‘হোম অ্যালোন- ২’-এর দৃশ্য থেকে বাদ দিতে হবে ডোনাল্ড ট্রাম্পকে: দাবি নেটিজেনদের

ট্রাম্পের টুইটার অ্যাকাউন্ট বন্ধ হওয়ার পর থেকে ছবির দৃশ্যগুলো নিয়ে একের পর এক মিম এবং ভিডিও বেশ ভাইরাল হয়ে গিয়েছে। দাবি একটাই ডোনাল্ড ট্রাম্পকে ডিজিটালিও ব্যান্ড করা হোক।

‘হোম অ্যালোন- ২’-এর দৃশ্য থেকে বাদ দিতে হবে ডোনাল্ড ট্রাম্পকে: দাবি নেটিজেনদের
ডোনাল্ড ট্রাম্প এবং ‘হোম অ্যালোন- ২’-এর সেই দৃশ্য
Follow Us:
| Updated on: Jan 09, 2021 | 3:35 PM

টুইটার অ্যাকাউন্টটি তাঁর বন্ধ। বিদায়ী মার্কিন প্রেসিডেন্টের বিরুদ্ধে একাধিক অভিযোগ। হাঙ্গামায় ইন্ধন, হিংসা ছড়ানো, উস্কানিমূলক পোস্টের কারণে টুইটার কর্তৃপক্ষ পাকাপাকিভাবে বন্ধ করল ডোনাল্ড ট্রাম্পের অ্যাকাউন্ট। একটি কিংবা দুটি নয়, প্রেসিডেন্টের মোট তিনটি টুইটার অ্যাকাউন্ট বন্ধ করে দিল টুইটার। এও সত্যি যে টুইটার কতৃপক্ষকে এমন নজিরবিহীন ব্যবস্থা এর আগে কখনও কোনও প্রেসিডন্টের বিরুদ্ধে নিতে হয়নি। আশঙ্কা রয়েছে ফের এ ধরণের কাজে উদ্যত হতে পারেন প্রাক্তন প্রেসিডেন্ট। অন্যদিকে ডোনাল্ড ট্রাম্পও চুপ নন। বিবৃতিতে জানিয়ছেন চুপ করে থাকবেন না একেবারেই।

 

আরও পড়ুন আবার বন্ধ হয়ে গেল মিঠুন চক্রবর্তী অভিনীত ‘দ্য কাশ্মীর ফাইলস’-এর শুটিং

 

তবে প্রাক্তন মার্কিন প্রেসিডেন্টের টুইটার অ্যাকাউন্ট বাজেয়াপ্ত হওয়ার পর পর হঠাৎ করে ‘হোম অ্যালোন- ২’ ছবির এক দৃশ্য ভীষণ ট্রেন্ডিং! কেন?

 

কারণ সে দৃশ্যে রয়েছেন ডোনাল্ড ট্রাম্প নিজে!

 

 

নেটিজেনের দাবি, ডিজিটালি সবকিছু থেকেই বাদ দিতে হবে প্রাক্তন প্রেসিডেন্টকে। কেউ লিখছেন, “এর পর ‘হোম অ্যালোন- ২’ থেকে ওঁকে ডিজিটালি সরিয়ে দিন।” তো কেউ লিখছেন, “শেষ বার উনি কাউকে ঠিক পথ দেখিয়ছিলেন তা ছিল ‘হোম অ্যালোন- ২’-এর সেই দৃশ্যতে।”

‘হোম অ্যালোন- ২’-এর আলোচিত দৃশ্যে দেখা যায় যে হোটেলে হারিয়ে যাওয়া বাচ্চা ছেলেটিকে (কেভিন) ট্রাম্প ঠিক পথ বাতলে দিচ্ছেন। ট্রাম্পের টুইটার অ্যাকাউন্ট বন্ধ হওয়ার পর থেকে ছবির দৃশ্যগুলো নিয়ে একের পর এক মিম এবং ভিডিও বেশ ভাইরাল হয়ে গিয়েছে। দাবি একটাই ডোনাল্ড ট্রাম্পকে ডিজিটালিও ব্যান্ড করা হোক।

দেখে নেওয়া যাক কী কী লিখছেন নেটিজেনরা।