ওরা কেউ এখন আমার ফোনও তোলে না: কঙ্গনা

যে টুইটটি কঙ্গনা শেয়ার করেছেন তাতে দেখা যাচ্ছে, প্রিয়াঙ্কা চোপড়া, অনুষ্কা শর্মা এবং দীপিকার কাজ নিয়ে প্রশংসায় পঞ্চমুখ। এমনকি করিনা সম্পর্কে তাঁর বক্তব্য, "করিনা তো আধুনিক নারীর প্রকৃত উদাহরণ"।

ওরা কেউ এখন আমার ফোনও তোলে না: কঙ্গনা
কঙ্গনা রানাওয়াত। ছবি- ইনস্টাগ্রাম
Follow Us:
| Updated on: Apr 02, 2021 | 6:48 PM

বলিউডে কি ব্রাত্য হয়ে যাচ্ছেন অভিনেত্রী কঙ্গনা রানাওয়াত? আসন্ন ছবি ‘থালাইভি’ মুক্তির আগে টুইটে সেরকমই আভাস কঙ্গনার। এক পুরনো ভিডিয়ো রি-টুইট করে অভিনেত্রীর বক্তব্য, “ইন্ডাস্ট্রিতে এমন একজন অভিনেত্রী নেই যাকে আমি সাপোর্ট করিনি… অথচ ওরা কেউ এখন আমার ফোনও তোলে না…।”

যে টুইটটি কঙ্গনা শেয়ার করেছেন তাতে দেখা যাচ্ছে, প্রিয়াঙ্কা চোপড়া, অনুষ্কা শর্মা এবং দীপিকার কাজ নিয়ে প্রশংসায় পঞ্চমুখ। এমনকি করিনা সম্পর্কে তাঁর বক্তব্য, “করিনা তো আধুনিক নারীর প্রকৃত উদাহরণ”। কিন্তু ‘থালাইভি’ মুক্তির আগে কঙ্গনার অভিযোগ তাঁর ছবি নিয়ে বা তাঁর কাজ নিয়ে এমনটা বলতে শোনা যায় না তাঁর সহঅভিনেত্রীদের।

পরপর দু’টি টুইট করেছেন কঙ্গনা। প্রথম টুইটে তিনি লেখেন, “এমন একজন অভিনেত্রীও নেই যার আমি প্রশংসা করিনি। কিন্তু ওঁরা? ওঁরা করেছে এমন কোনওদিন? পাশে দাঁড়িয়েছে আমার? আপনার কখনও মনে হয়েছে কেন করেছি? মনে হয়েছে কেন সবাই আমার বিরুদ্ধে একজোট হয়েছে? কেন এই চক্রান্ত? ভাবুন…”। পরের টুইটে কঙ্গনার আরও অভিযোগ উল্লিখিত ওই অসব অভিনেত্রীরা যখনই তাঁকে তাঁদের ছবি প্রিমিয়ারে ডেকেছে তিনি গিয়েছেন। কিন্তু এখন যখন তিনি তাঁদের তাঁর ছবির প্রিমিয়ারে ডাকার জন্য ফোন করেন আসা তো দূরের কথা, কঙ্গনার ফোনও তোলেন না। কঙ্গনার ভাষায়, “আমি ওদেরকে ‘বাজাই’, কারণ ওটাই ওদের প্রাপ্য।”

 

 

 

 

অন্যদিকে আজই মুক্তি পেয়েছে ‘থালাইভি’ প্রথম গান ‘চলি চলি’। ইতিমধ্যেই প্রায় ছয় লক্ষ মানুষ দেখে ফেলেছেন ওই গান। যদিও মিলেছে মিশ্র প্রতিক্রিয়া। কেউ কঙ্গনার প্রশংসায় পঞ্চমুখ। আবার কারও মতে কঙ্গনার এক্সপ্রেশন ‘মাঝারি’। তামিলনাড়ুর প্রাক্তন মুখ্যমন্ত্রী প্রয়াত জয়ললিতার জীবনী নিয়েই ছবি ‘থালাইভি’। এর আগে ছবির ট্রেলার লঞ্চের দিন মঞ্চে উঠে কেঁদে ফেলেছিলেন কঙ্গনা।

কঙ্গনা লেখেন, “আমি নিজেকে বাব্বর শেরনি বলি। আমি কখনও কাঁদিনা। কাউকে কাঁদাতেও দিই না। মনে নেই শেষ বার কখন কেঁদেছিলাম। কিন্তু আমি আজ কেঁদেছি। কেঁদে খুব ভাল লাগছে।” ‘থালাইভি’র পরিচালক বিজয়ের প্রসঙ্গে বলতে বলতেই কেঁদে ফেলেন কঙ্গনা। বিজয়ই তাঁর ট্যালেন্টের কদর করেছেন, জানান অভিনেত্রী। এমনকি বলিউডে যেভাবে সাধারণত অভিনেতাদের যেভাবে প্রাধান্য দেওয়া হয়ে থাকে সে পথে না হেঁটে বিজয় যেভাবে তাঁকেও সমগুরুত্ব দিয়েছেন তাতে আপ্লুত কঙ্গনা। তাঁর কথায়, “কীভাবে অভিনেতাদের ট্রিট করতে হয়, কীভাবেই বা ক্রিয়েটিভ পার্টনারশিপ গড়ে তুলতে হবে তা শিখেছি ওর থেকেই।”

এই ছবির জন্য কম কষ্ট করতে হয়নি কঙ্গনাকে। কুড়ি কেজি ওজন বাড়িয়েছিলেন তিনি। সঙ্গে নিতে হয়েছিল প্রস্থেটিক মেকআপও। ট্রেলারেও মিলেছে বিস্তর প্রশংসা। সেলেব থেকে সাধারণ– কঙ্গনার অসাধারণ অভিনয় নজর কেড়েছে সবার। ছবিতে কঙ্গনা রানাওয়াত ছাড়াও রয়েছেন অরবিন্দ স্বামী। রয়েছেন যিশু সেনগুপ্ত এবং ভাগ্যশ্রীও। আগামী ২৩ এপ্রিল মুক্তি পাবে ছবিটি।