Sidharth-Kiara Marriage: রাজস্থানে কিয়ারা, সিড ছাড়লেন মুম্বই, বিয়ের তোড়জোড় কতদূর?

Sidharth-Kiara Marriage: জয়সালমিরের প্যালেস হোটেলে আয়োজন হয়েছে বিয়ের। নিরাপত্তা একেবারে আঁটসাঁট। ফোন নিয়ে তো ঢোকাই বারণ। শুধু কি তাই নিয়োগ করা হয়েছে বডিগার্ড।

Sidharth-Kiara Marriage: রাজস্থানে কিয়ারা, সিড ছাড়লেন মুম্বই, বিয়ের তোড়জোড় কতদূর?
কিন্তু কিয়ারা আডবাণী ও সিদ্ধার্থ মালহোত্রা আলিয়া ভাট ও রণবীর কাপুরের পথেই হাঁটলেন। তাঁদের কথায় বিয়ের পর কোনও হানিমুন নয়। সূত্রের খবর অনুযায়ী এমনই সিদ্ধান্ত নিয়েছেন তাঁরা।
Follow Us:
| Edited By: | Updated on: Feb 04, 2023 | 6:32 PM

হাতে আর সময় নেই। বিগ-ডে’র কাছাকাছি পৌঁছে গিয়েছেন সিদ্ধার্থ মালহোত্রা ও কিয়ারা আডবাণী। চলছে শেষমুহূর্তের প্রস্তুতি। এরই মাঝে শনিবার সকালেই মুম্বই ছাড়েন কিয়ারা আডবাণী। বেলা গড়াতেই তাঁদের দেখা যায় জয়সালমীর বিমানবন্দরে। সাদা রঙের সালোয়ার পরেছিলেন তিনি। সঙ্গে ছিল গোলাপি রঙের ওড়না। ছিমছাম সাদামাঠা সাজে হাজির হয়েছিলেন কিয়ারা। পাশে ছিলেন কে? ছিলেন ফ্যাশন ডিজাইনার মণীশ মালহোত্র। তাঁরই সঙ্গে এক গাড়িতে চেপে বিয়ের ভ্যেনুতে পৌঁছে যান কিয়ারা। অন্যদিকে এ দিন দুপুরে মুম্বই ছাড়েন সিদ্ধার্থ মালহোত্রাও। যদিও সাংবাদিকদের সঙ্গে কথা বলেননি তিনি। তবে কিয়ারার ক্ষেত্রে কিন্তু চিত্রটা ছিল খানিক আলাদা। সাংবাদিকদের উদ্দেশে হাত নাড়েন তিনি। যদিও কথা বলেননি। কিয়ারা রাজস্থান আসার কিছু সময় পরেই তাঁর পরিবারকেও দেখা যায় সেখানে পৌঁছতে। বিমানবন্দরে ক্যামেরাবন্দী হন তাঁরা। তবে এই মুহূর্তে বিয়ে নিয়ে সবিস্তারে কেউ কিছু বলতেই নারাজ। সবার চোখ ৬ ফেব্রুয়ারির দিকে।

জয়সালমিরের প্যালেস হোটেলে আয়োজন হয়েছে বিয়ের। নিরাপত্তা একেবারে আঁটসাঁট। ফোন নিয়ে তো ঢোকাই বারণ। শুধু কি তাই নিয়োগ করা হয়েছে বডিগার্ড। আজই অর্থাৎ ৩ তারিখই তাঁরা উড়ে যাচ্ছেন বিয়ের জায়গায়। বড় করেই বিয়ে করছেন তাঁরা। ফেব্রুয়ারির ৫ তারিখ ধরে হবে বিয়ের যাবতীয় সব অনুষ্ঠান। হলদি থেকে শুরু করে মেহেন্দি– বাদ যাবে না কিছুই। বিয়ের দিন ধার্য করা হয়েছে ৬ তারিখ। সেদিনই দুই পরিবার ভাসবে খুশির আনন্দে।

কেরিয়ারের একেবারে ‘পিক টাইম’-এ বিয়ে করছেন সিদ্ধার্থ ও কিয়ারা। প্রায় তিন বছরেরও বেশি সময় ধরে নাকি সম্পর্কে রয়েছেন ওঁরা। শেরশাহ’তে অভিনয় করার সময়েই নাকি কিয়ারায় মন মজে সিদ্ধার্থের। সাড়া দেন কিয়ারাও। ব্যস, সেই থেকেই শুরু তাঁদের প্রেমের গল্প। কিয়ারার আগের নাম ছিল আলিয়া। কাকতালীয়ভাবে সিদ্ধার্থের প্রাক্তন প্রেমিকা আবার ছিলেন আলিয়া ভাট। যদিও এখন রণবীরের সঙ্গে সুখের সংসার তাঁর। বলিউডে পা রাখার পর সলমন খান নাকি তাঁকে নাম বদলে নেওয়ার জন্য বলেছিলেন। সে সময় আলিয়া বলিউডে নাম করে নিয়েছেন। ভাইজানের যুক্তি ছিল একই ইন্ডাস্ট্রিতে দুই আলিয়া হয়ে গেলে আলাদা করে নিজের পরিচয় বানাতে পারবেন না কিয়ারা। সলমনের কথা মেনে আদপে লাভই হয়েছিল কিয়ারার। বর্তমানে বলিউডে অন্যতম ব্যস্ত অভিনেত্রী তিনি। পিছিয়ে নেই সিদ্ধার্থও।