সোমবারের সকালে ‘নিবেদিতা’ সানি লিওনি, কী নিবেদন করলেন তিনি?

সোমবার। আরও একটা নতুন সপ্তাহ। আরও একটা নতুন সকাল। আবার ইঁদুর দৌড়। এ নেহাতই সাধারণ মানুষের দিন-প্রতিদিন। কিন্তু সানি লিওনির সোমবারের সকাল কীভাবে কাটে?

  • TV9 Bangla
  • Published On - 13:13 PM, 22 Feb 2021
সোমবারের সকালে 'নিবেদিতা' সানি লিওনি, কী নিবেদন করলেন তিনি?
সানি লিওনি

সোমবার। আরও একটা নতুন সপ্তাহ। আরও একটা নতুন সকাল। আবার ইঁদুর দৌড়। এ নেহাতই সাধারণ মানুষের দিন-প্রতিদিন। কিন্তু সানি লিওনির সোমবারের সকাল কীভাবে কাটে? সপ্তাহের শুরুটা কীভাবে হয় লাস্যময়ীর? আমজনতার থেকে কতটুকু আলাদা তাঁর সোমবার-সকাল? সানি নিজেই জানিয়েছেন সেই কথা।

 

View this post on Instagram

 

A post shared by Sunny Leone (@sunnyleone)

সানি সুইমিংপুলে স্নান-বিলাসের ছবি দিয়ে ইনস্টাতে লিখেছেন “তোমার সোমবারের চিত্ত বিক্ষেপ” (your monday distraction)! সুন্দরী আমজনতার মন বোঝে। সোমবার সকালে ঘুম থেকে উঠে আমজনতা যখন রুটি-রুজির প্যাঁচাকলে জেরবার, তখন সুন্দরীর বিকিনির হলদে-বিচ্ছুরণের রাজকীয় স্নান-বিলাস কি আমজনাতার আটপৌরে মনে এক ঝলক উথাল-পাতাল আনবে না? সুন্দরীর ইঙ্গিতময় গভীর বিভাজিকার উস্কানি আমজনতার নুয়ে-পড়া মনে নতুন উদ্যমের ঢেউ তুলবে না? সানি আক্ষরিক অর্থেই নিবেদিতা। সোমবারের সকালে নিজের স্নান-সিক্ত শরীরের আনন্দকে ছড়িয়ে দিচ্ছেন পাবলিক-মনে। কী অর্পূব এই নিবেদন! সুন্দরী বোঝেন সোমবারের এই ক্ষণিকের চিত্ত-বিক্ষেপ সমস্ত সপ্তাহের ‘অক্সিজেন’।

মাথায় রাখতে হবে সানি লিওনির ভরা সংসার। স্বামী ড্যানিয়েল এবং দুই যমজ ছেলে, আশের আর নোয়া এবং এক মেয়ে নিশা। মেয়ে অবশ্য বড়। ২০১৭তে নিশাকে দত্তক নিয়েছিলেন তাঁরা। আর যমজ দুই ছেলের জন্ম সারোগেসির মাধ্যমে। এই যমজ দুই ছেলেই সদ্যই তিন বছরে পা দিল। সানি এই মুহূর্তে কেরালাতে একটি ঢিভি রিয়েলিটি শো-এর শুটিং নিয়ে ব্য়স্ত। ওঁর কো-হস্ট রণবিজয়।

আরও পড়ুন :মাতৃত্বের স্বাদ পেতে চাই আমি, ডিম্বাণু সংরক্ষণ করা রয়েছে: রাখি সাবন্ত

নিজের ঘর-সংসার,কাজ সামলেও সুন্দরী সোমবার সকালে সুইমিং পুলে শরীর ভেজান আমজনতার মন ভেজাতে! এ-মেয়ে নিবেদিতা ছাড়া আর কী!