Youtuber: পর্দার ‘দাদা’ বরুণ ধাওয়ান শেষমেশ ‘সেক্সি’ হলেন ইউটিউবার প্রাজক্তা কোলির কাছে… কী ঘটেছে?

Prajakta Koli: ভিডিয়ো দেখে মন্তব্য করেছেন খোদ হৃত্বিক রোশন। ভাইরাল ভিডিয়োতে মন্তব্য করেছেন আরও অনেকে।

Youtuber: পর্দার 'দাদা' বরুণ ধাওয়ান শেষমেশ 'সেক্সি' হলেন ইউটিউবার প্রাজক্তা কোলির কাছে... কী ঘটেছে?
বরুণ ধাওয়ান ও প্রাজক্তা কোলি।
TV9 Bangla Digital

| Edited By: Sneha Sengupta

Jun 25, 2022 | 7:17 AM

২৪ জুন সারা দেশের প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে আরও একটি হিন্দি ছবি ‘যুগ যুগ জিও’। ছবিতে স্বামী-স্ত্রীর চরিত্রে অভিনয় করেছেন বরুণ ধাওয়ান ও কিয়ানা আডবানী। শাশুড়ি মায়ের চরিত্রে রয়েছেন নীতু কাপুর। রয়েছেন অনিল কাপুরও। আর রয়েছেন জনপ্রিয় ইউটিউবার প্রাজক্তা কোলি। তাঁকে দেখা যাচ্ছে বরুণ ধাওয়ানের বোনের চরিত্রে। এটাই সিনেমায় প্রাজক্তার বড় ব্রেক। এর আগে একটি ওয়েব সিরিজ়ে কাজ করেছেন তিনি। ‘যুগ যুগ জিও’র ট্রেলারে তাঁর ঝলক দেখেই বোঝা যাচ্ছে কেমন ‘ডমিনেটিং’ বোন সেজেছেন প্রাজক্তা। ছবি মুক্তির সময় বরুণের সঙ্গে একটি ভিডিয়োও তৈরি করেছেন ইউটিউবার। যে ভিডিয়ো দেখে মন্তব্য করেছেন খোদ হৃত্বিক রোশন, যাঁর অনুরাগী প্রাজক্তা নিজে। ভিডিয়োতে বরুণকে নকল করেছেন প্রাজক্তা। কেবল তাই নয় বরুণের বাচন ভঙ্গীকে ‘সেক্সি’ বলেছেন তিনি।

মিমিক্রি অভিনয়ের অঙ্গ। সেই মিমিক্রিকে অস্ত্র করেই তৈরি করা হয়েছে এই ভিডিয়ো। ইউটিউবে একাধিক মজার ভিডিয়ো আছে প্রাজক্তার। অনেক পরিশ্রম করে কনটেন্ট তৈরি করেন এই ইউটিউবার। ‘মোস্টলি সেন’ নামে তাঁর একটি চ্যানেল আছে ইউটিউবে। প্রচুর ফলোয়ার ও সাবস্ক্রাইবার সেখানে। বরুণ যেভাবে কথা বলেন, সেই ভঙ্গিকে হুবহু নকল করেছেন কোলিদেবী। ভিডিয়োর নীচে হৃত্বিক রোশন কমেন্ট করে লিখেছেন, “হা হা, দারুণ”।

ইনস্টাগ্রামে ভিডিয়ো শেয়ার করে প্রাজক্তা লিখেছেন, “ট্রেন্ডে গা ভাসাতে অনেক সময় লেগেছে আমার। কিন্তু তাতে কী… হাই বরুণ”। হৃত্বিক ছাড়াও অনিল কাপুর হার্ট ইমোজি দিয়েছেন।

এই খবরটিও পড়ুন

এদিকে মুক্তির দিনই ‘যুগ যুগ জিও’ ছবিটি অনলাইনে লিক করেছে। যদিও সমালোচকদের বেশ ভাল লেগেছে এই ছবি।

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla