Chhavi Mittal: ‘ক্যান্সারের নামে সহানুভূতি আদায়ের চেষ্টা’, তীব্র ট্রোলড অভিনেত্রী, পাল্টা জবাব তাঁর

Chhavi Mittal: তীব্র ট্রোলের মুখে পড়তে হল তাঁকে। ক্যানসার নাকি নেহাতই 'পাব্লিসিটি স্টান্ট'। সহানুভূতি আদায়ের জন্যই নাকি সব আপডেট দিচ্ছেন সোশ্যাল মিডিয়ায়--- বিঁধলেন এক নেটিজেন।

Chhavi Mittal: 'ক্যান্সারের নামে সহানুভূতি আদায়ের চেষ্টা', তীব্র ট্রোলড অভিনেত্রী, পাল্টা জবাব তাঁর
তীব্র ট্রোলড অভিনেত্রী, পাল্টা জবাব তাঁর
TV9 Bangla Digital

| Edited By: বিহঙ্গী বিশ্বাস

Jul 05, 2022 | 9:03 PM

স্তন ক্যান্সারে আক্রান্ত ছবি মিত্তল। চলছে চিকিৎসা। সেই চিকিৎসার যাবতীয় খুঁটিনাটি বিগত বেশ কিছু মাস ধরেই তিনি শেয়ার করছেন সোশ্যাল মিডিয়ায়। এবার এই কারণেই তীব্র ট্রোলের মুখে পড়তে হল তাঁকে। ক্যানসার নাকি নেহাতই ‘পাব্লিসিটি স্টান্ট’। সহানুভূতি আদায়ের জন্যই নাকি সব আপডেট দিচ্ছেন সোশ্যাল মিডিয়ায়— বিঁধলেন এক নেটিজেন। চুপ করে থাকলেন না তিনিও। পাল্টা একহাত নিলেন অভিনেত্রীও।

একটি স্ক্রিনশট শেয়ার করেছেন ছবি। সেখানেই দেখা যাচ্ছে জনৈক সুপ্রিয়া তাঁর উদ্দেশে লিখেছেন, “আবারও নিজের পিআর বাড়াতে আর সমবেদনা তৈরি করতে এসেছ”। এর উত্তরেই একটি লম্বা পোস্ট করেন ছবি। তিনি লেখেন, “এই মন্তব্যটি আমার পোস্টে ছিল গতকাল। ক্যান্সার আমি বেছে নিইনি। ক্যান্সার আমায় বেছেছে। একজন ক্যানসার আক্রান্ত যে ট্রমার মধ্যে দিয়ে যায় তা ভাষায় প্রকাশ করা যায় না। জনসমক্ষে সে বিষয়ে বলাও বেশ শক্ত।” এখানেই থামেননি তিনি। তিনি আরও লেখেন, “তুমি যেমন বুঝতে পারছ না আমি কেন এসব শেয়ার করছি। ঠিক তেমনই আমিও ভাবতে পারছি না এত নেতিবাচন মনোভাব কতটা ট্রমা তোমার জীবন দিয়ে বিয়ে যাওয়ার ফলে তুমি তৈরি করতে পেরেছ। যেমন আমি সব সময় সোশ্যাল মিডিয়ায় সবকিছু শেয়ার করি আমিও আমার প্রার্থনাও তোমার জন্য শেয়ার করব।”

ট্রোলকে এভাবে চুপ করে দেওয়ায় ছবির প্রশংসায় নেটিজেনদের একটা বড় অংশ। সমালোচনাকে এভাবেই রুখে দেওয়া উচিত মত তাঁদের। প্রসঙ্গত, গত বছর এপ্রিলে ছবি জানান তাঁর স্তন ক্যানসারের কথা। একই সঙ্গে রেডিওথেরাপি থেকে শুরু করে ডায়েটচার্ট আর ওয়ার্কআউট সেশনের বিস্তারিত খবরও শেয়ার করেন সোশ্যাল মিডিয়ায়। আপাতত তিনি সুস্থতার পথে। কিন্তু ট্রোল তাঁর নিত্যসঙ্গী।

View this post on Instagram

A post shared by Chhavi Mittal (@chhavihussein)

এই খবরটিও পড়ুন

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla