প্রিন্সেস ডায়নার আদলে নিজেকে তৈরি করছেন অভিনেত্রী ক্রিস্টেন স্টুয়ার্ট

‘স্পেনসার’ ডায়নার ঠিক বায়পিক নয়। তাঁর জীবনের কয়েকটা দিনের ঘটনা নিয়ে তৈরি হচ্ছে এই ছবি। এই ছবিতেই প্রিন্সেস ডায়নার ভূমিকায় অভিনয় করছেন ক্রিস্টেন স্টুয়ার্ট।

প্রিন্সেস ডায়নার আদলে নিজেকে তৈরি করছেন অভিনেত্রী ক্রিস্টেন স্টুয়ার্ট
ক্রিস্টেন-ডায়না
Follow Us:
| Edited By: | Updated on: Mar 04, 2021 | 5:32 PM

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় অভিনেত্রী ক্রিস্টেন স্টুয়ার্টের একটি ছবি খুবই হিট। সেই ছবিতে অভিনেত্রীকে একেবারে প্রিন্সেস ডায়নার মত দেখাচ্ছে। আর এই ছবিই এখন সোশ্যাল মিডিয়ায় ঘুরছে। হঠাৎ ক্রিস্টেন স্টুয়ার্ট নিজেকে ডায়নার আদলে সাজালেন কেন?

হলিউডে প্রিন্সেস ডায়নাকে নিয়ে তৈরি হচ্ছে নতুন ছবি ‘স্পেনসার’। পরিচালনায় পাবলো ল্যারেন। এই ছবিতেই প্রিন্সেস ডায়নার ভূমিকায় অভিনয় করছেন ক্রিস্টেন স্টুয়ার্ট। সেই কারণেই ডায়নার আদলে নিজেকে সাজিয়েছেন তিনি। ডায়নার মত চুলের বাহার, এমনকী ডায়না যে ‘এনগেজমেন্ট’ আংটিটা পরতেন, ঠিক সেই মত একটি আংটি নিজের আঙুলে গলিয়েছেন তিনি।

‘স্পেনসার’ ডায়নার ঠিক বায়পিক নয়। তাঁর জীবনের কয়েকটা দিনের ঘটনা নিয়ে তৈরি হচ্ছে এই ছবি। ছবির জন্য তাঁর জীবনের কোন দিনগুলো বেছে নেওয়া হল? শোনা যাচ্ছে ডায়নার শেষ ক্রিস্টমাসের যে তিনটে দিন উনি হাউস অফ উইন্ডসোরে কাটিয়েছিলেন সেই তিনটে দিনের ঘটনা অবলম্বন করেই তৈরি হচ্ছে ‘স্পেনসার’। শোনা যায়, এই সময়ে প্রিন্স চার্লসের সঙ্গে ডায়নার সম্পর্ক তলানিতে এসে ঠেকেছিল। এই সবই সিনেমায় উঠে আসবে।

পরিচালক পাবলো ল্যারেন ক্রিস্টেন স্টুয়ার্টকে ডায়নার ভূমিকায় পেয়ে খবই খুশি। তিনি বলেন “এই মুহূর্তে ক্রিস্টেন পৃথিবীর অন্যতম সেরা অভিনেত্রী। ডায়নার মধ্যে যে রহস্য ছিল, সেই রহস্যময়তা ক্রিস্টেনের মধ্যে আছে বলেই আমি ওকে কাস্ট করেছি। ও যেভাবে স্ক্রিপ্ট শুনে রিঅ্যাকক্ট করেছিল আমি বুঝেছিলাম ও চরিত্রের মধ্যে ঢুকে পড়েছে।”

আরও পড়ুন :অনুমতি ছাড়াই অভিনেত্রীর ছবি ব্যবহার, অ্যামাজ়নকে ছবি বন্ধের নির্দেশ আদালতের

পরের বছর ডায়নার ২৫তম মৃত্যুবার্ষিকীতে ‘স্পেনসার’ রিলিজ করার পরিকল্পনা চলছে।