লকডাউনে বাড়ি থেকেই গান বাঁধছেন সঙ্কেত এবং পরম্পরা

সূত্রের খবর, বাড়িতে বসেও গান তৈরির কাজে ফাঁকি দিতে চাননি দম্পতি। সানি কুশল, নুসরত বারুচা অভিনীত একটি ছবির জন্য ইতিমধ্যেই বাড়ি থেকে গান তৈরি করে ফেলেছেন তাঁরা।

লকডাউনে বাড়ি থেকেই গান বাঁধছেন সঙ্কেত এবং পরম্পরা
দম্পতি।
Follow Us:
| Updated on: May 18, 2021 | 8:09 PM

সঙ্কেত এবং পরম্পরা ট্যান্ডন মিউডিক কম্পোজার হিসেবে ধীরে ধীরে বলিউড ইন্ডাস্ট্রিতে একটা জায়গা তৈরি করে নিয়েছেন। ‘টয়লেট এক প্রেম কথা’, ‘ভূমি’, ‘ইয়ামলা পাগলা দিওয়ানা ফির সে’, ‘পল পল দিল কে পাস’, ‘কবীর সিং’, ‘তানাজি’-র মতো ছবিতে কাজ করেছেন তাঁরা। সদ্য বিয়ে করেছেন এই জুটি। ভেবেছিলেন একসঙ্গে বেড়াতে যাবেন, একসঙ্গে নতুন গান বাঁধবেন। কিন্তু ২০২১-এ করোনার দ্বিতীয় ঢেউ আছড়ে পড়ে তাঁদের সমস্ত পরিকল্পনা যে বানচাল করে দেবে, তার কোনও ধারণা ছিল না। আপাতত গৃহবন্দি অবস্থায় কীভাবে সময় কাটছে দম্পতির?

সূত্রের খবর, বাড়িতে বসেও গান তৈরির কাজে ফাঁকি দিতে চাননি দম্পতি। সানি কুশল, নুসরত বারুচা অভিনীত একটি ছবির জন্য ইতিমধ্যেই বাড়ি থেকে গান তৈরি করে ফেলেছেন তাঁরা। সব কিছু ঠিক থাকলে হয়তো এই ছবির সাউন্ড ট্র্যাক রিলিজ করবে আগামী মাসেই।

এ প্রসঙ্গে সঙ্কেত বলেন, “শ্রোতার কথা ভেবেই গান তৈরির চেষ্টা করি আমরা। ‘ছোড় দেঙ্গে’, ‘মেহেন্দি ওয়ালে হাত’, ‘তানহাই’, ‘অউর প্যায়ার করনা হ্যায়’-র মতো আমাদের তৈরি গান দর্শকের ভাল লেগেছে। আরও কিছু কাজের কথা চলছে। কনফার্ম হলে জানাব সকলকে।”

করোনার মধ্যে যতটা সম্ভব মন শান্ত রেখে চলার চেষ্টা করছেন দম্পতি। দর্শকের সঙ্গে প্রতিনিয়ত যোগাযোগ রাখার জন্য সোশ্যাল মিডিয়ায় অ্যাকটিভ থাকছেন সব সময়। এ প্রসঙ্গে পরম্পরা বললেন, “আমি বিশ্বাস করি মিউজিক মন শান্ত করে। মিউজিক একটা থেরাপি। দর্শকের সঙ্গে যোগাযোগ রাখার জন্য সোশ্যাল মিডিয়ায় আমরা অ্যাক্টিভ থাকছি। মিউজিকের মাধ্যমে তাঁদের সঙ্গে যোগাযোগ হচ্ছে। দর্শক আমাদের এত ভালবাসা দিয়েছেন, তাই এই কঠিন সময় গানের মাধ্যমে তাঁদের পাশে থাকাটা আমাদের কর্তব্য।”

আরও পড়ুন, সিঁদুরের সাজ, তাহলে কি কোরিওগ্রাফার গীতা কাপুর বিবাহিতা?