Kajal Aggarwal: সন্তান জন্মের পর কাজে ফিরছেন কাজল, কামব্যাক ছবির সঙ্গে জড়িয়ে আছে ‘অভিশাপ’!

Bollywood: শো-বিজে আবার কামব্যাক করছেন কাজল আগরওয়াল। নেহা ধুপিয়ার সঙ্গে এক চ্যাটে এমনটাই জানিয়েছেন তিনি।

Kajal Aggarwal: সন্তান জন্মের পর কাজে ফিরছেন কাজল, কামব্যাক ছবির সঙ্গে জড়িয়ে আছে 'অভিশাপ'!
কামব্যাক করছেন কাজল
TV9 Bangla Digital

| Edited By: বিহঙ্গী বিশ্বাস

Aug 05, 2022 | 7:22 PM

২০২০ সালের সেই ভয়ঙ্কর ঘটনার কথা মনে আছে? ‘ইন্ডিয়ান ২’-এর সেটে ক্রেন পড়ে নিহত হয়েছিলেন ৩ টেকনিশিয়ান, আহত হয়েছিলেন ১০ জন। ঘটনার পর থমকে গিয়েছিল সেই ছবির শুটিং। এবার সেই ছবি দিয়েই শো-বিজে আবার কামব্যাক করছেন কাজল আগরওয়াল। নেহা ধুপিয়ার সঙ্গে এক চ্যাটে এমনটাই জানিয়েছেন তিনি। শুটিং শুরু হবে সেপ্টেম্বর থেকেই। ছবির কেন্দ্রীয় চরিত্রে রয়েছেন কমল হাসান। দেখা যাবে সিদ্ধার্থকেও। ছবির পরিচালক শঙ্কর।

কাজলকে শেষ দেখা গিয়েছিল তামিল ছবি ‘হে সিনামিকা’তে। ছবিতে কাজল ছাড়াও ছিলেন দুলকর সলমন ও অদিতা রায় হায়দারি। ২০২০ সালে অক্টোবর মাসে গৌতম কিচলুর সঙ্গে বিয়ে হয় কাজলের। ২০২২ সালে জন্ম দেন পুত্র সন্তানের। গত মে’ মাসে প্রথম বার ছেলের ছবি শেয়ার করেছিলেন অভিনেত্রী। মাতৃদিবসের দিনেই খুদের সঙ্গে আলাপ করিয়েছিলেন দুনিয়ার। মাথা ভর্তি ঘন কালো চুলের সদ্যোজাতকে বুকের উপর শুইয়ে ছেলের জন্য লিখেছিলেন খোলাচিঠি। যদিও ছেলের মুখ ঢেকেই রেখেছিলেন তিনি।

লিখেছিলেন, “তোমায় আমি জানাতে চাই, তুমি আমার কাছে কতটা। যে মুহূর্তে ওই ছোট ছোট হাত আমি ধরলাম, তোমার নিঃশ্বাস অনুভব করলাম, তোমার সুন্দর চোখের দিকে তাকালাম, সেই মুহূর্তেই আমি বুঝে গিয়েছিলাম আমি আবারও প্রেমে পড়েছি। তুমি আমার প্রথম সন্তান। আমার প্রথম সবকিছু। কী করে স্বার্থত্যাগী হতে হয় তা তো তোমার থেকেই শেখা।” না থেমে কাজল আরও লিখেছিলেন, “তুমি আমার শিখিয়েছ কীভাবে হৃদয়ের একটা অংশকে শরীরের বাইরেও স্থান দেওয়া যায়।” দায়িত্ব বেড়েছে তাঁর। তবে সংসার সামলে আবারও কাজে ফিরছেন কাজল। অনুরাগীদের যেন আর খুশি ধরে না।

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla