Sunny Deol: সানির ‘ঢাই কিলো’র হাত বাঘের উপর পড়লে! কোন প্রসঙ্গে বললেন অনুরাগী

Sunny Deol: সানি তাঁর ছোটবেলার একটি ছবি সোশ্যাল মিডিয়াতে ভাগ করেছেন। সেই পোস্ট দেখে এক ভক্ত মন্তব্য করেছেন, ‘পাজি আপনি তো প্রথম থেকে ভয়হীন’।

Sunny Deol: সানির 'ঢাই কিলো'র হাত বাঘের উপর পড়লে! কোন প্রসঙ্গে বললেন অনুরাগী
সানির ঢাই কিলোর হাত বাঘের উপর পড়লে! কোন প্রসঙ্গে বললেন অনুরাগী
Follow Us:
| Edited By: | Updated on: Nov 04, 2022 | 8:55 PM

নি মানেই ‘ঢাই কিলোর হাত’। তিনি সানি দেওল। একেবারে আস্ত টিউবল (দেখুন, ‘গদর’ ছবি) তুলে ফেলতে পারেন তিনি-ই। সানি তাঁর ছোটবেলার একটি ছবি সোশ্যাল মিডিয়াতে ভাগ করেছেন। সেই পোস্ট দেখে এক ভক্ত মন্তব্য করেছেন, ‘পাজি আপনি তো প্রথম থেকে ভয়হীন’। কী রয়েছে সেই পোস্টে? সেখানে একটি বাঘের সঙ্গে দেখা যাচ্ছে সানিকে। সঙ্গে তাঁর বোন। বাবা ধর্মেন্দ্রর ‘আঁখে’ সিনেমার সেটে গিয়ে তাঁরা দেখা করেছেন বাঘের সঙ্গে। ইনস্টাগ্রামে সানি দেওল ছবি পোস্ট করেছেন বাঘের মাথায় হাত দিয়ে। সঙ্গে দিয়েছেন ক্যাপশন, ‘আমার বাবার সিনেমা ‘আঁখে’র সেটে নির্ভীক বোন-ভাই। সেরা গোয়েন্দা ছবি। এটা দেখুন আর আমায় বলুন।’ তাঁর এই পোস্টে ভাই ববি দেওল  ‘লাভ ইউ’ বলে দাদার সাহসিকতার প্রশংসা করেছেন।

সানির ছোটবেলার এই ছবি দেখে ভক্তরা কমেন্ট বক্স ভালবাসায় ভরিয়েছেন। সঙ্গে করেছেন মন্তব্যও। ‘গুরু’ জানতে চেয়েছেন, ভক্তরাও উত্তর দিয়েছেন। ‘আখেঁ’ আর ‘আজাদ’ ছবিতে ধর্মেন্দ্র বাঘের সঙ্গে লড়াই করেছেন। ববি দেওল বাঘ ধরার দৃশ্য দিয়ে ‘বরসাত’ ছবিতে এন্ট্রি নিয়েছেন। এই তথ্যের উল্লেখ করে একজন ভক্ত লিখেছেন, “আপনি যদি বাঘের সঙ্গে লড়তেন, তাহলে আজও সেই দৃশ্য ভাইরাল হতো। ভাবুন আপনার ঢাই কিলোর হাত বাঘের উপর পড়লে ওর কী অবস্থা হতো। বলিউডের আসল বাঘ সানি দেওল স্যার”। আর এক ভক্ত ‘গদর ২’ কবে আসবে সেই প্রশ্ন করেছেন।

View this post on Instagram

A post shared by Sunny Deol (@iamsunnydeol)

‘গদর ২’ কবে আসবে এখনও জানা নেই। তবে সানি ব্যস্ত ‘আপনে ২’ ছবি নিয়ে। এতে তাঁর বাবা ধর্মেন্দ্র, ছেলে করণ দেওল এবং ভাই ববিও অভিনয় করছেন। অনিল শর্মা পরিচালিত আসন্ন সিনেমাটি ২০০৭ সালে মুক্তিপ্রাপ্ত পারিবারিক ছবি ‘আপনে’-এর সিক্যুয়েল। আজকাল পারিবারিক বন্ধন কমে যাচ্ছে, তার গুরুত্ব কতটা সেটাই এই ছবিতে তুলে ধরা হবে। দেওল পরিবার ছাড়া এই সিনেমায় কিরণ খের, শিল্পা শেট্টি কুন্দ্রা এবং ক্যাটরিনা কাইফ অভিনয় করছেন। এছাড়া মালায়ালাম ছবি ‘জোসেপ’-এর হিন্দি রিমেক ‘সুরিয়া’-তেও অভিনয় করছেন তিনি। এই বছর এপ্রিলে তিনি এই ছবির একটি লুক ভক্তদের সঙ্গে শেয়ার করেন।