South Controversy: বলিউডকে অবজ্ঞা করে বলিউডেই কাজ! বিতর্কে জল ঢেলে কী বললেন মহেশবাবু

Bollywood Gossip: বর্তমানে, মহেশবাবু ২ বছর পর বড় পর্দায় ফিরলেন। 'সরকারু ভারি পাটা' দিয়ে বড় পর্দায় আবারও জায়গা করে নেন তিনি। যা ১২ মে প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে।

South Controversy: বলিউডকে অবজ্ঞা করে বলিউডেই কাজ! বিতর্কে জল ঢেলে কী বললেন মহেশবাবু
Follow Us:
| Edited By: | Updated on: Oct 06, 2022 | 10:32 PM

মহেশবাবু (Mahesh Babu), দক্ষিণে একের পর এক হিট ছবি উপহার দিয়েছেন। দক্ষিণী এই সুপারস্টারের (South Actor) ঝুলিতে একগুচ্ছ হিটছবি। তবে বর্তমানে দক্ষিণী স্টারদের বলিউডে অভিষেক করতে দেখা যাচ্ছে। সেই তালিকাতে নাম লিখিয়েছেন মহেশবাবুও। কিন্তু নেটিজ়েনদের মনে একটাই প্রশ্ন, তবে কেন তিনি বলেছিলেন বলিউড আমায় নিতে পারবে না। এক ছবির প্রচারে এসেই তিনি এমন মন্তব্য করেছিলেন। যার জেরে রীতিমত ট্রোলের শিকার (Social Media Trolling) হতে হয় মহেশবাবুকে। রাতারাতি ভাইরাল হয়ে ওঠে মন্তব্য। কেন তিনি এমন মন্তব্য করেছিলেন, তার ব্যখ্যা না পাওয়া পর্যন্ত চলছিল সোশ্যাল মিডিয়ায় তরজা। তবে এবার বলিউডে অভিষেক ঘটল সেই অভিনেতার।

এবার ভক্তদের মুখেই ফিরে ফিরে আসছে সেই প্রসঙ্গ। কেন বলেছিলেন তবে অভিনেতা এই কথা। এই প্রসঙ্গে অভিনেতা জানান, “আমি সবসময় তেলেগু ছবি করতে চেয়েছি। এবং আমি সবসময়ই কামনা করি তেলেগু সিনেমা সারা দেশে ভাল ব্যবসা করুক। আমি ভীষণভাবে বিশ্বাস করি, কেন আমরা আমাদের ইন্ডাস্ট্রিকে পিছনে ফেলে এগিয়ে যাব? আমি খুবই খুশি যে আমাদের ছবি গোটা দেশে পৌঁছে যাচ্ছে। আমাদের সিনেমাগুলি প্যান-ইন্ডিয়ায় ভাল ব্যবসা করছে এবং আমার স্বপ্ন সত্যি হচ্ছে।” এখানেই শেষ নয়, মহেশবাবু আরও জানান, “আমার হিন্দি ছবি করার দরকার নেই। আমি শুধু তেলেগু ফিল্ম করতে পারি এবং তা সারা বিশ্বে দেখা যাবে – সময় পাল্টাচ্ছে। আমি কেবল তেলেগু ফিল্ম করার মতো অবস্থায় থাকতে চাই।”

বর্তমানে, মহেশবাবু ২ বছর পর বড় পর্দায় ফিরলেন। ‘সরকারু ভারি পাটা’ দিয়ে বড় পর্দায় আবারও জায়গা করে নেন তিনি। যা ১২ মে প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে। ছবির পরিচালক পরশুরাম। মহেশ বাবু ছাড়াও, ছবিতে অভিনয় করেছেন অভিনেতা কীর্তি সুরেশ, সামুথিরাকানি, ভেনেলা কিশোর, সুব্বারাজু এবং আরও অনেকে। এখন দেখার বলিউডে মহেশবাবু কতটা জায়গা করে নিতে পারেন।