Ranveer Singh: সংসারে নতুন অতিথি আসছে বলেই কি এই বিশেষ ভাষা শিখছেন রণবীর সিং?

Ranveer Singh: ক্যালিফোর্নিয়ার সান জোসে গিয়েছিলেন এক সম্মেলনে যোগ দিতে গিয়েছিলেন রণবীর। সঙ্গে ছিলেন দীপিকাও।

Ranveer Singh: সংসারে নতুন অতিথি আসছে বলেই কি এই বিশেষ ভাষা শিখছেন রণবীর সিং?
রণবীর-দীপিকা।
Follow Us:
| Edited By: | Updated on: Jul 05, 2022 | 6:24 PM

হঠাৎই কোঙ্কণী ভাষা শিখছেন রণবীর সিং। নিজেই জানালেন হবু সন্তানের কথা মাথাতে রেখেই তাঁর এই শেখা। হবু সন্তান ও কোঙ্কণী ভাষার কী সম্পর্ক তাও ফাঁস করলেন নিজেই। ক্যালিফোর্নিয়ার সান জোসে গিয়েছিলেন এক সম্মেলনে যোগ দিতে গিয়েছিলেন রণবীর। সঙ্গে ছিলেন দীপিকাও। সেখানকার কোঙ্কণী সম্প্রদায় ছিল ওই অনুষ্ঠানের আয়োজক।

সেখানেই দেখা যায় দীপিকা কোঙ্কণী ভাষায় জমিয়ে কথা বলছেন। একটু পরেই যোগ দেন রণবীরও। ভাঙা ভাঙা কোঙ্কণীতে কথা বলেন তিনিও। সিন্ধি রণবীরের মুখে কোঙ্কণী ভাষা শুনে আপ্লুত হয়ে পড়েন ‘দক্ষিণী’ দীপিকাও। প্রকাশ্যেই করেন প্রশংসা। এর পরেই এই ভাষা শেখার আসল কারণ ফাঁস করেন রণবীর। তাঁর কথায়, “আমি এমন এক অবস্থার মধ্যে আছি যেখানে কোঙ্কণী ভাষা অনায়াসেই বুঝতে পারি আমি। কিন্তু এর নেপথ্যে একটি কারণ রয়েছে। কারণ আমি চাই না আমাদের যখন সন্তান হবে তখন ওদের মা ওদের সঙ্গে এই ভাষায় কথা বলুক আর আমি কিছু বুঝতে না পারি।” অর্থাৎ তাঁকে লুকিয়ে বাড়িতে যাতে কোনও কাজ না হয়, সেই কারণেই রণবীরের এই পরিশ্রম।

মার্কিন যুক্তরাষ্ট্রের এই ট্রিপে রণবীর আর দীপিকার সাক্ষী অভিনেত্রীর বাবা-মা প্রকাশ ও উজালা পাড়ুকোনও। রয়েছেন বোন অনীশাও। এই অনুষ্ঠানে যোগ দেওয়ার আগে তাঁরা শঙ্কর মহাদেবনের এক কনসার্টেও গিয়েছিলেন। বসেছিলেন দর্শকাসনে। রণবীর মঞ্চে গিয়ে শঙ্করের সংতে গলাও মেলেন। এর পরেই চলে আসেন এই অনুষ্ঠানে। সেখানে ফাঁস অজানা কথা। তবে প্রশ্ন একটাই যা উঠেছে ‘দীপবীর’ ভক্তদের মনে। সন্তানের জন্য ভাষা শিখে ফেলেছেন রণবীর। তবে কি খুব শীঘ্রই সংসারে আসবে নতুন অতিথি।