RC 15: ১০০০ জন ডান্সারের মাঝে রাম চরণ-কিয়ারা! ১২০০ জন ফাইটার, বিগ প্রোজেক্টের শুটিং-এ নয়া জুটি

BTS: ছবি নাম আরসি ১৫, যদিও ছবির নাম এখনও ফাইনাল করা হয়নি। পরিচালক শঙ্করের ফ্রেমে এবার ধরা দেবেন এই জুটি। রাজনৈতিক প্রেক্ষাপটে তৈরি গল্প...

RC 15: ১০০০ জন ডান্সারের মাঝে রাম চরণ-কিয়ারা! ১২০০ জন ফাইটার, বিগ প্রোজেক্টের শুটিং-এ নয়া জুটি
Follow Us:
| Edited By: | Updated on: Jul 07, 2022 | 10:54 AM

বর্তমানে দক্ষিণ ও বলিউড মিলেমিশে একাকার। বিশেষ করে বলিউড অভিনেত্রীদের দেখা যাচ্ছে দক্ষিণী ছবিতে কেন্দ্রিয় চরিত্রে অভিনয় করতে, আবার দক্ষিণের স্টাররেরা তালিকায় রাখছেন বলিউডকে। বলিউডের ছবিটা কিছুটা হলেও এক। সেখান থেকেও ডাক পাচ্ছেন দক্ষিণী অভিনেত্রীরা। তবে দক্ষিণে অভিনয় সফরে যাঁরা পা বাড়িয়েছেন, তাঁদের মধ্যে এবার নাম লেখালেন কিয়ারা আডবাণীও। বর্তমানে তাঁর ভক্তমহলে চাহিদা তুঙ্গে। একের পর এক ভাল ছবি উপহার দিয়েছেন তিনি। অভিনয় থেকে শুরু করে লুক, সবেতেই তাঁকে দর্শকেরা বেশ কিছুটা এগিয়ে রাখছেন।

তাই এবার মিলল বড় সুযোগ। এবার তিনি রাম চরণের বিপরীতে অভিনয় করছেন। শুরু হয়ে গিয়েছে ছবির কাজ। ছবি নাম আরসি ১৫, যদিও ছবির নাম এখনও ফাইনাল করা হয়নি। পরিচালক শঙ্করের ফ্রেমে এবার ধরা দেবেন এই জুটি। রাজনৈতিক প্রেক্ষাপটে তৈরি গল্প বেশ খানিকটা শিবাজী বা ইন্ডিয়ানের কথা মনে করিয়ে দেবে। ইতিমধ্যেই ছবির অর্ধেকের বেশি অংশ শুটিং করা হয়ে গিয়েছে। সূত্রের খবর অনুযায়ী ডিসেম্বর মাসের মধ্যেই শেষ হয়ে যাবে এই ছবির কাজ।

পরিচালক এই ছবির নির্মাণে এতটাই জোর দিয়েছেন যে, ভারতের অন্যতম বিগেস্ট ছবি হতে চলেছে আর সি ১৫। সম্প্রতি গোটা টিম পঞ্জাবে একটি গানের শুটিং নিয়ে ব্যস্ত রয়েছে। যার কোরিওগ্রাফি করছেন গণেশ আচার্য। এই গানের শুটিং-এ মোটের ওপর ১০০০ জনকে রাখা হয়েছে।  গানের কিছুটা অংশ তিন দিন ধরে পঞ্জাবেই শুটিং করা হবে, বাকি অংশের শুটিং হবে হায়দ্রাবাদে স্টুডিওতে। ১০ জুলাইয়ের মধ্যে এই গানের শুটিং শেষ করার পরিকল্পনা রয়েছে গোটা টিমের। গানের পর এই ছবির অপর আকর্ষণ হয়ে উঠবে ফাইট। যেখানে ১২০০ জনের সঙ্গে রাম চরণকে অ্যাকশনে দেখা যাবে। পরিচালকের কথায় আরআরআর একটা ট্রেলার মাত্র। তিনি এই ছবিকে লার্জ স্কেলে তৈরি করতে চান।