Vicky-Katrina: ভিকি কেন ক্যাটরিনাকে ‘লেজেন্ড’ সম্বোধন করলেন?    

Vicky-Katrina: তাঁরা বিয়ের পর থেকে নিজেদের কাজকে কখনওই হেলা করেননি। বরং নিজেদের কাজে সমানে ব্যস্ত থেকেছেন তাঁরা বিয়ের পর পরই।

Vicky-Katrina: ভিকি কেন ক্যাটরিনাকে ‘লেজেন্ড’ সম্বোধন করলেন?    
স্ত্রী ক্যাটরিনাকে 'লেজেন্ড' সম্বোধন ভিকির
Follow Us:
| Edited By: | Updated on: Nov 25, 2022 | 9:53 PM

নিজের বউকে ‘লেজেন্ড’ বলে সম্বোধন করলেন ভিকি কৌশল (Vicky Kaushal)। কিংবদন্তী থেকে অনুমোদন পেয়ে তিনি যে খুব খুশি তা জানাতেও ভুললেন না। ঘটনাটা কী? ভিকির আসন্ন ছবি ‘গোবিন্দ নাম মেরা’-র গান ‘বিজলি’ মুক্তি পেয়েছে। ভিকির সঙ্গে এই গানে দেখা যাচ্ছে কিয়ারা আডবাণীকেও। সেই উপলক্ষে দুই অভিনেতা লাউভ করছিলেন। ভক্তদের সঙ্গে তাঁরা সরাসরি কথা বলছিলেন। ভক্তদের মন্তব্যের মাঝেই ক্যাটরিনা কাইফও (Katrina Kaif) তাঁর বক্তব্য রাখে এই বলে ‘তুমি সফল’। ভিকি লক্ষ্য করেননি এই মন্তব্য। খেয়াল করেন কিয়ারা। তিনিই দেখান ক্যাটরিনার স্বামীকে। স্ত্রীর মন্তব্য দেখে অভিনেতার মুখে খুশির ঝলক। সঙ্গে সঙ্গে তাঁর মন্তব্য, ‘কিংবদন্তী থেকে অনুমোদিত হয়েছে’। এখানেই থামেননি ভিকি। বউয়ের প্রশংসা করতে এমনিতেই তিনি পিছপা হন না, এবারও হলেন না।

ভিকি এই মন্তব্যের পাশাপাশি কিয়ারাকে উদ্দেশ্য করে আরও যোগ করেন, ‘তুমি জানো যে তাঁকে প্রভাবিত করা খুব কঠিন’। নিজের নাচের ভিডিয়ো যখন ক্যাটরিনাকে দেখান ভিকি, তিনি নাকি পরামর্শ দেন কোথায় কোথায় আরও ভাল করতে পারেন ভিকি, জানান উড়ি অভিনেতা। তাঁর কথা শুনে কিয়ারা হাসেন। অন্যদিকে ক্যাটরিনা পরে তাঁর ইনস্টা-স্টোরিতে এই গান শেযার করেন আগুনের ইমোজিসহ। ভিকি পুনরায় তা শেয়ার করেন চুম্বন সহযোগে।

সোশ্যাল মিডিয়াতে তাঁদের এই ভালবাসা দেখে খুশি ভক্তরাও। তাঁরা বিয়ের পর থেকে নিজেদের কাজকে কখনওই হেলা করেননি। বরং নিজেদের কাজে সমানে ব্যস্ত থেকেছেন তাঁরা বিয়ের পর পরই। তবে তাই বলে নিজেদের জন্য সময় বের করেননি, তাও নয়। সব অনুষ্ঠান একসঙ্গে কাটিয়েছেন তাঁরা নিজেদের মতো করে। কাজ আর সম্পর্কের পারফেক্ট কম্বিনেশন করে চলেছেন তাঁরা।

১৬ ডিসেম্বর মুক্তি পাবে ভিকি-কিয়ারা অভিনীত ‘গোবিন্দ নাম মেরা’। ছবিতে ভিকির অনস্ক্রিন স্ত্রীর ভূমিকায় অভিনয় করেছেন ভূমি পেডনেকর। ছবির ট্রেলারে একটা খুন হতে দেখা যায়। সেই নিয়ে গল্প ক্ল্যাইম্যাক্সের দিকে এগোতে থাকবে। মেঘনা গুলজার পরিচালিত ‘সাম বাহাদুর’ ছবির কাজে ব্যস্ত ভিকি। এরজন্য তিনি এসেছেন কলকাতাতে।

ক্যাটরিনাও ব্যস্ত ‘মেরি ক্রিসমাস’ ছবির শুটিংয়ে। দক্ষিণের অভিনেতা বিজয় সেতুপতির সঙ্গে প্রথমবার স্ক্রিন শেয়ার করছেন অভিনেত্রী। এছাড়াও সলমন খানের সঙ্গে টাইগার ৩ ছবি মুক্তির অপেক্ষায়। আগামী বছর সেই ছবি মুক্তি পাবে।