Neetu Kapoor: ‘আপনারা আমার বউমার পিছনে কেন পড়ে আছেন?’, গর্জে উঠলেন নিতু কাপুর

Neetu Kapoor: 'আপনারা আমার বউমার পিছনে কেন পড়ে আছেন?', গর্জে উঠলেন নিতু কাপুর
নিতু কাপুর।

Neetu Kapoor: স্বামী ঋষি কাপুরের মৃত্যুর পর ছবিতে নতুন করে কাজ করতে শুরু করেছেন নিতু। ছবিতে নিতুর পুত্রবধূর চরিত্রে অভিনয় করছেন কিয়ারা আডবানী।

TV9 Bangla Digital

| Edited By: Sneha Sengupta

May 12, 2022 | 2:56 PM

এক ধমক দিয়েছেন নিতু কাপুর। তাঁর বউমাকে নিয়ে অনেক কথা বলছে লোকে। একটা খবর ছড়িয়েছিল, রণবীর কাপুরের সঙ্গে কিয়ারা আডবানীর বিয়ে হলেই ভাল হত। এমনটাই মনে করতে শুরু করেছিলেন নেটিজ়েনরা। বিষয়টা নজর এড়ায়নি নিতু কাপুরেরও। তাই এবার তিনি গর্জে উঠেছেন ভীষণরকম। রাগ করেই বকে দিয়েছেন পাপারাৎজ়িকে। মেকআপ ভ্যানে ওঠার আগে তাঁকে ছেকে ধরেন সাংবাদিকরা। তাঁদের মধ্যে একজন জিজ্ঞেস করেন নিতুর পুত্রবধূ সম্পর্কে। ঘাড় ঘুরিয়ে থেমে যান নিতু। এক পাপারাৎজ়ি বলেন, “যুগযুগ জিও ছবিতে আপনার বউমা আছেন, কিয়ারা আডবানী। তাঁরও একটি ছবি আসছে ‘ভুল ভুলাইয়া টু’।” বাচনভঙ্গীতে বিরক্তি নিয়েই তিনি বলেন, “আপনি আমার বউমার পিছনে কেন পড়ে আছেন…!”

আসলে ‘যুগ যুগ জিও’ ছবিতে কিয়ারা আডবানী অভিনয় করেছেন। সেই ছবিতে রয়েছেন নিতু কাপুরও। স্বামী ঋষি কাপুরের মৃত্যুর পর ছবিতে নতুন করে কাজ করতে শুরু করেছেন নিতু। ছবিতে নিতুর পুত্রবধূর চরিত্রে অভিনয় করছেন কিয়ারা আডবানী। তিনি তো বাস্তবে নিতুর পুত্রবধূ নন। সেই জায়গায় আছেন আলিয়া ভাট। আলিয়াকে শুরু থেকেই নিজের ছেলে রণবীরের সঙ্গে বিয়ে দিতে চেয়েছিলেন নিতু। তাঁদের বিয়ে নিয়ে খুবই খুশি অভিনেত্রী। পরিবারের সমস্ত দায়িত্ব তিনি দিয়ে দিয়েছেন আলিয়াকে।

এদিকে অভিনয়ে কেরিয়ার শুরু করার আগে কিয়ারার নাম ছিল আলিয়া। ইন্ডাস্ট্রিতে আগে থেকেই একজন আলিয়া আছেন জেনে তিনি নিজের নাম পাল্টে রেখেছেন কিয়ারা। সেই নামেই জনপ্রিয় হয়েছে অভিনেত্রী। তাঁর সঙ্গে নিতুর সম্পর্কও অত্যন্ত মধুর। কিন্তু নিতুর এই প্রতিক্রিয়ার পর হয়তো তাঁকে আর এই ধরনের প্রশ্নের সম্মুখীন হতে হবে না।

View this post on Instagram

A post shared by Manav Manglani (@manav.manglani)

এই খবরটিও পড়ুন

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 BANGLA