কেন এখনও পড়ে আছেন টুইটারে? জানালেন খোদ তাপসী

গত এক বছরে, আমরা টুইটারের মতো সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মগুলিকে ঘৃণ্য হতেও দেখেছি। ট্রোলিং থেকে শুরু করে খুনের হুমকি কী ছিল না কমেন্ট কিংবা পোস্টে। কিন্তু এসবের ছাড়িয়েও রয়েছে ভাল-ভাল কিছু খবর, সু-সংবাদ, আশা-প্রত্যাশাও।

কেন এখনও পড়ে আছেন টুইটারে? জানালেন খোদ তাপসী
তাপসী।
Follow Us:
| Updated on: Apr 21, 2021 | 8:02 PM

কোভিড-১৯ প্যান্ডেমিক পরিস্থিতিতে গোটা  বিশ্ব বর্তমানে অত্যন্ত অনিশ্চিত সময়ের মধ্যে দিয়ে চলেছে। আমরা প্রত্যেকে, রোজ এক যুদ্ধের মুখোমুখি দাঁড়াচ্ছি। মানুষ হয়ে মানুষের পাশে দাঁড়াচ্ছেন মানুষ। সোশ্যাল মিডিয়ায় সাহায্যের হাত বাড়িয়ে দিচ্ছেন এবং সে-ই সাহায্য কারওর জীবনও ফিরিয়ে দিচ্ছে। মানুষ হাসপাতাল বেড, অক্সিজেন সিলিন্ডার, প্লাজমা দান, ওষুধ, খাদ্য পরিষেবা এবং আরও অনেক কিছুর হদিশ মিলছে এই সোশ্যাল মিডিয়াতে। একটি ছোট্ট বার্তাকে প্রশস্ত করতে সহায়তা করছে এবং আরও-আরও মানুষের কাছে পৌঁছিয়ে দিচ্ছে।

আরও পড়ুন মেয়ের জন্মদিনে, আয়ুষ্মান-তাহিরার মিষ্টি বার্থডে উইশ উপচে পড়ল ভালবাসা

গত এক বছরে, আমরা টুইটারের মতো সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মগুলিকে ঘৃণ্য হতেও দেখেছি। ট্রোলিং থেকে শুরু করে খুনের হুমকি কী ছিল না কমেন্ট কিংবা পোস্টে। কিন্তু এসবের ছাড়িয়েও রয়েছে ভাল-ভাল কিছু খবর, সু-সংবাদ, আশা-প্রত্যাশাও। টুইটারে বরবার সক্রিয় থাকেন অভিনেত্রী তাপসী পান্নু। বিভিন্ন সময়ে সোচ্চার হয়েচেন ভিন্ন বিষয়ে। বারবার ট্রোলিংয়ের মুখেও পড়তে হয়েছে তাঁকে। তবে কেন তিনি টুইটার ছেড়ে চলে যাননি, কেন তিনি এখনও থেকে গিয়েছেন এই সোশ্যা মিডিয়া প্ল্যাটফর্মটিতে। নিজেই জানালেন থেকে যাওয়ার কারণ। টুইট করে তাপসী লেখেন, ‘আমার মধ্যে এমন কিছু ছিল যা আমাকে সোশ্যাল মিডিয়ার অন্যতম টক্সিক প্ল্যাটফর্ম হওয়া সত্ত্বেও এখানে থাকতে বাধ্য করেছে। টাইমলাইনে মানুষের নিঃস্বার্থ সাহায্য, সহায়তার উদ্যোগ, খোঁজখবর, এসব আমাকে আরও একবার মানবিক অনুভূতির শক্তিতে বিশ্বাস করিয়েছে। এটি সুন্দর’

প্যান্ডেমিকের মধ্যে যাঁরা সত্যিই অবিরাম প্রচেষ্টা চালিয়ে যাচ্ছেন তাঁদের সমর্থন এবং প্রশংসা জানিয়ে অভিনেত্রী তাপসী পান্নু টুইটারে এই পোস্টটি শেয়ার করেন।