‘প্রতিদিন তোমার জন্য অপেক্ষা করি’, সুশান্তের স্মরণে আর কী লিখলেন রিয়া?

SSR Death Anniversary: নিজের ভালবাসার মানুষ, প্রিয় বন্ধুকে প্রতি মুহূর্তে মিস করেন রিয়া। এক বছর পর সুশান্তের স্মৃতিচারণায় উঠে এসেছে সে সব কথা।

  • Updated On - 8:35 pm, Mon, 14 June 21 Edited By: স্বরলিপি ভট্টাচার্য
‘প্রতিদিন তোমার জন্য অপেক্ষা করি’, সুশান্তের স্মরণে আর কী লিখলেন রিয়া?
শো'র নাম MTV Teen Diva... রিয়া তখন পড়াশোনা করছেন। বয়স অল্প। ওই শো তিনি জিততে পারেননি ঠিকই, কিন্তু তাঁর মুখশ্রী, কথা বলতে পারার ক্ষমতার জন্য এমটিভি যে জায়গা করে নেন ভিডিয়ো জকি হিসেবে। সে সময় ওই চ্যানেলে রিয়াই ছিলেন সবচেয়ে ছোট হোস্ট।

১৪ জুন, ২০২০। প্রয়াত হন বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুত। মুম্বইয়ে বান্দ্রার অ্যাপার্টমেন্ট থেকে উদ্ধার হয় তাঁর ঝুলন্ত দেহ। সুশান্ত মৃত্যু মামলা এখনও আদালতের আওতায়। এই মামলায় সবথেকে বেশি যাঁর নাম উঠে এসেছিল তিনি রিয়া চক্রবর্তী। পেশাদার অভিনেত্রী ব্যক্তি জীবনে সুশান্তের বান্ধবী ছিলেন। সুশান্তের প্রয়াণের এক মাস পর প্রকাশ্যে নিজেকে সুশান্তের বান্ধবী বলে পরিচয় দেন। আর এক বছর পর সোশ্যাল মিডিয়ায় নিজের মনের কথা শেয়ার করলেন রিয়া।

সুশান্তের সঙ্গে নিজের একটি ছবি শেয়ার করে রিয়া লিখেছেন, ‘তুমি যে নেই, এটা একটা মুহূর্তেও বিশ্বাস করি না। সকলে বলে, সময়ের সঙ্গে সঙ্গে সব কিছু ঠিক হয়ে যায়। কিন্তু তুমিই ছিলে আমার সময়, আমার সব কিছু। আমি জানি, তুমি এখনও আমার অভিভাবক। চাঁদ থেকে টেলিস্কোপ দিয়ে আমাকে দেখছ, রক্ষা করছ। প্রতিদিন তোমার জন্য অপেক্ষা করি। সব জায়গাতে তোমাকে খুঁজি। আমি জানি তুমি আমার সঙ্গেই আছ।…’

 

View this post on Instagram

 

A post shared by Rhea Chakraborty (@rhea_chakraborty)

সুশান্তকে ছাড়া জীবনের কোনও মানে খুঁজে পান না বলে জানিয়েছেন রিয়া। ‘আমি প্রতিজ্ঞা করছি, তোমাকে প্রতিদিন মালপোয়া দেব আর পৃথিবীর সব কোয়ান্টাম ফিজিক্সের বই পড়ে ফেলব, শুধু তুমি আমার কাছে ফিরে এসো’, লিখেছেন অভিনেত্রী।

আরও পড়ুন, ‘শেষ মুহূর্তে বিয়ে ভেঙে যায়’, গোপন কথা শেয়ার করলেন নীনা

নিজের ভালবাসার মানুষ, প্রিয় বন্ধুকে প্রতি মুহূর্তে মিস করেন রিয়া। এক বছর পর সুশান্তের স্মৃতিচারণায় উঠে এসেছে সে সব কথা। জুন ১৮, ২০২০, সুশান্ত মৃত্যু মামলায় রিয়া চক্রবর্তীর বয়ান রেকর্ড করে বান্দ্রা পুলিশ। শীর্ষ আদালতের দ্বারস্থও হন তিনি। এখনও সে মামলার নিষ্পত্তি হয়নি। এই গোটা লড়াইয়ে প্রতি মুহূর্তে সুশান্তের উপস্থিতি যেন অনুভব করেছেন, এ কথাই জানিয়েছেন রিয়া।

আরও পড়ুন, সুশান্তের ব্যক্তিজীবন নিয়েও তো বহু চর্চা হয়েছে… কিন্তু সত্যিটা তো জানা যাবে না: সন্দীপ্তা সেন

আরও পড়ুন, ফিরে দেখা: কত কোটি টাকার সম্পত্তি ছিল সুশান্তের?

আরও পড়ুন, সুশান্ত সিং রাজপুতকে খোলা চিঠি লিখলেন তাঁর সহ-অভিনেতা শাশ্বত চট্টোপাধ্যায়

আরও পড়ুন সুশান্ত সিং রাজপুত মৃত্যুবার্ষিকী—ফিরে দেখা

আরও পড়ুন SSR Case: কী কী ঘটল এক বছরে, কোথায় দাঁড়িয়ে মামলা, সুশান্তের মৃত্যুবার্ষিকীতে ফিরে দেখা ঘটনাপ্রবাহ

আরও পড়ুন, ‘রিয়া কী করতে চান, কী করতে চান না—তা তিনিই নির্ধারণ করবেন, সমাজ অথবা পুরুষ নয়’

Click on your DTH Provider to Add TV9 Bangla