Nagarjuna: সাফল্যটা লক্ষ্য হয়ে উঠলেই মুশকিল, চৈতন্যকেও জিজ্ঞেস করেছিলাম, কেন হিন্দিছবি করছে: নাগার্জুন

Brahmastra: নাগার্জুন জানান, এই ছবির প্রচারে দক্ষিণী স্টার জুনিয়ার এনটিআর ছিলেন, যা দক্ষিণের জন্য খুব উপকারের, অন্যদিকে ছবির আক্ষেপ নিয়েও কথা বলতে পিছপা হননি তিনি।

Nagarjuna: সাফল্যটা লক্ষ্য হয়ে উঠলেই মুশকিল, চৈতন্যকেও জিজ্ঞেস করেছিলাম, কেন হিন্দিছবি করছে: নাগার্জুন
Follow Us:
| Edited By: | Updated on: Sep 17, 2022 | 10:00 AM

সম্প্রতি ব্রহ্মাস্ত্র ছবি ঘিরে বারে বারে খবরের শিরোনামে জায়গা করে নিতে দেখা যায় দক্ষিণী অভিনেতা নাগার্জুনকে। ব্রহ্মাস্ত্র ছবির এক অন্যতম অংশ তিনি। ছবির প্রথমভাগে প্রায় অনেকটা অংশ জুড়েই এক কথায় তাঁকে পাওয়া। দর্শকদের মনেও বেশ কিছুটা জায়গা করে নেয় এই চরিত্র। ভাইরাল হয় ক্লিপিং। নাগার্জুন এই প্রোজেক্টের সঙ্গে যুপক্ত প্রথম থেকেই, প্ল্যানিং স্টেজ থেকেই অয়ন মুখোপাধ্যায় তাঁর সঙ্গে যোগাযোগ রেখে চলেছেন। তবে তাঁর শুটিং ছিল খুবই কম দিনের জন্য। মুম্বই ও বুলগেরিয়াতে দুবার পড়েছিল কলটাইম। সেখানেই মোট ১১ দিনের কাজ, আর চার দিনের ডাবিং। ফলে ছবির কাজ দীর্ঘদিন ধরে চললেও তিনি খুব বেশি আটকে থাকেননি।

সম্প্রতি টাইমস অফ ইন্ডিয়াকে দেওয়া একটি সাক্ষাৎকারে তিনি জানান, ছবির বিষয়বস্তু, ছবি তৈরি সবটাই তাঁর মন ছুঁয়ে গিয়েছে। যার ফলে পরতে-পরতে এই ছবি দর্শকদের মনে জায়গাও করে নিচ্ছে। কোথাও গিয়ে কোনও খামতি রাখতে চাননি অয়ন। তবে ছবির সাফল্য নিয়ে কথা বলতে গিয়ে আমির খান প্রসঙ্গ উঠলেই একটা বিষয় স্পষ্ট করে দিতে পিছপা হননি নাগার্জুন, জানান- যখন কোনও অভিনেতার প্রধান লক্ষ্য হয়ে ওঠে সাফল্য, ভুলটা তখনই। আমিও আমার ছেলে নানা চৈতন্যকেও প্রশ্ন করেছিলাম কেন হিন্দি ছবি করছে সে! উত্তরে ও আমায় জানায়, নতুন একটা কিছু শেখার চেষ্টা, একটা নতুন অভিজ্ঞতা সঞ্চয় মাত্র। সেটা আমার ভাল লেগেছিল। তবে একজন অভিনেতা যখন একটি মাত্র ভাষায় জনপ্রিয় হয়ে সাফল্যের পিছনে ছোটেন, তখন ছবির অন্যান্যদিক গুলোতে খামতি থেকে যায়।

নাগার্জুন জানান, এই ছবির প্রচারে দক্ষিণী স্টার জুনিয়ার এনটিআর ছিলেন, যা দক্ষিণের জন্য খুব উপকারের, অন্যদিকে ছবির আক্ষেপ নিয়েও কথা বলতে পিছপা হননি তিনি। অমিতাভ বচ্চন ছবিতে থাকার সত্ত্বেও তাঁর সঙ্গে কোনও মুহূর্ত ফ্রেমবন্দি হয়নি। এই বিষয় কোথাও গিয়ে যেন মনের মধ্যে একটি ক্ষোভ রয়ে গিয়েছে বলেই জানান তিনি। যদি ছবি নিয়ে তিনি ভীষণ আশাবাদী ছিলেন। বর্তমানে বক্স অফিসে ঝড়ের গতিতে চলছে ব্রহ্মাস্ত্র ছবি।