‘হটশট অ্যাপের জন্য ন্যুড অডিশন দিতে বলা হয়েছিল’, বিস্ফোরক জোয়া

Raj Kundra case: জোয়ার অভিযোগ, উমেশ নাকি অনেক দিন ধরেই তাঁকে বড় ব্রেক দেওয়ার প্রতিশ্রুতি দিয়েছিলেন। বিনিময়ে ভিডিয়ো কলে ন্যুড অডিশন দেওয়ার প্রস্তাব দেন।

‘হটশট অ্যাপের জন্য ন্যুড অডিশন দিতে বলা হয়েছিল’, বিস্ফোরক জোয়া
জোয়া রাঠোরে।
Follow Us:
| Edited By: | Updated on: Aug 01, 2021 | 6:22 PM

পর্ন ভিডিয়ো তৈরির অভিযোগে রাজ কুন্দ্রা গ্রেফতার হওয়ার পর প্রকাশ্যে মুখ খুলছেন বহু মডেল, অভিনেত্রী। কখনও রাজের বিরুদ্ধে অভিযোগ, কখনও বা অভিযোগ রাজের সংস্থার বিরুদ্ধে। এ বার রাজের সংস্থার বিরুদ্ধে অভিযোগ করে নিজের অভিজ্ঞতা প্রকাশ করলেন অভিনেত্রী জোয়া রাঠোরে।

রাজ কাণ্ডে আর যাঁরা গ্রেফতার হয়েছেন তাঁদের মধ্যে অন্যতম উমেশ কামাথ। উমেশ মডেল তথা অভিনেতা। রাজের সংস্থার সঙ্গে ঘনিষ্ঠ যোগাযোগ ছিল বলে পুলিশের অভিযোগ। এমনকি পর্ন ভিডিয়ো তৈরির কাজে তিনি সরাসরি যুক্ত ছিলেন, এই অভিযোগের ভিত্তিতেই তাঁকে গ্রেফতার করা হয়েছে। জোয়া অভিযোগ করেছেন এই উমেশের বিরুদ্ধে।

জোয়া বলেন, “রাজ কুন্দ্রার সঙ্গে কখনও দেখা হয়নি আমার। কখনও কথা বলিনি। কিন্তু উমেশ কামাথ আমার সঙ্গে যোগাযোগ করেছিল। হটশট অ্যাপে কাজ করার জন্য বলেছিল গ্রেফতার হওয়ার দিন দুয়েক আগে। তবে আরও এক ব্যক্তি ছিলেন। তাঁর নাম রয়। তিনি সিঙ্গাপুর থেকে ফোন করে ন্যুড অডিশন দিতে বলেছিলেন। তিনিই হটশট অ্যাপের নাম করেছিলেন।”

জোয়ার আরও অভিযোগ, উমেশ নাকি অনেক দিন ধরেই তাঁকে বড় ব্রেক দেওয়ার প্রতিশ্রুতি দিয়েছিলেন। বিনিময়ে ভিডিয়ো কলে ন্যুড অডিশন দেওয়ার প্রস্তাব দেন। সে প্রস্তাব ফিরিয়ে দেন বলে জানিয়েছেন জোয়া।

গত মঙ্গলবার রাজ কুন্দ্রাকে আরও ১৪ দিনের জেল হেফাজতে রাখার নির্দেশ দিয়েছে মুম্বইয়ের সেশন কোর্ট। রাজের পুলিশ হেফাজত থেকে ছাড়া পাওয়ার কথা ছিল গত ২৭ জুলাই। কিন্তু তা হয়নি। জামিনের আবেদনও খারিজ হয়ে যায় গত ২৮ জুলাই। পর্নোগ্রাফি ব়্যাকেটের সঙ্গে সরাসরি যোগ থাকার অভিযোগে রাজ গ্রেফতার হয়েছিলেন গত ১৯ জুলাই। তাঁর স্ত্রী শিল্পা শেট্টিকেও জেরা করে পুলিশ। শোনা যাচ্ছে, শিল্পাকে দ্বিতীয়বার জিজ্ঞাসাবাদের জন্য ডাকা হতে পারে। পুলিশ সূত্রে খবর, শিল্পার ব্যাঙ্ক অ্যাকাউন্ট ও টাকা পয়সার লেনদেনের উপর কড়া নজর রাখা হচ্ছে।

আরও পড়ুন, ‘কুমার শানুর ছেলে হওয়ার জন্য দ্বিগুণ পরিশ্রম করতে হয়’, বললেন জান