‘দিলওয়ালে’-র পর ফের জুটি বাঁধছেন বরুণ ধাওয়ান এবং কৃতি শ্যানন

‘দিলওয়ালে’-র পর ফের জুটি বাঁধছেন বরুণ ধাওয়ান এবং কৃতি শ্যানন। ছবির নাম ‘ভেড়িয়া’। এই ছবি ভৌতিক-কমেডি। পরিচালনায় ‘স্ত্রী’, ‘বালা’ খ্যাত পরিচালক অমর কৌশিক।

  • TV9 Bangla
  • Published On - 16:54 PM, 22 Feb 2021
varun kriti
বরুণ-কৃতি

‘দিলওয়ালে’-র পর ফের জুটি বাঁধছেন বরুণ ধাওয়ান এবং কৃতি শ্যানন। ছবির নাম ‘ভেডিয়া’। এই ছবি ভৌতিক-কমেডি। পরিচালনায় ‘স্ত্রী’, ‘বালা’ খ্যাত পরিচালক অমর কৌশিক।

সদ্যই রিলিজ করেছে ‘ভেড়িয়া’-র টিজার। সেই টিজার নিজের ইনস্টাতে শেয়ার করেছেন শ্রদ্ধা কাপুর। বেশ গা-ছমছমে টিজার। রাতের আকাশে ‘ঝলসানো রুটি’-র মত জ্বলজ্বল করছে বড় একটা চাঁদ। সেই আলো-আঁধারি চাঁদনি রাতে একটি মানুষ নেকড়ে হয়ে যাচ্ছে। তারপর চাঁদ ভেদ করে বেরিয়ে আসছে সেই নেকড়ে। ‘ভেড়িয়া’-র টিজার শেয়ার করে শ্রদ্ধা লিখেছেন “ স্ত্রী-র দুনিয়ায় স্বাগত।” ছবিতে বরুণ-কৃতি ছাড়াও আছেন অভিষেক বন্দ্যোপাধ্যায়, দীপক দোব্রিয়াল এবং আরও অনেকে।

 

View this post on Instagram

 

A post shared by Shraddha ✶ (@shraddhakapoor)

বিয়ের পর বরুণের এটিই হবে প্রথম ছবি। ছবির শুটিং শুরু মে মাস থেকে। দিনেশ বিজনের ‘হরর ইউনির্ভাস’-এর অংশ এই ছবিটি। শোনা যাচ্ছে এই ছবির শুটিং শেষ করে পরিচালক ‘স্ত্রী’-র প্রিক্যুয়েল শুট করবেন। ছবির নাম ‘মুঝা’। তবে ছবির কাস্টিং এখনও ঠিক হয়নি। রাজকুমার রাও এবং জাহ্নবী কাপুরকে নিয়ে তৈরি হয়েছে আরও একটি ভৌতিক ছবি ‘রুহি’।

আরও পড়ুন :প্রিয়াঙ্কা সম্পর্কে বিস্ফোরক তথ্য! শেয়ার করলেন তাঁর ম্যানেজার

কৃতি সদ্যই শেষ করেছেন ‘বচ্চন পান্ডে’। এই ছবিতে কৃূতির বিপরীতে আছেন অক্ষয় কুমার। বিয়ের আগে বরুণ শেষ করেছেন ‘জুগ জুগ জিয়ো’-র কাজ।সবকিছু ঠিকঠাক থাকলে পরের বছর এপ্রিলে রিলিজ করবে ‘ভেড়িয়া’।