জিমে নয়, খোলা মাঠে ট্রেনিং নিচ্ছেন তাপসী পান্নু

ভারতীয় মহিলা ক্রিকেটার মিতালি রাজের বায়োপিক ‘সাবাস মিঠু’-র শুটিং সদ্যই শুরু হয়েছে। তাপসী লিখেছেন, “লকডাউনের মাঝেই চলছে ট্রেনিং, যখন খোলা মাঠ প্রতিস্থাপন করে জিমকে”।

  • TV9 Bangla
  • Published On - 22:01 PM, 7 Apr 2021
জিমে নয়, খোলা মাঠে ট্রেনিং নিচ্ছেন তাপসী পান্নু
তাপসী পান্নু

ক্রিকেটার মিতালী রাজের বায়োপিকে অভিনয় করছেন তাপসী পান্নু। জোরকদমে চলছে প্রস্তুতি। অনেক দিন আগেই ব্যাট হাতে নেট প্র্যাকটিস শুরু করে দিয়েছিলেন অভিনেত্রী। নিজের ক্রিকেট প্র্যাকটিসের ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ারও করেছেন তাপসী।

ভারতীয় মহিলা ক্রিকেটার মিতালি রাজের বায়োপিক ‘সাবাস মিঠু’-র শুটিং সদ্যই শুরু হয়েছে। শুটিংয়ের মাঝে নেট প্র্যাকটিসের ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে তাপসী লিখেছেন, “লকডাউনের মাঝেই চলছে ট্রেনিং, যখন খোলা মাঠ প্রতিস্থাপন করে জিমকে”। মহারাষ্ট্রে সপ্তাহান্তিক এখন লকডাউন চলছে। লকডাউনের ফাঁকে ফাঁকেই চলছে ‘সাবাস মিঠু’-র শুটিং।

 

View this post on Instagram

 

A post shared by Taapsee Pannu (@taapsee)

গত বছরই এই ছবির ফার্স্টলুক প্রকাশ্যে এনেছিলেন তাপসী। সোশ্যাল মিডিয়ায় জানিয়েছিলেন, মিতালী রাজের বায়োপিক ‘সাবাশ মিঠু’-তে অভিনয় করতে চলেছেন তিনি। প্রসঙ্গত। সাংবাদিক সম্মেলনে মিতালীকে বলতে শোনা গিয়েছিল, “আমায় সবসময় শুনতে হয়েছে তোমার পছন্দের পুরুষ ক্রিকেটার কে? কিন্তু আমাদের বোধহয় তাঁদেরকেও (পড়ুন পুরুষ ক্রিকেটার) জিজ্ঞেস করা উচিৎ যে, তাঁদের পছন্দের মহিলা ক্রিকেটার কে?” মিতালীর এই মন্তব্য সমস্ত ক্রিকেট প্রেমীকে নতুন ভাবে ভাবতে শিখিয়েছে। তাপসীর কথায় তিনি একজন ‘গেম চেঞ্জার’। এবার সেই গেম চেঞ্জারের চরিত্রে অভিনয় করেই রুপোলি জগতের খেলা বদলাতে আসছেন তাপসী।

 

View this post on Instagram

 

A post shared by Taapsee Pannu (@taapsee)

 

View this post on Instagram

 

A post shared by Taapsee Pannu (@taapsee)

এই ছবির পরিচালক রাহুল ঢোলাকিয়া। তিনি তো তাপসীর অনুশীলন দেখে প্রশ্ন করেছিলেন, ‘এ বার কি ইন্ডিয়া টিমে খেলবে?’ তাপসী তাঁর এই পরিশ্রমী মেজাজের জন্যই অনুরাগীদের কাছে অনুপ্রেরণা হয়ে উঠেছেন। আপাতত সময়ের অপেক্ষা। পর্দায় বাস্তবের মিতালিকে কতটা নিখুঁত ভাবে ফুটিয়ে তুলতে পারবেন, তার পরীক্ষায় নেমেছেন তাপসী। সোশ্যাল ওয়ালেই তাঁকে শুভেচ্ছা জানিয়েছেন অনুরাগীরা।

আরও পড়ুন:রাজনীতিকে কেরিয়ার হিসেবে নিতে চান রিমি সেন, কিন্তু…