Jacqueline Fernandez: এ কোন জ্যাকলিন! পুরনো ভিডিয়ো ভাইরাল হতেই চমকে গেলেন ভক্তরা

Jacqueline Fernandez: ২০০৯ সালে 'আলাদিন' ছবির মধ্যে দিয়ে বলিউডে ডেবিউ হয় তাঁর। এরপর বেশ কিছু ছবিতে অভিনয় করেছেন তিনি। তবে তাঁর প্রেমের খবর নিয়ে বারেবারেই হয়েছে চর্চা।

Jacqueline Fernandez: এ কোন জ্যাকলিন! পুরনো ভিডিয়ো ভাইরাল হতেই চমকে গেলেন ভক্তরা
এ কোন জ্যাকলিন!
Follow Us:
| Edited By: | Updated on: Dec 06, 2022 | 8:30 AM

হঠাৎ করে দেখলে গুলিয়ে যেতে পারে যাবতীয় হিসেব। আপনি চমকেও যেতে পারেন! ঠিক যেমন গিয়েছেন জ্যাকলিন ফার্নান্দেজে ভক্তরা। অভিনেত্রীর এক পুরনো ভিডিয়ো ভাইরাল হতেই তাঁদের চক্ষু চড়কগাছ। এ কোন জ্যাকলিন, প্রশ্ন তুলেছেন তাঁরা। কারণ, পুরনো ভিডিয়োর জ্যাকলিনের সঙ্গে এখনকার জ্যাকলিনের যে বিস্তর ফারাক। মুখ, চোখ, গায়ের রং থেকে শুরু করে নাক, ঠোঁট সবই যেন আলাদা। পুরোটাই কি তবে প্লাস্টিক সার্জারি? উঠে আসছে এই প্রশ্নও। তবে ‘আয়রনি’ হল এই, যে ভিডিয়োটি ভাইরাল হয়েছে তাতে জ্যাকলিন বক্তৃতা দিচ্ছেন আবার প্লাস্টিক সার্জারি বিপক্ষেই। তাঁকে বলতে শোনা যাচ্ছে, “আমি বিশ্বাস করি কসমেটিক সার্জারি আদপে একটি মিথ্যে সুবিধে। কারণ তা যে কোনও সৌন্দর্যমূলক প্রতিযোগিতার বিরুদ্ধে কথা বলে। কারণ এই ধরনের প্রতিযোগিতায় একজন মহিলার স্বাভাবিক সৌন্দর্যের কথাই বলা হয়ে থাকে।”

আর এতেই অসন্তুষ্ট জ্যাকলিনের ভক্তরা। যে জ্যাকলিন কসমেটিক সার্জারির বিরুদ্ধে আওয়াজ তুলেছিলেন বলিউডে পা রাখার পর তিনি কি তা ভুলে গেলেন? উঠেছে সেই সব প্রশ্ন। অনেকেই আবার ভাইরাল ভিডিয়োর কমেন্ট বক্সে লিখেছেন, “বলে না দিলে বুঝতেই পারতাম না ইনি জ্যাকলিন!” ভিডিয়োটি ২০০৬ সালের। শ্রীলঙ্কায় জন্ম নেওয়া অভিনেত্রী ওই বছরই জিতেছিলেন মিস ইউনিভার্স শ্রীলঙ্কা খেতাব। দুনিয়ার কাছে দেশের নাম উজ্জ্বল করেছিলেন তিনি।

২০০৯ সালে ‘আলাদিন’ ছবির মধ্যে দিয়ে বলিউডে ডেবিউ হয় তাঁর। এরপর বেশ কিছু ছবিতে অভিনয় করেছেন তিনি। তবে তাঁর প্রেমের খবর নিয়ে বারেবারেই হয়েছে চর্চা। পরিচালক সাজিদ খানের সঙ্গে প্রেমের সম্পর্ক ছিল তাঁর। সেই সাজিদকে বিরুদ্ধে ইন্ডাস্ট্রির প্রায় ১০ জন মডেল ও অভিনেত্রী বিভিন্ন সময়ে যৌন হেনস্থার অভিযোগ এনেছেন। অন্যদিকে জ্যাকলিনের সাম্প্রতিক প্রেমিক সুকেশ চন্দ্রশেখর ২০০ কোটি টাকার আর্থিক জালিয়াতি মামলায় আপাতত পুলিশের জিম্মায়। অভিযোগ, জালিয়াতির সঙ্গে যুক্ত সুকেশের থেকে কোটি-কোটি টাকার উপহার নিয়েছিলেন জ্যাকলিন। সে সবই বাজেয়াপ্ত করেছে এনফোর্সমেন্ট ডিরেক্টোরেট (ইডি)। পাশাপাশি সুকেশের সঙ্গে জ্যাকলিনের কিছু ব্যক্তিগত ছবিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছিল কিছু মাস আগে। সব মিলিয়ে এই মুহূর্তে অবস্থা মোটেও ভাল যাচ্ছে না অভিনেত্রীর। ইন্ডাস্ট্রিও ক্রমশ মুখ ফেরাচ্ছে তাঁর দিক থেকে।