Vijay-Ananya : ড্রামা কুইন ‘আফত’ যিনি মা-ছেলের মাঝে আসে, কেমন তিনি তা সামনে এল গানের মধ্যে দিয়ে

Vijay-Ananya : ইনস্টাগ্রামে ৪ তারিখ টিজার শেয়ার করে বিজয় লিখেছিলেন, “সব সময়ই একজন সুন্দরী ড্রামা কুইন থাকেন যিনি একজন মা ও ছেলের মাঝে আসবেন

Vijay-Ananya : ড্রামা কুইন ‘আফত’ যিনি মা-ছেলের মাঝে আসে, কেমন তিনি তা সামনে এল গানের মধ্যে দিয়ে
বিজয়ের 'আফত' সামনে এল
TV9 Bangla Digital

| Edited By: Mahuya Dutta

Aug 06, 2022 | 10:41 PM

অবশেষে ‘লাইগার’ ছবির গান ‘আফত’ যা গতকাল মুক্তি পাওয়ার কথা ছিল, মুক্তি পেল আজ। যার টিজারে ছবির নায়ক বিজয় দেবেরাকোন্ডা (Vijay Deverakonda) জানিয়েছিলেন মা ছেলের মাঝে ‘আফত’ আসছে। সেই ‘আফত’ যে মিষ্টি তার আন্দাজ গানের টিজারেই বোঝা গিয়েছিল, পুরো গানে সেই মিষ্টিতা কতটা তা সামনে এলো। এই নতুন গানে বিজয় দেবেরকোন্ডা এবং অনন্যা পাণ্ডের (Ananya Panday) রসায়ন অত্যন্ত আকর্ষক। ‘আফত’-এর তালে তালে এই জুটি সমুদ্র সৈকতে রোমান্টিক হয়ে ওঠেন। দৃষ্টিনন্দন এই গানের দৃশ্যায়ন দর্শক মন জয় করেছে নিঃসন্দেহে। যা তানিষ্ক বাগচী সুর, রশ্মি বিরাগ লিখেছেন গানের কথা এবং তানিষ্ক এবং জাহরা খান গেয়েছেন। ভক্তকুল কতটা অপেক্ষা করেছিলেন এই গানের জন্য তা মুক্তির সঙ্গে সঙ্গে ভিউয়ের দিকে তাকালেই বোঝা যাবে।

ইনস্টাগ্রামে ৪ তারিখ টিজার শেয়ার করে বিজয় লিখেছিলেন, “সব সময়ই একজন সুন্দরী ড্রামা কুইন থাকেন যিনি একজন মা ও ছেলের মাঝে আসবেন! #আফত।” ‘লাইগার’ বিজয়ের বলিউডে ডেবিউ এবং অনন্যার প্রথম দ্বিভাষিক প্রকল্পও। পুরী জগন্নাথ পরিচালিত ‘লাইগার’ অ্যাকশনে ভরপুর ছবি। হিন্দি, তামিল, তেলেগু, কন্নড় এবং মালায়ালাম-এই পাঁচটি ভাষায় ২৫ আগস্ট মুক্তি পাবে সিনেমা হলে।

সম্প্রতি বিজয় এবং অনন্যা পাণ্ডে করণ জোহরের চ্যাট শো ‘কফি উইথ করণ’ সিজন ৭-এ উপস্থিত হয়েছিলেন। অ-ফিল্মি ব্যাকগ্রাউন্ড থেকে আসা সত্ত্বেও সিনেমা জগতে আসা নিয়ে কথা বলতে গিয়ে বিজয় বলেছিলেন, “এটা অবশ্যই সহজ নয় একজন বহিরাগতের জন্য যখন তাঁর এই ইন্ডাস্ট্রির সঙ্গে একেবারেই কোনও যোগ নেই, এখানে নিজের জায়গা করা। মূলত, এই বিষয়ে আমার চিন্তা হল যে বিশ্বগুলো এক রকম নয়। আমরা সবাই একই আর্থিক অবস্থা নিয়ে জন্মগ্রহণ করি না, আমরা একই উচ্চতা, একই চেহারা, বা একই শারীরিক ক্ষমতা নিয়ে জন্মগ্রহণ করি না এবং আমি কখনও কাউকে দোষারোপ করিনি বা কাউকে অপছন্দ করিনি একজন ধনী বাবার ঘরে জন্মগ্রহণ করার জন্য। আমি ভাড়া দিতে সংগ্রাম করছিলাম, ইন্ডাস্ট্রিতে জন্মগ্রহণকারী কাউকে এটা তাঁর বা কোনও স্টার কিডের দোষ নয় যে তাঁরা অভিনয় করছেন এমন একজন অভিভাবকের কাছে জন্মগ্রহণ করেছেন।”

বিজয়কে নিয়ে বলিউডে তিন নায়িকা জাহ্নবী কাপুর, সারা আলি আর অবশ্যই অনন্যা মজা করে চলেছেন। তবে পুরো প্রচার জুড়ে যেভাবে বিজয় অনন্যাকে সামলাচ্ছেন নেটিজ়েনদের মধ্যে গুঞ্জন বাড়ছে চাঙ্কি পাণ্ডে কন্যা ইশান খট্টরকে ছেড়ে কি বিজয়ে মন দিয়েছেন কি না তা নিয়ে।

এই খবরটিও পড়ুন

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla