পয়লা বৈশাখে নতুন ভূমিকায় আসছেন ইমন চক্রবর্তী

এই পয়লা বৈশাখে মুক্তি পেতে চলেছে ইমনের নতুন মিউজিক ভিডিয়ো ‘সৃজনে ছন্দে’। নজরুলগীতির সম্ভার নিয়ে তিনি আসছেন। শুধু গানের ডালি নয়, নতুন ভূমিকায় দেখা যাবে তাঁকে।

পয়লা বৈশাখে নতুন ভূমিকায় আসছেন ইমন চক্রবর্তী
ইমন
Follow Us:
| Updated on: Apr 09, 2021 | 6:09 PM

গায়িকা ইমন চক্রবর্তীর মুকুটে আরও একটা নতুন পালক যুক্ত হতে চলেছে। তিনি সুগায়িকা কোনও সন্দেহ নেই। এই গানের জন্য তিনি জাতীয় পুরস্কারও পেয়েছেন। আগের বছর লকডাউন চলাকালীন তিনি একটি ছোট ছবিতে অভিনয়ও করেছিলেন। এবার একেবারে অন্য রূপে তাঁকে দেখা যাবে। ইমন এবার শুধু গান গাইবেন না, তিনি নৃত্যের ছন্দে পা-ও মেলাবেন। এই পয়লা বৈশাখে নৃত্যশিল্পী হিসাবে আত্মপ্রকাশ করছেন গায়িকা ইমন চক্রবর্তী।

এই পয়লা বৈশাখে মুক্তি পেতে চলেছে ইমনের নতুন মিউজিক ভিডিয়ো ‘সৃজনে ছন্দে’। নজরুলগীতির সম্ভার নিয়ে তিনি আসছেন। শুধু গানের ডালি নয়, গানের সঙ্গে নৃত্যের তালে তালে পা মেলাবেন তিনি। ইমন যখনই কিছু করেন গুছিয়ে করেন। এই মিউজিক ভিডিয়োর জন্য তিনি বেশ কয়েকদিন ওড়িশি নৃত্যের তালিম নিয়েছেন। ইমন বলেন, “এই অ্যালবামটার জন্যই আমি কিছুদিন ওড়িশি নাচের তালিম নিয়েছিলাম। এরপর নিলয় সেনগুপ্ত গোটা অ্যালবামটার কোরিওগ্রাফি করে। আমরা খুব মজা করে শুট করেছি। প্রথম প্রথম একটু টেনশনে ছিলাম, শুটিং করার পর আর অতটা টেনশনে নেই। আশা করি লোকের ভাল লাগবে।”

View this post on Instagram

A post shared by Iman Chakraborty (@iman_chakraborty)

‘সৃজনে ছন্দে’ মিউজিক ভিডিয়োটির সঙ্গীত আয়োজকের ভূমিকায় আছেন সঙ্গীত পরিচালক নীলাঞ্জন ঘোষ। ইমন-নীলাঞ্জন আবার টি-টাউনের জনপ্রিয় কাপল। সদ্যই তাঁরা বিয়ে করেছেন। গোটা ভিডিয়োটি পরিচালনা করেছেন দেবর্ষি সরকার। এই পয়লা বৈশাখেই ইমনের নিজস্ব ইউ টিউব চ্যানেলে এই মিউজিক ভিডিয়োটি রিলিজ করবে। নতুন বছরে নতুন ইমন আত্মপ্রকাশ করবেন সেদিন। অপেক্ষায় ইমনের ফ্যানরা।

আরও পড়ুন:প্রৌঢ়ার চরিত্রে কামব্যাক জয়ার, সঙ্গীতে বিক্রম ঘোষ