Aindrila Sharma Death: এইভাবেই সারাজীবন দু’জন দু’জনের হাত ধরে বেঁচে ছিলাম, আছি এবং থাকব: ঐন্দ্রিলার দিদি ঐশ্বর্য

Aiswarya Sharma: কিন্তু যে মানুষটা ঐন্দ্রিলার সঙ্গে শৈশব-কৈশোর, এমনকী যৌবনও ভাগ করে নিয়েছে... তাঁর মনের অবস্থা এখন কেমন?

Aindrila Sharma Death: এইভাবেই সারাজীবন দু'জন দু'জনের হাত ধরে বেঁচে ছিলাম, আছি এবং থাকব: ঐন্দ্রিলার দিদি ঐশ্বর্য
TV9 Bangla Digital

| Edited By: Sneha Sengupta

Nov 22, 2022 | 11:04 AM

মৃত্যুর কাছে হার মেনেছেন ২৪ বছরের বাঙালি অভিনেত্রী ঐন্দ্রিলা শর্মা। ঐন্দ্রিলার বন্ধুরাই বলছে, ‘ওঁর সঙ্গে একবার যাঁরই দেখা হয়েছে, ওঁকে ভুলতে পারবে না’। কিন্তু যে মানুষটা ঐন্দ্রিলার সঙ্গে শৈশব-কৈশোর, এমনকী যৌবনও ভাগ করে নিয়েছে… তাঁর মনের অবস্থা এখন কেমন?

নিজের মায়ের পেটের বোন। বয়সের ফারাকও বেশি নয়। বোনকে সদ্য হারিয়েছেন। যে বোনকে বাড়িতে ফিরিয়ে আনার আপ্রাণ চেষ্টা চালিয়েছিলেন গত ২০ দিন। ঐন্দ্রিলার আপন বড় বোন সেই কোন ছোট্টবেলার খুদে বয়সের মিষ্টি দুটো ছবি নিজের ফেসবুক পিকচার বানিয়েছেন। এবং সঙ্গে এমন হৃদয়স্পর্শী ক্যাপশন। যে ক্যাপশনে আছে আঁকড়ে ধরে থাকার অঙ্গীকার। ঐশ্বর্য লিখেছেন, “আমার ছোট্ট বুনু… এইভাবেই সারাজীবন দু’জন দু’জনের হাত ধরে বেঁচে ছিলাম, আছি এবং থাকব…”

২০ নভেম্বর বোনকে হারালেন ডাক্তারির ছাত্রী ঐশ্বর্য। সেদিন তাদের কুদঘাটের বাড়িতে শেষবারের মতো নিয়ে আনা হয় অভিনেত্রীকে। মৃতা অভিনেত্রীকে নিজের হাতে লিপস্টিক, গালে রুজ় লাগিয়ে দেন অভিনেত্রী। এ দৃশ্য দেখে অনেকেরই বুক ভেঙেছে।

এই খবরটিও পড়ুন

বাবা-মায়ের সঙ্গে বহরমপুরে থাকতেন ঐশ্বর্য-ঐন্দ্রিলা। সেখানে থাকার সময় ক্লাস ইলেভেনে বোন ম্যারোতে ক্যান্সার ধরা পড়ে ঐন্দ্রিলার। মারণরোগকে হারিয়েছিলেন অভিনেত্রী। তারপর অভিনয়ে আসার পর ২০২১ সালে ফের ফুসফুসে ক্যান্সার ধরা পড়ে অভিনেত্রীর। সেই যুদ্ধেও জয়ী হন ঐন্দ্রিলা। ভালই ছিলেন দিব্যি হাসি-খুশি। ১ নভেম্বর হঠাৎই স্ট্রোক হয় ঐন্দ্রিলার। তড়িঘড়ি তাঁকে হাসপাতালে ভর্তি করা হয় সেদিনই। তারপর থেকেই আর জ্ঞান ফেরেনি, কথাও বলেননি। চির নিদ্রায় চলে যান বরাবরের মতো।

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla