Boney Kapoor: আবার বলিউড শিকার সাইবার জালিয়াতির, এবার তালিকায় নাম বনি কাপুরের

Boney Kapoor: কখনও সোশ্যাল মিডিয়া হ্যাক করে তারকার নাম করে টাকা তোলার চেষ্টা, তো কখনও কাজ পাইয়ে দেওয়ার প্রলোভন। এবার জালিয়াতি একেবার টাকা তুলে নেওয়ার।

Boney Kapoor: আবার বলিউড শিকার সাইবার জালিয়াতির, এবার তালিকায় নাম বনি কাপুরের
বনি কাপুর
TV9 Bangla Digital

| Edited By: Mahuya Dutta

May 29, 2022 | 2:56 PM

বিভিন্ন সময় বিভিন্ন ধরনের সাইবার জালিয়াতির শিকার হচ্ছেন বলিউড তারকারা। কখনও সোশ্যাল মিডিয়া হ্যাক করে তারকার নাম করে টাকা তোলার চেষ্টা, তো কখনও কাজ পাইয়ে দেওয়ার প্রলোভন। এবার তালিকায় জালিয়াতি করে একেবার টাকা তুলে নেওয়ার অভিযোগ। কে পড়লেন এই ফাঁদে? ক্রেডিট কার্ড জালিয়াতির ফাঁদে বনি কাপুর (Boney Kapoor)। বলিউডের অন্যতম প্রযোজক শ্রীদেবীর স্বামী বনির অ্যাকাউন্ট থেকে লোপাট প্রায় ৪ লক্ষ টাকা। মনে করা হচ্ছে কার্ডের তথ্য চুরি গিয়েছে বলে। মুম্বইয়ের আম্বোলি থানায় বনি অভিযোগ করেন। তাঁর অভিযোগে বলা হয়েছে, পাঁচ দফায় বনির অ্যাকাউন্ট থেকে টাকা  তোলা হয়েছে। প্রায় চার লক্ষ টাকার কাছাকাছি নেওয়া হয়েছে টাকা।বনির অভিযোগ অনুযায়ী, গত ৯ ফেব্রুয়ারি এমন কাণ্ড ঘটে। তাঁর অ্যাকাউন্ট থেকে টাকা তোলা হয়েছে  জানতে পেরে ব্যাঙ্কের সঙ্গে যোগাযোগ করেন তিনি। এর পরেই পুলিশে খবর দেন জাহ্নবীর বাবা।

মুম্বই সংবাদমাধ্যমের খবর, বনি পুলিশকে জানিয়েছেন, তাঁর ক্রেডিট কার্ডের তথ্য কেউ জানতে চায়নি, এমনকী ওই তথ্য চেয়ে তাঁর কাছে কখনও কোনও ফোনও আসেনি। ফলে কীভাবে ক্রেডিট কার্ড থেকে টাকা কেউ তুলে নিল, তা নিয়ে চিন্তিত  রয়েছেন তিনি।

অন্যদিকে এই অভিযোগের বিষয়ে পুলিশের অনুমান, বনি কার্ডটি কোথাও ব্যবহার করার সময়ে কোনওভাবে তথ্য হাতিয়ে নিয়েছে জালিয়াতেরা। জানা গিয়েছে, বনির অ্যাকাউন্ট থেকে ওই টাকা গিয়েছে গুরুগ্রামের এক সংস্থার অ্যাকাউন্টে। এ নিয়ে তদন্ত শুরু করেছে পুলিশ।

Latest News Updates

Follow us on

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla