Bollywood Clash: মুখোমুখি সংঘর্ষে আমির, অক্ষয়, রণবীর, অজয়, আগামী দিনের কথা ভেবে ভীত বলিউড!

Bollywood Movie Clash: একি অবস্থা বলিউডের! বন্ধুত্ব ছেড়ে সংঘর্ষে নেমে পড়লেন আমির, অক্ষয়, অজয়রা। রণবীর, হৃত্বিক, ক্যাটরিনাও পিছিয়ে নেই এই লড়াইতে। বলিউডে সবাই চিন্তিত, এবার কী হবে এই ভেবে।

Jun 26, 2022 | 10:45 PM
TV9 Bangla Digital

| Edited By: Mahuya Dutta

Jun 26, 2022 | 10:45 PM

লাল সিং চাড্ডা - রকসা বন্ধন: অক্ষয় কুমার এবং ভূমি পেডনেকর অভিনীত রকসা বন্ধন ১১ই আগস্ট ২০২২-এ মুক্তি পেতে চলেছে৷ আমির খান এবং কারিনা কাপুর খান অভিনীত লাল সিং চাড্ডা একই তারিখে বড় পর্দায় আসছে৷ আমির প্রথমে ঘোষণা করেন ছবি মুক্তির পর, তারপর অক্ষয়ও একই তারিখ বেছে নেন নিজের ছবির জন্য। স্বাধীনতা দিবসের আগে দুইজন বড় তারকা মুখোমুখি সংঘর্ষে।

লাল সিং চাড্ডা - রকসা বন্ধন: অক্ষয় কুমার এবং ভূমি পেডনেকর অভিনীত রকসা বন্ধন ১১ই আগস্ট ২০২২-এ মুক্তি পেতে চলেছে৷ আমির খান এবং কারিনা কাপুর খান অভিনীত লাল সিং চাড্ডা একই তারিখে বড় পর্দায় আসছে৷ আমির প্রথমে ঘোষণা করেন ছবি মুক্তির পর, তারপর অক্ষয়ও একই তারিখ বেছে নেন নিজের ছবির জন্য। স্বাধীনতা দিবসের আগে দুইজন বড় তারকা মুখোমুখি সংঘর্ষে।

1 / 5
থ্যাঙ্ক গড-রাম সেতু:   বক্স অফিসে আমির খানের সঙ্গে সংঘর্ষের পর অক্ষয় কুমার মুখোমুখি অজয় দেবগনের। যদিও এক্ষেত্রে অক্ষয় আগে জানিয়েছিলেন তাঁর ছবি ‘রাম সেতু’ দীপাবলিতে মুক্তি পাবে। পরে অজয় জানান, তাঁর ‘থ্যাঙ্ক গড’ ছবিও এই বছরের দীপাবলিতেই মুক্তি পাবে।

থ্যাঙ্ক গড-রাম সেতু: বক্স অফিসে আমির খানের সঙ্গে সংঘর্ষের পর অক্ষয় কুমার মুখোমুখি অজয় দেবগনের। যদিও এক্ষেত্রে অক্ষয় আগে জানিয়েছিলেন তাঁর ছবি ‘রাম সেতু’ দীপাবলিতে মুক্তি পাবে। পরে অজয় জানান, তাঁর ‘থ্যাঙ্ক গড’ ছবিও এই বছরের দীপাবলিতেই মুক্তি পাবে।

2 / 5
বিক্রম বেদা-পোন্নিয়ান সেলভান:   হৃতিক রোশন এবং সাইফ আলি খান অভিনীত বিক্রম বেদা আর চিয়ান বিক্রম এবং ঐশ্বর্য রাই বচ্চন অভিনীত পোন্নিয়ান সেলভান ২০২২ সালের ৩০শে সেপ্টেম্বর বড় পর্দায় আসবে। যদিও প্রথম ছবিটি  হিন্দি সিনেমা, পরেরটি একটি তামিল ছবি। তবে এখন প্রায় সব দক্ষিণের ছবিই সারা ভারতে মুক্তি পাচ্ছে ডাব করে। এই ছবিও তার ব্যতিক্রম হবে না আশা করাই যেতে পারে। এই বছর দক্ষিণের ডাব করা সিনেমাগুলি কীভাবে রাজত্ব করছে সারা দেশে, সেটা মাথায় রেখে তাই পোন্নিয়ান সেলভানও হয়তো বক্স অফিসে বিক্রম বেদা ছবিকে কঠিন প্রতিযোগিতার মুখোমুখি করাতে পারে। বিক্রম বেদাও অবশ্য একই নামের তামিল ছবির রিমেক।

বিক্রম বেদা-পোন্নিয়ান সেলভান: হৃতিক রোশন এবং সাইফ আলি খান অভিনীত বিক্রম বেদা আর চিয়ান বিক্রম এবং ঐশ্বর্য রাই বচ্চন অভিনীত পোন্নিয়ান সেলভান ২০২২ সালের ৩০শে সেপ্টেম্বর বড় পর্দায় আসবে। যদিও প্রথম ছবিটি হিন্দি সিনেমা, পরেরটি একটি তামিল ছবি। তবে এখন প্রায় সব দক্ষিণের ছবিই সারা ভারতে মুক্তি পাচ্ছে ডাব করে। এই ছবিও তার ব্যতিক্রম হবে না আশা করাই যেতে পারে। এই বছর দক্ষিণের ডাব করা সিনেমাগুলি কীভাবে রাজত্ব করছে সারা দেশে, সেটা মাথায় রেখে তাই পোন্নিয়ান সেলভানও হয়তো বক্স অফিসে বিক্রম বেদা ছবিকে কঠিন প্রতিযোগিতার মুখোমুখি করাতে পারে। বিক্রম বেদাও অবশ্য একই নামের তামিল ছবির রিমেক।

3 / 5
তেজস-মিস্টার অ্যান্ড মিসেস মাহি: একই সপ্তাহে কঙ্গনা রানাওয়াত বনাম করণ জোহর। কঙ্গনা অভিনীত তেজস ৫ই অক্টোবর ২০২২ সালে মুক্তি পেতে চলেছে। অন্যদিকে করণ জোহরের প্রোডাকশন থেকে  রাজকুমার রাও এবং জাহ্নবী কাপুর অভিনীত মিস্টার অ্যান্ড মিসেস মাহি  ৭ই অক্টোবর ২০২২-এ মুক্তি পাবে৷ মুক্তির তারিখে দুই দিনের ব্যবধান থাকলেও, তাঁরা ভাগ করে নেবে একই উইকেন্ড। ওই সময় বাংলায় থাকবে দুর্গা পুজো আর সারা ভারতে দশেরা। এই ছুটির মরশুমকে  দুজনেই নিজের ছবির জন্য বেছেছেন।

তেজস-মিস্টার অ্যান্ড মিসেস মাহি: একই সপ্তাহে কঙ্গনা রানাওয়াত বনাম করণ জোহর। কঙ্গনা অভিনীত তেজস ৫ই অক্টোবর ২০২২ সালে মুক্তি পেতে চলেছে। অন্যদিকে করণ জোহরের প্রোডাকশন থেকে রাজকুমার রাও এবং জাহ্নবী কাপুর অভিনীত মিস্টার অ্যান্ড মিসেস মাহি ৭ই অক্টোবর ২০২২-এ মুক্তি পাবে৷ মুক্তির তারিখে দুই দিনের ব্যবধান থাকলেও, তাঁরা ভাগ করে নেবে একই উইকেন্ড। ওই সময় বাংলায় থাকবে দুর্গা পুজো আর সারা ভারতে দশেরা। এই ছুটির মরশুমকে দুজনেই নিজের ছবির জন্য বেছেছেন।

4 / 5
সার্কাস–গণপথ–মেরি ক্রিসমাস: ২০২২ সালের ক্রিসমাসে বক্স অফিসে  একটি ত্রিমুখী সংঘর্ষ হতে চলেছে। কারণ রণবীর সিংয়ের সার্কাস, টাইগার শ্রফ এবং কৃতি স্যানন অভিনীত গণপথ আর ক্যাটরিনা কাইফ এবং বিজয় সেতুপতির মেরি ক্রিসমাস একই দিনে মুক্তি পেতে চলেছে৷ যদিও খবর রয়েছে যে গণপথ সংঘর্ষে যেতে চায় না, তাই হয়তো রিলিজ পিছোতে পারে। তবে সেটি সম্পর্কে কোনও আনুষ্ঠানিক ঘোষণা এখনও করেনি ছবির পরিচালক-প্রযোজক।

সার্কাস–গণপথ–মেরি ক্রিসমাস: ২০২২ সালের ক্রিসমাসে বক্স অফিসে একটি ত্রিমুখী সংঘর্ষ হতে চলেছে। কারণ রণবীর সিংয়ের সার্কাস, টাইগার শ্রফ এবং কৃতি স্যানন অভিনীত গণপথ আর ক্যাটরিনা কাইফ এবং বিজয় সেতুপতির মেরি ক্রিসমাস একই দিনে মুক্তি পেতে চলেছে৷ যদিও খবর রয়েছে যে গণপথ সংঘর্ষে যেতে চায় না, তাই হয়তো রিলিজ পিছোতে পারে। তবে সেটি সম্পর্কে কোনও আনুষ্ঠানিক ঘোষণা এখনও করেনি ছবির পরিচালক-প্রযোজক।

5 / 5

Follow us on

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla