মার্ভেল কমিক্সের ছবি ‘ইটার্নালস’-এ অভিনয় করছেন বলিউডের হরিশ প্যাটেল

‘মান্ডি’, ‘গুণ্ডা’, ‘মিস্টার ইন্ডিয়া’, ‘অন্দাজ অপনা অপনা’, ‘জুবেদা’র মতো ছবিতে হরিশ দাপটের সঙ্গে অভিনয় করেছেন। 

মার্ভেল কমিক্সের ছবি 'ইটার্নালস'-এ অভিনয় করছেন বলিউডের হরিশ প্যাটেল
Follow Us:
| Updated on: May 08, 2021 | 3:42 PM

বলিউড ফ্যানেদের কাছে এ এক বড় সুসংবাদ। এবং একেবারেই আকস্মিক। সম্প্রতি মুক্তি পেয়েছে মার্ভেল ফিল্ম ‘ইটার্নালস’-এর টিজার। ২ মিনিট ৫৭ সেকেন্ডের টিজারের একাংশে হঠাৎ করে দেখা গেল বলিউড অভিনেতা হরিশ প্যাটেলকে। তাঁর পাশে ছিলেন গ্লোবাল স্টার কুমাইল নানিজানি।

হলিউড ছবির টিজারে নিজের উপস্থিতির বিষয়টিকে নিশ্চিত করে হরিশ এক সংবাদ মাধ্যমকে বলেন, “হ্যাঁ, আপনারা টিজারটিতে যে ব্যক্তিটি দেখেছেন সে আমিই। আমি কেবল নিশ্চিত করতে পারি যে আমি ইটার্নাল ছবিতে কাজ করছি তবে এখনই এ সম্পর্কে কিছু বলতে পারব না। নির্মাতারা আমার নাম এখনও পর্যন্ত ঘোষণা করেনি এবং আমি তার জন্য অপেক্ষা করব।”

 

আরও পড়ুন দু’দশক পরে আবার বনসালী-শাহরুখ জুটি করতে চলেছে ‘ইজহার’!

 

 

সাতষট্টি বছরে পা দিলেন হরিশ প্যাটেল। মঞ্চ এবং বিগ স্ক্রিন, এই দুই মাধ্যমে হরিশের অবাধ বিচরণ। বহু বলিউড ছবিতে দেখা গিয়েছে তাঁকে। ‘মান্ডি’, ‘গুণ্ডা’, ‘মিস্টার ইন্ডিয়া’, ‘অন্দাজ অপনা অপনা’, ‘জুবেদা’র মতো ছবিতে হরিশ দাপটের সঙ্গে অভিনয় করেছেন।  ছোট পর্দাতেও বহু কাজ করেছেন হরিশ। শুধু তা-ই নয় ইংরেজি ছবি যেমন, ‘রান ফ্যাটবয় রান’, ‘কোরোনেশেন স্ট্রিট’ এবং ‘দ্য বুদ্ধ অফ সাবার্বিয়া, ‘র মতো ছবিতেও অভিনয় করেছেন।

‘ইটার্নাল’ ছবিটির পরিচালনার দায়িত্বে রয়েছেন অস্কারজয়ী ক্লো জাও।  অনসম্বল কাস্টিংয়ে রয়েছেন অ্যাঞ্জেলিনা জোলিও। পৃথিবীতে গোপনে বসবাসকারী অ্যলিয়েনদের নিয়ে মার্ভেল কমিক্স সিরিজের উপর ভিত্তি করে তৈরি বোনা ছবির গল্প। সালমা হায়েক, কিট হারিংটন এবং রিচার্ড ম্যাডেনের সঙ্গে ছবিতে রয়েছেন কুমাইল নানিজানি।