ছোট্ট ট্রিপে কোনারক, নীলাঞ্জনের গালে চুমু এঁকে দিলেন ইমন

প্রেমটা হঠাৎ করেই গিয়েছিল ইমন-নীলাঞ্জনের। এই বছর দুয়েক আগে নীলাঞ্জনের স্টুডিয়োতে দেখা দু'জনের। পাঁচ মিনিট দেরি করেছিল ইমন ঢুকতে। আর তাতেই ইমনের উপর বেজায় রেগে গিয়েছিলেন নীলাঞ্জন

ছোট্ট ট্রিপে কোনারক, নীলাঞ্জনের গালে চুমু এঁকে দিলেন ইমন
ইমন-নীলাঞ্জন।
Follow Us:
| Edited By: | Updated on: Apr 02, 2021 | 8:22 PM

ইমন চক্রবর্তী এবং নীলাঞ্জন ঘোষ– টি-টাউনের জনপ্রিয় কাপল। ফাঁক পেলেই ঘুরতে বেরিয়ে পড়েন ওরা। কখনও দার্জিলিং তো কখনও বাংলাদেশ। এ বার ওদের ট্র্যাভেল ডেস্টিনেশন ওড়িষার কোনারক মন্দির। ভিডিয়ো শেয়ার করেছেন ইমনই। শেয়ার করেছেন ছবিও। সেখানেই দেখা যাচ্ছে প্রেমের সাগরে ভাসছেন ওই যুগল। নীলাঞ্জনের গালে চুমু এঁকে দিচ্ছেন ইমন। ব্যাকগ্রাউন্ডে বাজছে ইমনের গাওয়া গান, “ও জীবন তোমার সাথে…কাটাব রূপকথাতে”। ঠিকই তো… নীলাঞ্জন তো ‘জীবন’ই ইমনের কাছে।

প্রেমটা হঠাৎ করেই হয়ে গিয়েছিল ইমন-নীলাঞ্জনের। এই বছর দুয়েক আগে নীলাঞ্জনের স্টুডিয়োতে দেখা দু’জনের। পাঁচ মিনিট দেরি করেছিল ইমন ঢুকতে। আর তাতেই ইমনের উপর বেজায় রেগে গিয়েছিলেন নীলাঞ্জন। নীলাঞ্জনকে বেশ ‘রুড’ মনে হয়েছিল ইমনের। তার পর কোথা থেকে যে কী হয়ে গেল তা নিজেও জানেন না ইমন।

সেই রূপকথা পরিণতি পেয়েছে গত ২ ফেব্রুয়ারি। বিয়ে করেছেন ইমন-নীলাঞ্জন। গঙ্গার ধারে বালির জেটিয়া বাড়িতেই বসেছিল বিয়ের আসর। হাজির ছিলেন টলিপাড়ার চেনামুখেরা।