Viral Post: কঙ্গনার পাশ থেকে কি সরে দাঁড়ালেন অমিতাভ! কেন মুছে ফেললেন সোশ্যাল পোস্ট

Viral Post: কঙ্গনার পাশ থেকে কি সরে দাঁড়ালেন অমিতাভ! কেন মুছে ফেললেন সোশ্যাল পোস্ট

Kangna Ranut: ঠিক কী ঘটেছিল! কঙ্গনা রানাওয়াতের আগামী ছবি ধকড় নিয়ে বর্তমানে জল্পনা তুঙ্গে। সেই ছবির গানের ভিডিয়ো শেয়ার করেছিলেন খোদ অমিতাভ বচ্চন।

TV9 Bangla Digital

| Edited By: Jayita Chandra

May 14, 2022 | 8:29 AM

বি-টাউনে কি কোণঠাসা কঙ্গনা রানাওয়াত! না, তিনি নিজের ছন্দে নিজের মত করে একটি জায়গা তৈরি করে নিলেও তাঁকে কোণ ঠাসা করার ক্ষমতা হয়তো বলিউডের নেই। নয়তো ইতিমধ্যেই ঘটে যাওয়া একাধিক ঘটনার জেরে কঙ্গনার কেরিয়ার শেষ হতেও পারত। পাহাড় থেকে নেমে এসে বলিউডে রাজত্ব করার লক্ষ্যেই তিনি স্থির। কোনও ভয়কেই বিন্দুমাত্র গুরুত্ব দিতে তিনি নারাজ। তাহলে উপার! উপায় একটাই, কঙ্গনার কথায়, ভাল ছবি দর্শকদের উপহার দেওয়া। দর্শক যাঁদের পাশে থাঁকে তাঁদের কপালে খুব একটা চিন্তার ভাঁজ থাকার কথা নয়। তবে যদি কেউ ভালবাসা ও স্নেহ বশত কঙ্গনার পাশে থাকতে চায়, তখনও কি বিপদের হাতছানি থাকে!

উত্তরটা স্পষ্ট নয়। তবে তা নিয়ে বর্তমানে জল্পনা তুঙ্গে। ঠিক কী ঘটেছিল! কঙ্গনা রানাওয়াতের আগামী ছবি ধকড় নিয়ে বর্তমানে জল্পনা তুঙ্গে। সেই ছবির গানের ভিডিয়ো শেয়ার করেছিলেন খোদ অমিতাভ বচ্চন। বরাবরই তিনি সোশ্যাল মিডিয়ায় সক্রিয়। ভাল কোনও পোস্ট দেখলেই তিনি তা মুহূর্তে শেয়ার করেন। সে কোনও সাধারণ শিশুর নাচ-গানের ভিডিয়ো হতে পারে। বা কোনও সেলেবের পোস্টও হতে পারে।

এই খবরটিও পড়ুন

সেই তালিকাতেই ছিল কঙ্গনা রানাওয়াত। অমিতাভ কঙ্গনার সোশ্যাল মিডিয়া কঙ্গনার আগামী ছবির গান শেয়ার করে প্রশংসা করেছিলেন। তবে সেই পোষ্ট হঠাৎ-ই মুছে ফেললেন তিনি। না, কঙ্গনার সঙ্গে বিবাদ নয়। বরং তিনি তাঁর ব্লগে স্পষ্ট করলেন সদ্য তিনি পেয়েছেন একটি নোটিশ। যেখানে বলা হয়েছে, এই প্রমোশনের সঙ্গে জড়িয়ে থাকে বিভিন্ন প্রমোশন স্ট্র্যাটেজি, যার জেরে সব পোস্ট এভাবে শেয়ার করা যাবে না আর। সেই কারণেই তাঁকে নির্দেশ দেওয়া হয়েছে তিনি যেন এই ধরনের যাবতীয় পোস্ট সরিয়ে ফেলেন।

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 BANGLA