রোজ কে পিছু নিচ্ছেন কার্তিক আরিয়ানের? খোলসা করলেন খোদ হিরো

মুখে মাস্ক পরে, কার্তিকের হোর্ডিংয়ের সামনে পোজও মেরে ছবিও তুলেছেন সে...

রোজ কে পিছু নিচ্ছেন কার্তিক আরিয়ানের? খোলসা করলেন খোদ হিরো
কার্তিক আরিয়ান
Follow Us:
| Updated on: Mar 17, 2021 | 8:55 PM

গত বছর লকডাউনে ভাই-বোনের খুনসুটির ভিডিয়োর সাক্ষী থেকেছিল নেটিজেন। ভাই-বোন অর্থাৎ কার্তিক আরিয়ান এবং তাঁর বোন কৃতিকা তিওয়ারি। শুধু ভাই-বোনকে নয়, পরিবারের সদস্যদেরও দেখা গিয়েছে ভিডিয়োতে। তবে ভাইবোনের ভিডিয়োতে নেটিজেনদের ভরপুর সাড়া মিলেছিল। সম্প্রতি পোস্ট করা নতুন এক ছবিতে আবার ইনস্টাগ্রাম ভাসল নেটিজেনদের রিঅ্যাকশন।

আরও পড়ুন ‘মনিকা, ও মাই ডার্লিং’ গাইবেন রাজকুমার রাও, জেনে নিন কার উদ্দেশে

কার্তিক আরিয়ান একটি ছবি পোস্ট করেন, সেই ছবিতে দেখা যাচ্ছে তাঁর বোন কৃতিকা দাদার এক বড় হোর্ডিংয়ে নিচে দাঁড়িয়ে পোজ দিয়েছেন। কার্তিকের হোমটাউন ভোপালে তোলা ছবির ক্যাপশনে তিনি লেখেন, ‘আমার সবচেয়ে একনিষ্ঠ ভক্ত কিকি, সে আমাকে সব জায়গায় অনুসরণ করে।’ (কিকি—কৃতিকা আরিয়ানের ইস্টা হ্যান্ডেলের নাম)

কার্তিকের পোজ দেওয়া স্টাইলের হুবহু নকল করে ছবি তুলেছেন কৃতিকা। এবং তারপর থেকে সোশ্যাল মিডিয়ায় শুরু হয়ে গিয়েছে নতুন ট্রেন্ড, #পোজলাইককার্তিকআরিয়ান।

কিছুদিন আগে, কার্তিক একটি ভিডিয়ো পোস্ট করে, যেখানে দেখা যাচ্ছে যে কৃতিকা ভুল ফ্লাইট বুক করেছেন এবং তাঁকে এয়ারপোর্টের চেক ইন গেট থেকে ফিরতে হয়েছিল। কার্তিকের এই বুদ্ধিদীপ্ত আচরণ নেটিজেনদের ভীষণ আনন্দ দিয়েছিল। পোস্টে পড়েছিল প্রচুর কমেন্ট এবং ইমোটিকন।

কার্তিক আপাতত ‘ভুল ভুলাইয়া-২’এর শুটিংয়ে ব্যস্ত। সব ঠিকঠাক থাকলে আগামী বছর নভেম্বরে মুক্তি পেতে চলেছে ছবি।  ‘ভুল ভুলাইয়া-২’এর শুটিং শেষের পর ‘দোস্তানা-২’-এর শুটিং শুরু করবেন কার্তিক। এছাড়াও ‘ধামাকা’-তে এক নতুন অবতারে দেখা যাবে কার্তিককে।

View this post on Instagram

A post shared by Kritika Tiwari (@dr.kiki_)