Hrithik Roshan: মাথায় হাত প্রয়োজক-পরিচালকদের, কারণ হৃত্বিক রোশন

Hrithik Roshan: হ্যাঁ, ঠিক এমনটাই ঘটেছে 'বিক্রম বেদা' ছবির হিন্দি রিমেকের ক্ষেত্রে। সূত্রের খবর অন্তত তাই বলছে। আর যার পুরো কারণটাই হচ্ছেন হৃত্বিক রোশন।

Hrithik Roshan: মাথায় হাত প্রয়োজক-পরিচালকদের, কারণ হৃত্বিক রোশন
'বিক্রম বেদা' ছবির লুকে হৃত্বিক-সইফ
TV9 Bangla Digital

| Edited By: Mahuya Dutta

Jun 28, 2022 | 9:58 PM

হৃত্বিক রোশন (Hrithik Roshan) তাঁর নতুন ছবি ‘বিক্রম বেদা’র (Vikram Vedha) লুক শেয়ার করেছেন যেদিন থেকে, তাঁর অনুরাগীরা অধীর আগ্রহে রয়েছেন পর্দায় তাঁকে দেখার জন্য। ছবি প্রথম থেকে চর্চায় রয়েছে। এটি তালিমের জনপ্রিয় ছবির রিমেক। এই নামেই আর মাধবনকে নিয়ে তৈরি হয়েছিল সেই ছবি। মাধবনের সঙ্গে সেই ছবিতে ছিলেন বিজয় সেতুপতি। হিন্দি রিমেকে হৃত্বিকের সঙ্গে রয়েছেন সইফ আলি খান। দুই তাবড় অভিনেতাকে একসঙ্গে দেখার জন্য মুখিয়ে রয়েছেন দর্শক। ছবির পরিচালক পুষ্কর এবং গায়ত্রী। দক্ষিণের ছবিও এই লেখক-পরিচালকদ্বয়ই করেছিলেন। প্রথমবার হিন্দি ছবি করতে এসেছেন তাঁরা। আর প্রথম ছবিতেই দুই বড় মাপের তারকা। ফলে তাঁদের ছবির বাজেট দক্ষিণের থেকে বেশি হবে জানতেনই। কিন্তু সেটা গিয়ে প্রায় দ্বিগুণে দাঁড়াবে কল্পনাও করতে পারেননি তাঁরা।

হ্যাঁ, ঠিক এমনটাই ঘটেছে ‘বিক্রম বেদা’ ছবির হিন্দি রিমেকের ক্ষেত্রে। সূত্রের খবর অন্তত তাই বলছে। আর যার পুরো কারণটাই হচ্ছেন হৃত্বিক রোশন। তাঁর জন্যই নাকি ছবির বাজেট মাত্রাতিরিক্ত বেড়ে যায়। নাহ, তাঁর পারিশ্রমিকের জন্য এমনটা ঘটেনি। তাঁর ছবির লোকেশন পছন্দ না হওয়ার জন্য এমন ঘটেছে। আর এর ফলে ছবির ব্যবসায়িক দিক ক্ষতি গ্রস্ত হওয়ার সম্ভাবনা দেখা দিয়েছে।

ঘটনা কীঁ? সূত্রের মতে, পুষ্কর এবং গায়ত্রী ছবির কিছু অংশের শুটিং যখন উত্তর প্রদেশের কিছু জরাজীর্ণ গলিতে করতে আগ্রহী ছিলেন, ঠিক যেমন তাঁরা তামিল ‘বিক্রম ভেদা’ ছবির ক্ষেত্রে করেছিলেন, সেই রকমের ইমেজ আর অনুভূতি বজায় রাখতে চেয়েছিলেন এই ছবিতেও। আর এখানেই শুরু হয় বিপত্তি। হৃতিক রোশন শুটিংয়ের এই আইডিয়াটি নাকচ করেছিলেন। পরিবর্তে লেখক এবং পরিচালক জুটি এবং প্রযোজকদের দুবাইয়ের কোথায়ও সেট তৈরি করে  উত্তর প্রদেশের একই লেনগুলি পুনরায় তৈরি করার জন্য অনুরোধ করেছিলেন। যা ছবির বাজেটকে অনেকটাই বাড়িয়ে দেয়। প্রায় দ্বিগুণ বাজেটে গিয়ে দাঁড়ায় ছবি। এবার ছবি মুক্তি পাওয়ার পর দক্ষিণের মতো জনপ্রিয় হলে খরচ উঠে আসবে, আর তা যদি সিনেমা দর্শক পছন্দ না করেন, তবে বড় ক্ষতির মুখোমুখি হতে হবে ছবির প্রযোজককে।

এই খবরটিও পড়ুন

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla