২৭ বছরের বিবাহিত সম্পর্কের ইতি টানলেন এই তারকা দম্পতি

যদিও তাঁদের তিন ছেলেমেয়ের দেখাশোনা এখনও এক সঙ্গেই চালিয়ে যাবেন বলে জানিয়েছেন ওই তারকা দম্পতি। পাশপাশি তাঁদের দাবি বৈবাহিক বিচ্ছেদ হয়ে গেলেও বন্ধু থাকবেন তাঁরা।

২৭ বছরের বিবাহিত সম্পর্কের ইতি টানলেন এই তারকা দম্পতি
তারকা দম্পতি
Follow Us:
| Updated on: Jun 01, 2021 | 11:41 PM

দীর্ঘ ২৭ বছরের পথ চলা…অবশেষে ইতি বিবাহিত সম্পর্কের। দীর্ঘ যাত্রাপথে বিরতি টানলেন হলিউড অভিনেতা ব্লেয়ার আন্ডারউড এবং তাঁর স্ত্রী ডিজায়ার দা কোস্তা। ইনস্টাগ্রামে নিজেদের এই সিদ্ধান্তের কথা জানিয়েছেন দা কোস্তা।

সামাজিক মাধ্যমে এক বিবৃতি প্রকাশ করে দা কোস্তা লেখেন, “অসংখ্য ভাবনা, প্রারথনার পর আমরা আলদা এবং সম্মিলিত ভাবে সিদ্ধান্ত নিয়েছি আমাদের বৈবাহিক সম্পর্ক ছিন্ন করার যা শুরু হয়েছিল ২৭ বছর আগে।” তিনি যোগ করেন, “এই দীর্ঘ যাত্রাপথ ছিল নিঃসন্দেহে সুমধুর।” যদিও তাঁদের তিন ছেলেমেয়ের দেখাশোনা এখনও এক সঙ্গেই চালিয়ে যাবেন বলে জানিয়েছেন ওই তারকা দম্পতি। পাশপাশি তাঁদের দাবি বৈবাহিক বিচ্ছেদ হয়ে গেলেও বন্ধু থাকবেন তাঁরা। তাঁদের তিন সন্তানের বয়স যথাক্রমে ২৪, ২২ এবং ১৯।

View this post on Instagram

A post shared by Blair Underwood (@blairunderwood_official)

৮০’র দশকের শেষের দিকে এলএ ল-র মধ্যে দিয়ে পরিচিত পেয়েছিলেন আন্ডারউড। পেয়েছেন গোল্ডেন গ্লোবের মনোনয়নও। তাঁর ঝুলিতে রয়েছে একটি গ্র্যামিও। এত বছরের সম্পর্ক ভেঙে যাওয়ার মন খারাপ তাঁদের ভক্তদের। যদিও আগামী জীবনের জন্য শুভেচ্ছাও কুড়িয়েছেন তাঁরা।

আরও পড়ুন-‘মাম্পি’ নন, নিভৃতবাসে রাহুলের জীবনে ফিরলেন প্রিয়াঙ্কা!