Vikram Gokhale Hospitalised: ওষুধে সাড়া দিচ্ছেন অভিনেতা বিক্রম গোখলে; আশার আলো দেখছেন চিকিৎসকেরা

Vikram Gokhale Health Update: শুক্রবার হাসপাতালের চিকিৎসকেরা জানিয়েছেন, বিক্রম ওষুধে সাড়া দিচ্ছেন। তবে তাঁর শারীরিক অবস্থা বেশ সঙ্কটজনক।

Vikram Gokhale Hospitalised: ওষুধে সাড়া দিচ্ছেন অভিনেতা বিক্রম গোখলে; আশার আলো দেখছেন চিকিৎসকেরা
TV9 Bangla Digital

| Edited By: Sneha Sengupta

Nov 25, 2022 | 7:21 PM

গত ১৭ দিন ধরে পুনের দীনানাথ মঙ্গেশকর হাসপাতালে ভর্তি আছেন বলিউডের জনপ্রিয় অভিনেতা বিক্রম গোখলে। ২৪ ঘণ্টা আগে রটেছিল, তিনি মৃত। ভুয়ো খবরকে ফুৎকারে উড়িয়ে মুখ খুলেছিলেন তাঁর স্ত্রী ভ্রুশালি। জানিয়েছিলেন, তাঁর স্বামী জীবিত। এও জানিয়েছিলেন, তার স্বামী বিক্রম কোমায় আছেন। শুক্রবার হাসপাতালের চিকিৎসকেরা জানিয়েছেন, বিক্রম ওষুধে সাড়া দিচ্ছেন। তবে তাঁর শারীরিক অবস্থা বেশ সঙ্কটজনক। আইসিইউতে আছেন বিক্রম। তাঁকে ভেন্টিলেশন সাপোর্টে রাখা হয়েছে।

হাসপাতাল জানিয়েছে, অভিনেতার রক্তচাপ এবং হার্ট রেট স্থিতিশীল। হাসপাতালে মুখপাত্র বলেছেন, “অভিনেতা ধীরে-ধীরে সাড়া দিতে শুরু করেছেন ওষুধে। চোখ খুলছেন মাঝেমধ্যে। হাতপা নাড়ছেন। আগামী ৪৮ ঘণ্টায় হয়তো তাঁকে ভেন্টিলেশন সাপোর্ট থেকেও বের করে আনা হবে।”

অভিনেতা বিক্রম গোখলের বয়স ৭৭ বছর। নানাবিধ বার্ধক্যজনিত সমস্যায় ভুগছেন তিনি। হাসপাতালে ভর্তি হওয়ার পর মাঝে স্বাস্থ্যের উন্নতি ঘটে। কিন্তু বুধবার দুপুরে কোমায় চলে যান বিক্রম। তাঁর স্ত্রী ভ্রুশালি জানিয়েছেন, শরীরের বিভিন্ন অঙ্গ-প্রত্যঙ্গ বিকল হয়েছে অভিনেতার।

তবে এই কঠিন সময় পরিবারকে পাশে পেয়েছেন বিক্রম। এক কন্যা থাকেন সান ফ্রানসিস্কোয়। তিনি পুনেতে চলে এসেছেন বাবার অসুস্থতার খবর শুনেই। অন্য কন্যা থাকেন মুম্বইয়ে। তিনিও বাবার কাছেই আছেন। লকডাইনের পর থেকে মুম্বই ছেড়ে পাকাপাকিভাবে পুনেতে বসবাস শুরু করেছেন বিক্রম এবং তাঁর স্ত্রী। মুম্বইয়ে যান না বললেই চলে।

এই খবরটিও পড়ুন

বিক্রমকে মানুষ মনে রেখেছেন ‘হাম দিল দে চুকে সনম’, ‘ভুল ভুলাইয়া’র মতো ছবির কারণে। ‘হাম দিল দে চুকে সনম’ ছবিতে ঐশ্বর্য রাই বচ্চনের বাবার চরিত্রে অভিনয় করেছিলেন বিক্রম। সেই বাবা যিনি সমীর এবং নন্দিনীর বিচ্ছেদ ঘটিয়েছিলেন…

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla