করোনা মোকাবিলার সাহায্যার্থে মুখ্যমন্ত্রী স্তালিনের হাতে ৫০ লক্ষর আর্থিক অনুদান থালাইভার

এই কঠিন পরিস্থিতিতে যে সমস্ত সেলিব্রিটি মানুষের সহায়তায় এগিয়ে এসেছেন, তাঁদের মধ্যে রয়েছেন অমিতাভ বচ্চন, সোনু সুদ, প্রিয়াঙ্কা চোপড়া, সলমন খান, অক্ষয় কুমার এবং টুইঙ্কল খান্না, শিল্পা শেট্টি, আলিয়া প্রমুখ।

করোনা মোকাবিলার সাহায্যার্থে মুখ্যমন্ত্রী স্তালিনের হাতে ৫০ লক্ষর আর্থিক অনুদান থালাইভার
রজনীকান্ত ও স্তালিন।

কেভিডের এই দূর্বিসহ পরিস্থিতিতে একের পর এক টলি-বলি সেলেবরা মানুষের পাশে এসে দাঁড়াচ্ছেন। কেউ জোগাড় করছেন অক্সিজেন সিলিন্ডার তো কেউ খোঁজ দিচ্ছেন কোন হাসপাতালে রয়েছে খালি বেড। আবার কেউ প্রিয়াঙ্কা-নিকে কিংবা অনুষ্কা-বিরাটের মতো নিজেরা খুলছেন রিলিফ ফান্ড, মানুষ তাঁদের সামর্থ অনুযায়ী তুলে দিচ্ছেন অর্থ। শুধু টলি-বলি তারকারাই নন। এই কঠিন পরিস্থিতি মোকাবিলা করতে দক্ষিণী অভিনেতারাও যথাসাধ্য চেষ্টা চালিয়ে যাচ্ছেন।

 

আরও পড়ুন ঘাটালে করোনা আক্রান্তদের বাড়িতে পৌঁছবে খাবার, উদ্যোগ সাংসদ দেবের

 

দক্ষিণী সুপাস্টার রজনীকান্তও এগিয়ে এলেন মানুষের সাহায্যার্থে। তামিলনাড়ুর মূখ্যমন্ত্রী এমকে স্তালিনের হাতে তুলে দিলেন ৫০ লক্ষ টাকা। চেন্নাইয়ের সেন্ট জর্জ ফোর্টে মুখ্যমন্ত্রীর সঙ্গে দেখা করেন থালাইভা। কোভিড-১৯ রিলিফ ফান্ডে অনুদান রাখেন রজনীকান্ত। সংবাদসংস্থা এএনআইয়ের একটি টুইটে লেখা হয়েছে, “চেন্নাই: অভিনেতা রজনীকান্ত সচিবালয়ে তামিলনাড়ুর মুখ্যমন্ত্রী এম কে স্টালিনের কাছে কোভিড ত্রাণ তহবিলের জন্য ৫০ লাখ টাকা হস্তান্তর করেছেন। রজনীকান্ত বলেছিলেন, ‘আমি জনগণকে মহামারী নিয়ন্ত্রণের জন্য সরকার কর্তৃক অনুমোদিত কোভিড বিধিনিষেধ কঠোরভাবে অনুসরণ করার জন্য আবেদন করেছি।’

 

 

কিছু দিন আগেই রজনী কন্যা সৌন্দর্য রজনীকান্ত টুইট করে জানান, তিনি ও তাঁর শ্বশুর বাড়ির লোকজন মুখ্যমন্ত্রী এমকে স্টালিনের সঙ্গে দেখা করেন এবং তাঁর ত্রাণ তহবিলে ১ কোটি টাকা অনুদান দিয়েছেন। এই কঠিন পরিস্থিতিতে যে সমস্ত সেলিব্রিটি মানুষের সহায়তায় এগিয়ে এসেছেন, তাঁদের মধ্যে রয়েছেন অমিতাভ বচ্চন, সোনু সুদ, প্রিয়াঙ্কা চোপড়া, সলমন খান, অক্ষয় কুমার এবং টুইঙ্কল খান্না, শিল্পা শেট্টি, আলিয়া প্রমুখ।