতে স্টার কিডদের তালিকায় ইনায়া প্রথম সারিতে। সোশ্যাল মিডিয়াতেও জনপ্রিয় সে। মামাতো দাদা তৈমুরের সঙ্গে ইনায়ার বিভিন্ন মুহূর্তের ছবিও সোশ্যাল অডিয়েন্স পছন্দ করেন। এর আগে করিনা জানিয়েছিলেন, পরিস্থিতির গুরুত্ব শিশুদের মতো করে বোঝাতে হবে। সোহা অবশ্য ইনায়াকে পরিস্থিতি কতটা গুরুতর, তা বোঝাচ্ছেন কি না, সে ইঙ্গিত দেননি। তবে দিনভর মেয়েকে সঙ্গ দেন তিনি। তাঁর পরামর্শ বাড়িতে থেকে বাবা-মায়েরা হতাশ না খেয়ে সন্তানদের সময় দিন। তাতেই মানসিক ভাবে ওদের ভাল রাখা সম্ভব।

আরও পড়ুন, ‘খতড়ো কে খিলাড়ি’ জিতবেন কে? শো শুরু আগে ফাঁস করে দিলেন রাখি!