দর্শকহীন সিনেমা হলে আশার আলো গডজিলা আর কিংকংয়ের লড়াই

যেখানে পরিণীতি চোপড়া সাইনা নেওয়ালের বায়োপিক প্রথম সপ্তাহে মাত্র দেড় কোটি, ক্রাইম ড্রামা 'মুম্বই সাগা' মাত্র ১৬.১৩ কোটি এবং 'রুহি' ২১ কোটি ৮২ লক্ষের ব্যবসা করেছে সেখানে ওই ছবির এখনও পর্যন্ত ব্যবসা করেছে ৪১ কোটি টাকা

দর্শকহীন সিনেমা হলে আশার আলো গডজিলা আর কিংকংয়ের লড়াই
Follow Us:
| Updated on: Apr 14, 2021 | 4:31 PM

মাল্টিপ্লেক্স থেকে সিঙ্গল স্ক্রিন– বিগত বেশ কিছু মাস ধরেই গোটা ভারতে চিত্রটা এক। দর্শকহীন সিনেমা হলে একের পর এক সিনেমা আসে, চলেও যায়, কেউ খেয়ালই রাখেন না। কলরব, হর্ষধ্বনিতে আর ভরে ওঠে না সিনেমা হল প্রাঙ্গণ। এ হেন অবস্থায় খানিক স্বস্তির নিঃশ্বাস মিলেছে সাম্প্রতিক মুক্তিপ্রাপ্ত ছবি ‘গডজিলা ভার্সেস কিংকং’কে কেন্দ্র করে।

গত মাসের ২৪ তারিখে মুক্তি পাওয়া ছবিটি ইতিমধ্যেই মার্কিন যুক্তরাষ্ট্রে প্রায় ৭০ মিলিয়ন ডলারের মতো ব্যবসা করে ফেলেছে যা ছাপিয়ে গিয়েছে ‘টেনেট’-এর বক্স অফিসে কালেকশনকে। ভারতেও বেশ ভালই ব্যবসা করেছে ছবিটি।

যেখানে পরিণীতি চোপড়া সাইনা নেওয়ালের বায়োপিক প্রথম সপ্তাহে মাত্র দেড় কোটি, ক্রাইম ড্রামা ‘মুম্বই সাগা’ মাত্র ১৬.১৩ কোটি এবং ‘রুহি’ ২১ কোটি ৮২ লক্ষের ব্যবসা করেছে সেখানে ওই ছবির এখনও পর্যন্ত ব্যবসা করেছে ৪১ কোটি টাকা। যা নিঃসন্দেহে কিছুটা হলেও স্বস্তির বার্তা দিয়েছে হল মালিকদের।

এই ছবিটি গডজিলা ফ্র্যাঞ্চাইজির ৩৬ তম ছবি। আর কিংকং পরিবারের ১২ তম ছবি। ছবির পরিচালক অ্যাডাম উইঙ্গারড। অভিনয় করেছেন রেবেকা হল, অ্যালেকজান্ডার কার্সগার্ড, মিলি ববি ব্রাউনসহ অনেকেই।