ভূমি পেডনেকরের পর করোনা-আক্রান্ত হলেন ভিকি কৌশল

সোশ্যাল মিডিয়ায় ভিকি জানিয়েছেন সমস্ত সতর্কতা অবলম্বন সত্ত্বেও তিনি করোনায় আক্রান্ত হয়েছেন। বাড়িতেই আছেন তিনি এখন।

ভূমি পেডনেকরের পর করোনা-আক্রান্ত হলেন ভিকি কৌশল
ভিকি কৌশল
Follow Us:
| Updated on: Apr 05, 2021 | 2:04 PM

সোমবার। দু’দুজন বলি-তারকা করোনায় আক্রান্ত হলেন। সোমবারের সকালেই নিজের কোভিড পজিটিভের কথা সোশ্যাল মিডিয়ায় জানিয়েছেন ভূমি পেডনেকর। কিছুক্ষণের মধ্যেই ভিকি কৌশল জানান তিনিও করোনায় আক্রান্ত। সোশ্যাল মিডিয়াতেই এই খবর তিনি জানান। অভিনেতা নিজেকে বাড়িতেই ‘কোয়ারেন্টাইন’-এ রেখেছেন।

সোশ্যাল মিডিয়ায় ভিকি জানিয়েছেন সমস্ত সতর্কতা অবলম্বন সত্ত্বেও তিনি করোনায় আক্রান্ত হয়েছেন। বাড়িতেই আছেন তিনি এখন। চিকিৎসকের পরামর্শ মেনেই চলছেন। অভিনেতা অনুরোধ জানিয়েছেন যাঁরা এই কয়েকদিনে তাঁর সংস্পর্শে এসেছেন তাঁরা যেন কোভিড টেস্ট করিয়ে নেন। স্বাভাবিকভাবে এই খবরে ফ্যানরা খুবই চিন্তিত। তাঁরা অভিনেতার দ্রুত আরোগ্য কামনা করেছেন।

View this post on Instagram

A post shared by Vicky Kaushal (@vickykaushal09)

সারা দেশেই নতুন করে করোনা সমক্রমণ ফের বাড়ছে। টিকাকরণের পাশাপাশি সংক্রমণের সংখ্যাও বাড়ছে। মহারাষ্ট্রের অবস্থা বেশ শোচনীয়। এখন রাতে কার্ফু জারি করা হলেও ফের লকডাউনের পরিস্থিতি তৈরি হয়েছে। অনেক প্রযোজকই সিনেমা রিলিজ পিছিয়ে দিচ্ছেন।সম্প্রতি অক্ষয় কুমার, আলিয়া ভাট, আমির খান সকলেই করোনায় আক্রান্ত। এই লিস্টে ঢুকে পড়লেন ভূমি এবং ভিকিও।

তবে সুখবর, সোমবার সকালেই কার্তিক আরিয়ান তাঁর করোনা-মুক্তের কথা জানিয়েছেন। তিনি মজা করে লিখেছেন, “১৪ দিনের বনবাস খতম।” সম্প্রতি করোনা-মুক্ত হয়েছেন রণবীর কাপুর, সঞ্জয় লীলা বনসালী। বলিউডে অনেকেই কোভিড ভ্যাকসিনও নিতে শুরু করেছেন। অমিতাভ বচ্চন, শর্মিলা ঠাকুর, সলমন খান, রাকেশ রোশন, অনুপম খের, সইফ আলি খান এবং আরো অনেকেই করোনার টিকা নিয়েছেন।

আরও পড়ুন :‘১৪ দিনের বনবাস খতম’,করোনা-মুক্ত হয়ে বললেন কার্তিক আরিয়ান

ভিকি এই মুহূর্তে ‘অশ্বথ্থামা’-র শুটিং নিয়ে ব্যস্ত ছিলেন। একেবারে সায়েন্টিফিক ফিকশন ছবি হতে চলেছে ‘দ্য ইমর্টাল অশ্বথামা’। শুধু সাই-ফাই ছবি বললেও খুব কম বলা হবে। ‘মহাভারত’-এর চরিত্রগুলো জীবন্ত হয়ে উঠবে এই সাই-ফাই ছবিতে। এই ছবি পরিচালনা করছেন আদিত্য ধর। ‘উরি’-র পর ফের একসঙ্গে কাজ করছেন আদিত্য এবং ভিকি। ভিকির কোভিড পজিটিভ হওয়ায় শুটিং কিছুদিন বন্ধ থাকবে।