দেশের এই মাত্র তিনটে সিনেমা হলে রিলিজ করছে সলমন খানের ‘রাধে’

সলমন খানের নতুন ছবি বলে কথা! বড় পর্দায় তাঁকে দেখা যাবে না তাই হয় নাকি! কোন ৩টে সিনেমা হলে রিলিজ করছে 'রাধে'?

দেশের এই মাত্র তিনটে সিনেমা হলে রিলিজ করছে সলমন খানের ‘রাধে’
'রাধে'-র পোস্টার
Follow Us:
| Updated on: May 13, 2021 | 12:29 PM

অতিমারিতে সিনেমা হলে গিয়ে সিনেমা দেখার অভ্যাস মানুষের অনেকটাই নষ্ট হতে বসেছে। দর্শক এখন ওটিটি নির্ভর। স্বাভাবিকভাবে হল মালিকদের মাথায় হাত। তাঁরা পাখির চোখ দেখছিল সলমন খানের ‘রাধে’-কে নিয়ে। তাঁদের বিশ্বাস ছিল একমাত্র ভাইজান-ই পারবে মানুষকে আবার হলমুখী করতে। হলমালিকরা জোট বেঁধে তাই সলমন খানকে ‘রাধে’ সিনেমা হলেই রিলিজ করার অনুরোধ জানিয়েছিলেন। সেই অনুরোধ রেখেছিলেন সলমন। আজ, ১৩ মে সিনেমা হলেই রিলিজ করার কথা ছিল ‘রাধে’-র। কিন্তু করোনা সব কিছু ওলট-পালট করে দিল।

করোনা পরিস্থিতি ক্রমশ আশঙ্কাজনক হয়ে উঠল। ‘রাধে’-র রিলিজ প্ল্যান বদলাতে হল ভাইজানকে। তিনি এই প্রথম ভারতে ‘হাইব্রিড মডেল’-এ ছবি রিলিজের প্ল্যান করলেন। অর্থাৎ ‘রাধে’ একইসঙ্গে একইদিনে ওটিটি এবং সিনেমা হলে রিলিজ করবে। আশায় বুক বেঁধে ছিলেন হল মালিকরা। কঠিন পরিস্থিতিতেও ভাইজান কথা রেখেছেন। কিন্তু বিধি হল বাম। করোনা সমস্ত আশায় জল ঢেলে দিল। এই মুহূর্তে দেশে করোনা পরিস্থিতি ভয়াভহ। দিনে লাখ লাখ মানুষ আক্রান্ত হচ্ছেন। দেশজুড়ে চিতা জ্বলছে। অক্সিজেনের জন্য হাহাকার শুরু হয়েছে। দেশের অনেক জায়গায় আংশিক লকডাউন আবার কোথাও পূর্ণ লকডাউন শুরু হয়েছে। সিনেমা হলগুলো বন্ধ।মানুষ গৃহবন্দী। পরিস্থিতির চাপে কথা দিয়েও কথা রাখতে পারলেন না ভাইজান। তিনি জানিয়েছেন এই অবস্থায় সিনেমা হলে রিলিজ করা সম্ভব নয় , কেবলমাত্র ওটিটিতেই রিলিজ করছে ‘রাধে’। তিনি হল মালিকদের কাছে ক্ষমাও চেয়েছেন। ভাইজান কথা দিয়েছেন পরিস্থিতি ঠিক হলেই তিনি সিনেমা হলে রিলিজ করবেন ‘রাধে’।

আরও পড়ুন:করোনা আক্রান্ত নাট্য ব্যক্তিত্ব রতন থিয়াম, ভর্তি আইসিইউতে

সলমন খানের নতুন ছবি বলে কথা! বড় পর্দায় তাঁকে দেখা যাবে না তাই হয় নাকি! ডিস্ট্রিবিউটার এবং হল মালিক শতদীপ সাহা ত্রিপুরায় তাঁর তিনটে হলে ‘রাধে’ চালানোর সিদ্ধান্ত নিয়েছেন। আজ (১৩ মে) থেকে ‘রূপসী’, ‘বলাকা’ এবং ‘ধর্মনগর’ ত্রিপুরার এই তিনটে হলে সলমন খানের ‘রাধে’ চলবে। সম্ভবত ভারতের একমাত্র ত্রিপুরার তিনটে হলেই রিলিজ করল ‘রাধে’। শতদীপ জানিয়েছেন যেহেতু ত্রিপুরায় সন্ধ্যে ৬ টা থেকে কার্ফু শুরু হচ্ছে তাই প্রতিদিন শেষ শো চলবে দুপুর ৩ টে থেকে। সকাল ১০.৩০ থেকেই হলগুলোতে শো চলতে শুরু করবে। ভারতে হল রিলিজ সেইভাবে না করলেও বিদেশে ‘রাধে’হল রিলিজ করছে বলে জানিয়েছেন ভাইজান। আজ সন্ধ্যে ৭.৩০ টায় জিপ্লেক্স ওটিটিতে প্রিমিয়ার হবে ‘রাধে’-র।