Parag Kansara: রাজু শ্রীবাস্তবের মৃত্যুর পর ফের শোকের ছায়া কমেডি জগতে, প্রয়াত কমেডিয়ান পরাগ কানসারা

Comedian Death: পরাগের বন্ধু সুনীল পাল দুঃসংবাদটি শেয়ার করেছেন সোশ্য়াল মিডিয়ায়।

Parag Kansara: রাজু শ্রীবাস্তবের মৃত্যুর পর ফের শোকের ছায়া কমেডি জগতে, প্রয়াত কমেডিয়ান পরাগ কানসারা
কমেডিয়ান পরাগ কানসারা।
Follow Us:
| Edited By: | Updated on: Oct 06, 2022 | 1:27 PM

কয়েকদিন আগের ঘটনা। হৃদরোগে আক্রান্ত হয়ে হাসপাতালে দীর্ঘদিন চিকিৎসাধীন থাকার পরও প্রয়াত হন দেশের বিখ্যাত কমেডিয়ান রাজু শ্রীবাস্তব (Raju Srivastava)। সেই শোক এখনও কাটিয়ে উঠতে পারেনি মানুষ। তারই মধ্যে জানা গাল, আরও এক কমেডিয়ানের (Comedians) মৃত্যু ঘটেছে। তিনি ‘গ্রেট ইন্ডিয়ান লাফটার চ্যালেঞ্জ’-এ অংশগ্রহণ করেছিলেন। তাঁরও হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যু ঘটেছে। তাঁর নাম পরাগ কানসারা (Parag Kansara)। তাঁর বন্ধু সুনীল পাল দুঃসংবাদটি শেয়ার করেছেন সোশ্য়াল মিডিয়ায়।

একটি ভিডিয়ো শেয়ার করে সুনীল লিখেছেন, “হাসির দুনিয়ার রাজা ছিলেন পরাগ। লাফটার চ্যালেঞ্জে আমার সহ-অংশগ্রহণকারী ছিলেন তিনি। কানসারাজি আমাদের মধ্যে আর নেই।”

সুনীল বলেছেন, “কানসারাজির সঙ্গে আমরা প্রচুর হেসেছি। তিনি আমাদের ছেড়ে চলে গিয়েছেন। বিষয়টা কিছুতেই বিশ্বাস করতে পারছি না। কিছুদিন আগেই রাজু ভাই এবং দীপেশ ভান প্রয়াত হয়েছেন। কমেডিয়ানরা একে-একে আমাদের প্রত্যেকে ছেড়ে চলে যাচ্ছেন।”

পরপর সহকর্মী ও বন্ধুদের হারিয়ে অসম্ভব মনকষ্টে আছেন সুনীল। তিনি বলেছেন, “এটা কী হচ্ছে? কমিক দুনিয়ায় কারও কুনজর পড়েছে কি? যে মানুষগুলো সকলকে আনন্দ দেন, হাসান, তাঁদের পরিবারের এই দুর্দশা হচ্ছে কেন কে জানে? একে-একে কমেডির স্তম্ভরা সবাই আমাদের থেকে দূরে সরে যাচ্ছেন ক্রমশ।”