Sushmita Sen: ভাইকে ইনস্টাগ্রামে আনফলো করলেন সুস্মিতা, বিবাহ বিচ্ছেদে তাঁর স্ত্রীকে সমর্থন সুশের…

Sushmita Sen: গোটা ঘটনায় মাথা গরম হয়ে যাচ্ছে সুস্মিতার ভাই রাজীবের।

Sushmita Sen: ভাইকে ইনস্টাগ্রামে আনফলো করলেন সুস্মিতা, বিবাহ বিচ্ছেদে তাঁর স্ত্রীকে সমর্থন সুশের...
সুস্মিতা সেন।
Follow Us:
| Edited By: | Updated on: Jul 19, 2022 | 4:29 PM

সুস্মিতা সেনের ব্যক্তি জীবন এই মুহূর্তে আলোচনার কেন্দ্রে। প্রাক্তন আইপিএল চেয়ারম্যান ললিত মোদীর সঙ্গে তাঁর সম্পর্কের কথা কারওরই জানতে বাকি নেই। তাঁরা হয়তো বিয়েটাও সেড়ে ফেলবেন তাড়াতাড়ি। সুস্মিতার মতো তাঁর ভাই রাজীবেরও ব্যক্তি জীবন আলোচনার কেন্দ্রে। তাঁর স্ত্রী অভিনেত্রী চারু আসোপার সঙ্গে বিয়ে ভাঙতে বসেছে। রাজীবের দাবী, চারু নাকি তাঁর প্রথম বিয়ের কথা তাঁর থেকে লুকিয়ে রেখেছিলেন। এদিকে চারুর দাবী, তিনি কেবল তাঁর প্রথম বিয়ের কথা রাজীবকে বলেননি, রাজীব নাকি তাঁকে একসময় বাহবাও জানিয়েছিলেন জীবনে এগিয়ে যাওয়ার সাহস দেখানোর জন্য।

এ সবের মধ্যে একটা বিষয় ঘটেছে। সুস্মিতা সেন একজনের পক্ষ নিয়েছেন। সাধারণত, রক্তের সম্পর্কের ভাইকেই সমর্থন করতেন সুস্মিতার জায়গায় অন্য কেউ থাকলে। কিন্তু সুস্মিতা সেন যে সুস্মিতা সেন। গোটা ঘটনায় সুস্মিতা পক্ষ নিয়েছেন চারুর। ফলস্বরূপ, নিজের ভাই রাজীবকে প্রথমে ইনস্টাগ্রাম থেকে আনফলো করেছেন তিনি। এ ব্যাপারে রাজীবের কী বক্তব্য দেখুন:

সংবাদ মাধ্যমকে রাজীব বলেছেন, “মিডিয়া বলেছে আমার দিদি সুস্মিতা নাকি আমাকে ইনস্টাগ্রামে আনফলো করেছেন। সত্য ঘটনা হল, তিনি কোনওদিনই আমাকে ইনস্টাগ্রামে ফলো করেননি। ফলে এই ধরনের রটনায় আমার মাথা গরম হয়ে যাচ্ছে। দিদি আমাকে একটা মাত্র সামাজিক মাধ্যমে ফলো করেন এবং সেটা টুইটার। মিডিয়া এ কথাও বলছে, আমার দিদি নাকি আমাকে না সমর্থন করে চারুকে সমর্থন করছে, ওকে ইনস্টাগ্রামে ফলো করছে। একটা কথাই আমি বলতে চাই, আমার দিদি খুব স্মার্ট। ও জানে কী ঘটছে। আর সবাই এটাও জেনে গিয়েছে চারু কতটা সাধারণ। ভিকটিম কার্ড খেলার চেষ্টা করছে ও।”