Kangana Ranaut: কে হতে চলেছেন সীতারূপী কঙ্গনার রাম ‘সীতা দ্য ইনকারনেশন’ সিনেমাতে?

TV9 Bangla Digital

TV9 Bangla Digital | Edited By: Mahuya Dutta

Updated on: Oct 06, 2022 | 6:10 PM

Kangana Ranaut: সিনেমাটি সীতার দৃষ্টিকোণ থেকে রামনায়কে পুনরায় বর্ণনা করবে বলেই খবর।

Kangana Ranaut: কে হতে চলেছেন সীতারূপী কঙ্গনার রাম ‘সীতা দ্য ইনকারনেশন’ সিনেমাতে?
কঙ্গনার বিপরীতে কে হতে চলেছেন রাম?

কঙ্গনা রানাউত (Kangana Ranaut) আলাউকিক দেশাই পরিচালিত ‘সীতা দ্য ইনকারনেশন’ (Sita The Incarnation) ছবিতে দেবী সীতার ভূমিকায় অভিনয় করছেন। গত বছর এই ঘোষণা করা হয়েছিল। সিনেমাটি সীতার দৃষ্টিকোণ থেকে রামনায়কে পুনরায় বর্ণনা করবে বলেই খবর। আনুষ্ঠানিকভাবে নির্মাতারা এখন পর্যন্ত কেবল কাস্টিং হিসেবে কঙ্গনা রানাউতের নামই ঘোষণা করেছেন। তবে সম্প্রতি একটি সূত্র অনুযায়ী পোনিয়িন সেলভান-১ তারকা চিয়ান বিক্রমকে (Chiyaan Vikram) ছবিতে দেখা যাবে। যদিও অফিসিয়ালি কোনও ঘোষণা হয়নি। তাহলে কেন এই খবর? আসলে এই জল্পনা শুরু হয়েছে কয়েকদিন আগে যখন পরিচালক দেশাই বিক্রমের সঙ্গে দেখা করতে যান। শোনা যায় তিনি ছবির কাহিনি শোনাতে গিয়েছিলেন বিক্রমকে। এবং এটি সম্পর্কে সবাইকে জানানোর জন্য ইনস্টাগ্রামে বিক্রমের সঙ্গে একটি পোস্টও দেন আলাউকিক।

শুধু ছবিই দেননি দেশাই ক্যাপশনে লিখেছেন, “আপনার সঙ্গে দেখা হওয়া খুবই অভিজ্ঞতার বিষয় ছিল স্যার @the_real_chiyaan আপনি আমার দেখা সবচেয়ে নম্র এবং উদ্যমী ব্যক্তিত্ব। আর আপনি যে ছবির বর্ণনা শুনে এবং সিনেমার ধারণা পছন্দ করেছেন তাতে আমি খুব খুশি হয়েছি। অসামান্য আতিথেয়তার জন্য আপনাকে অনেক ধন্যবাদ।” এটা এখনও জানা যায়নি যে চিয়ান বিক্রম ছবির একটি অংশ নাকি দেশাই তাঁকে ছবির কাহিনি বর্ণনা করার এবং কিছু পরামর্শ নেওয়ার জন্য গিয়েছিলেন।

সম্প্রতি একটি সংবাদ মাধ্যমের সূত্র দাবি করেছে যে চিয়ান বিক্রমকে ছবিতে ভগবান রামের ভূমিকায় দেখা যাবে এবং এটি একটি বর্ধিত ক্যামিও হবে। তবে সকলে এই সম্পর্কে একটি আনুষ্ঠানিক ঘোষণার জন্য অপেক্ষায় রয়েছেন। এই জুটি হলে কঙ্গনা প্রথমবার দক্ষিণের তারকা বিক্রমের সঙ্গে জুটি বাঁধবেন।

সীতা অবতার কাস্টিংয়ের জন্য খবর ছিল কঙ্গনার নাম আনুষ্ঠানিকভাবে ঘোষণা করার আগে  নির্মাতারা ছবিটির জন্য কারিনা কাপুর খানের সঙ্গে যোগাযোগ করেছিলেন। তবে নির্মাতারা পরে স্পষ্ট করেছেন যে তাঁদের মনে কঙ্গনা ছিল এবং অন্য কোনও অভিনেত্রীর কাছে যাননি। এদিকে, চিয়ান বিক্রম বর্তমানে পোনিয়িন সেলভান-১ ছবির সাফল্য উপভোগ করছেন। ঐশ্বর্য রাই বচ্চন, কার্তি, জয়ম রবি এবং ত্রিশা কৃষ্ণান অভিনীত ছবিটি বক্স অফিসে খুব ভাল ব্যবসা করছে। এই সিনেমা  বিশ্বব্যাপী ২৫০ কোটি অতিক্রম করেছে ইতিমধ্যেই।  প্রথম উইকেন্ডেই এই সাফল্য চোখে পড়ার মতো।

এই খবরটিও পড়ুন

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla