Viral Image: ভিলেন যখন লাল লিপস্টিক, মুহূর্তে ছড়ালো উর্বশীর নামে কেচ্ছা, ঠিক কী ঘটেছিল! দেখুন ভিডিয়ো

Urvashi Rautela: শুনতে অবাক লাগলেও এটাই বাস্তব। পাপরাজিৎদের ক্যামেরায়বন্দি ছবি। উর্বশীর গলায় স্পষ্ট ধরা পড়ল লাভবাইট। ভিডিয়ো হয়ে গেল রাতারাতি ভাইরাল।

Viral Image: ভিলেন যখন লাল লিপস্টিক, মুহূর্তে ছড়ালো উর্বশীর নামে কেচ্ছা, ঠিক কী ঘটেছিল! দেখুন ভিডিয়ো
Follow Us:
| Edited By: | Updated on: May 17, 2022 | 7:44 PM

ফ্যাশন যখন সেলেবের জীবনে ভিলেনের রোল প্লে করে, ঠিক তখনই শুরু হয় না বিতর্ক। সামান্যতম কারণে বেসামাল হওয়া মানেই চরম ট্রোলের মুখে পড়ে নাজেহাল হওয়া। যে তালিকা থেকে উর্বশী রাউটেল্লা বাদ থাকেননি। একাধিকবার পোশাক বিতর্ক থেকে শুরু করে ফ্যাশন, স্টাইল স্টেটমেন্টে সকলের চোখে বারে বারে খাটো হতে হয়েছে এই বলিসুন্দরীকে। তা বলে সঙ্গম ঘিরে বিতর্ক! শুনতে অবাক লাগলেও এটাই বাস্তব। পাপরাজিৎদের ক্যামেরায় বন্দি ছবি। উর্বশীর গলায় স্পষ্ট ধরা পড়ল লাভবাইট। ভিডিয়ো হয়ে গেল রাতারাতি ভাইরাল। দেখা মাত্রই সকলে শুরু করল চরম সমালোচনা।

তবে এবার আর চুপ থাকা নয়। কারণ একটাই, তিনি কখনই এই রটনাকে সমর্থন করতে চাননি। বিষয় বস্তু হল, তাঁর যুক্তিতে গলায় লেগে ছিল লিপস্টিক। কিন্তু ঠোঁটের গাঢ় লাল লিপস্টিক কীভাবে পৌঁছে গেল গলায়! মাস্কের জন্যই ঘটেছে এই ঘটনা, বলে সাফ জানিয়ে ছিলেন উর্বশী রাউটেল্লা। এমনকি পাল্টা আক্রামণ করতে ছাড়েননি তিনি মিডিয়াকেও। সাফ তুলেছিলেন দাবি, ক্ষমা চাইতে হবে এই ধরনের মন্তব্যের জন্য। সোশ্যাল মিডিয়ায় এক দীর্ঘ পোস্টও করেছিলেন উর্বশী।

উপস মুহূর্তের শিকার, সেলেব দুনিয়ায় নতুন নয়। বিভিন্ন ফ্যাশনেবল পোশাক পরে হোক বা অস্বস্তিকর পরিস্থিতির কবলে পড়ে, বিভিন্ন সময় সেলেবরা ঠিক যেভাবে বিপাকে বা অপদস্তে পড়ে থাকেন, তাতে কোথাও গিয়ে যেন মুহূর্তে ওঠে সমালোচনার ঝড়। কখনই বেশি খোলামেলা পোশাকের দাপট, কখনও আবার পরিস্থিতির শিকার, তবে সেলেবদের এই বিশেষ মুহূর্তেগুলো ফ্রেমবন্দি হয়ে ভাইরাল হতে খুব একটা সময় নেয় না। এবার একই পরস্থিতির শিকার হলেন উর্বশী রাউটেল্লা। বরাবরই তিনি খোলামেলা পোশাক পরে নজর কাড়েন। তাঁর স্টাইল স্টেটমেন্ট নিয়ে কোথাও কোনও কিন্তুর অবকাশ থাকে না। এক কথায় বলতে গেলে কীভাবে নিজেকে ক্যারি করতে হয় তা খুব ভাল করেই জানা আছে উর্বশী রাউটেল্লার। তবে সেই সেলেবই ভুল ক্ষমা করতে নারাজ নেটপাড়া।