ভামিকা-অনুষ্কার ছবি শেয়ার করে নারী দিবসের শুভেচ্ছা জানালেন বিরাট

ছবিতে দেখা যাচ্ছে অনুষ্কার কোলে রয়েছে ভামিকা। ছোট্ট হাত রেখেছে মায়ের গালে। এখনও পর্যন্ত ভামিকার মুখ প্রকাশ্যে দেখাননি দম্পতি।

ভামিকা-অনুষ্কার ছবি শেয়ার করে নারী দিবসের শুভেচ্ছা জানালেন বিরাট
বিরাটের শেয়ার করা সেই ছবি।
Follow Us:
| Updated on: Mar 08, 2021 | 4:16 PM

আন্তর্জাতিক নারী দিবস। প্রত্যেকেই আজ সেলিব্রশন মুডে। ব্যতিক্রম নন বিরাট কোহালিও (Virat Kohli)। এই মুহূর্তে তাঁর জীবনের দুই গুরুত্বপূর্ণ নারীর ছবি সোশ্যাল ওয়ালে শেয়ার করলেন বিরাট। তার মধ্যে একজন অবশ্যই অনুষ্কা শর্মা (anushka sharma)। আর অন্যজন ভামিকা। বিরাট-অনুষ্কার একরত্তি কন্যা।

ছবিতে দেখা যাচ্ছে অনুষ্কার কোলে রয়েছে ভামিকা। ছোট্ট হাত রেখেছে মায়ের গালে। এখনও পর্যন্ত ভামিকার মুখ প্রকাশ্যে দেখাননি দম্পতি। এই বিশেষ পোস্টের ক্যাপশনে বিরাট লিখেছেন, পুরুষদের তুলনায় অনেক বেশি শক্তিশালী মহিলারা। শুধু অনুষ্কা বা ভামিকাই নয়, পৃথিবীর সব মহিলাদের এই বিশেষ দিনে শুভেচ্ছা জানিয়েছেন বিরাট।

View this post on Instagram

A post shared by Virat Kohli (@virat.kohli)

শিশু ভামিকা আসার পর থেকে বিরুষ্কার দুনিয়াটা একদম পাল্টে গিয়েছে। যেন একটা নতুন জীবনে পা দিয়েছেন তাঁরা। চোখের জল, হাসি, উদ্বেগ, সুখ— সমস্ত আবেগ আর অনুভূতি যেন এক-একটা ছোট মুহূর্তের মধ্যে ঢুকে পড়েছে।

মেয়ের জন্মের পর পিতৃত্বকালীন ছুটি নিয়েছিলেন বিরাট। ভামিকা এবং অনুষ্কার সঙ্গে সময় কাটানোর জন্যই এই সিদ্ধান্ত। তবে ভারত-ইংল্যান্ড টেস্টে মাঠে নেমেছিলেন ক্যাপ্টেন। কিন্তু অনুষ্কা এখনও কয়েকটা দিন ছুটিতেই থাকবেন। তাঁর কাছে মেয়ে এখন প্রায়োরিটি। কবে ফ্লোরে ফিরবেন, তা এখনও প্রকাশ্যে বলেননি তিনি। তবে তাঁর প্রযোজনা সংস্থার কাজ চলছে পুরোদমে।

আরও পড়ুন, ইন্সপিরেশন সব মেয়েদের মধ্যেই রয়েছে, তার জন্য জনপ্রিয় হতে হবে না: ঋতাভরী