Pleasure Toy: যৌন তৃষ্ণা মেটানোর সেক্স টয় নাকি ঘর সাজানোর সরঞ্জাম? ধরতে পারবেন না!

Pleasure Toy: হয়তো দূরে কোথাও যাচ্ছেন, বেশ কিছুদিনের ‘সোলো ট্রিপ’-এ। সেখানেও সঙ্গ দিতে পারে সেক্স টয় (আপনি পুরুষ হন বা মহিলা অথবা তৃতীয় লিঙ্গের)।

Pleasure Toy: যৌন তৃষ্ণা মেটানোর সেক্স টয় নাকি ঘর সাজানোর সরঞ্জাম? ধরতে পারবেন না!
ছবি - TV9 Bangla
Ashad Mallick

|

Aug 05, 2022 | 4:57 PM

প্রায় ৮০% মহিলা ও ৪৫% পূর্ণবয়স্ক পুরুষের ব্যাগে দেখা মেলে এটির। এটি অর্থাৎ সেক্স টয়। তবে এই ৮০% মহিলা ও ৪৫% পূর্ণবয়স্ক পুরুষ ভারতের নয়—আমেরিকার, অন্তত সে দেশের এক সমীক্ষা এমনই তথ্য দিচ্ছে। বর্তমানে বিশ্বের প্রায় ৭০% সেক্স টয় উৎপাদন করে চিন। ভারতও যে এই ক্ষেত্রেও এগিয়ে আসতে চলেছে, তার ইঙ্গিত মিলেছে সাম্প্রতিক বেশ কিছু ঘটনায়। অনলাইন কেনাকাটার যুগে সবচেয়ে বেশি বিক্রি-হওয়া এবং আলোচিত সামগ্রীগুলোর মধ্যে একটি নিঃসন্দেহে সেক্স টয়। যৌন সম্পর্ককে আরও উষ্ণ এবং ‘এক্সপেরিমেন্টাল’ করে তুলতে এই ধরনের ‘খেলনা’র কোনও বিকল্প নেই। পশ্চিমী দেশগুলোর মতো ভারতেও ক্রমশ বাড়ছে এই ধরনের ‘বড়দের’ খেলনার চাহিদা। শুধু পার্টনারের সঙ্গে যৌন সম্পর্ককে আরও উষ্ণ করে তুলতেই নয়, একান্তভাবে নিজেকে যৌনসুখ দিতেও অব্য়র্থ এই খেলনা। হয়তো দূরে কোথাও যাচ্ছেন, বেশ কিছুদিনের ‘সোলো ট্রিপ’-এ। সেখানেও সঙ্গ দিতে পারে সেক্স টয় (আপনি পুরুষ হন বা মহিলা অথবা তৃতীয় লিঙ্গের)। যদিও বিমানবন্দরে চেকিং চলাকালীন হঠাৎ ঝাঁকুনিতে চালু হয়ে যেতে পারে খেলনা। এমনকি রক্ষীর হাতে যদি উঠে আসে সেই যন্ত্র, তাহলে যে বেশ অপ্রস্তুত হতে হবে, তা বলাই বাহুল্য। এক্ষেত্রে ভ্রমণের সময়ে খেলনার ব্যাটারি খুলে রাখা বা ‘ট্রাভেল লক’ চালু করার পরামর্শ দিচ্ছেন ইন্টিমেসি বিশেষজ্ঞরা। ভ্রমণ সংস্থার এক কর্মী জানিয়েছেন, এ ধরনের খেলনা কাউকে অপ্রস্তুত অবস্থায় ফেলতেই পারে যখন-তখন। কিন্তু গন্তব্য যদি হয় মালদ্বীপ, আরব, থাইল্যান্ড, ভিয়েতনাম বা মালয়েশিয়া—সেক্ষেত্রে সাবধান। এইসব দেশে সেক্স টয় এখনও পর্যন্ত নিষিদ্ধ।

আকার আকৃতি হোক বা রঙ, আকর্ষণের কেন্দ্রে সবসময়ই থাকে এই সব বড়দের খেলনা। সমস্যা এড়াতে বর্তমানে এমন বেশ কিছু সেক্স টয় পাওয়া যায়, যা দেখলে আপনি বুঝতেই পারবেন না যে, সেটা আপনার একাকিত্ব দূর করার সঙ্গী! দেখলে আপনার মনে হতেই পারে যে এটা কোনও ঘর সাজানোর শো-পিস।

Überrime The Rosae Rose Grinder

Überrime The Rosae rose grinder

পুরুষদের ব্যবহারের জন্য তৈরি এই সেক্স টয় দেখলে মনে হবে যেন কৃত্রিম গোলাপ! এই খেলনার আসল নাম ‘গ্রাইন্ডার’। ব্যাটারির চিন্তা নেই, কেউ দেখলে সহজে বোঝার উপায়ও নেই। অতএব, ভ্রমণের সময়ে ব্যাগে ভরে নিন এই গোলাপ। চিন্তা করবেন না, এই গোলাপে কিন্তু কাঁটা নেই।

Iroha Temari Mizu Vibrator

Iroha Temari Mizu vibrator

ডিজাইনের ক্ষেত্রে অন্যান্য বাকি ‘খেলনা’র চেয়ে একেবারেই আলাদা ‘ইরোহা টেমারি মিজু ভাইব্রেটর’। ভাইব্রেটর হিসাবে রেড ডট পুরস্কারও পেয়েছে এই টয়। বাথরুম হোক বা ঘর, তাকে রাখা থাকলে দেখে বোঝার উপায় নেই যে এই বস্তুই আদতে সেক্স টয়! এই খেলনার ব্যাটারি একবার চার্জে ৩ ঘণ্টা পর্যন্ত চলতে পারে। চার রকমের গতি ও ২ রকমের কম্পনের রকমফের করা সম্ভব এই খেলনায়।

Tenga Geo Coral

Tenga Geo Coral

অদ্ভুতুড়ে ধাঁচের দেখতে হওয়ায় এই সেক্স টয় ২০২১ সালে রেড ডট পুরস্কার জিতেছে। যৌনক্রিয়ায় পুরুষদের সঠিক সুখ দিতে যে বেশ সক্ষম এই ‘টেঙ্গা জিও কোরাল’, তা জানাচ্ছেন ইন্টিমেসি বিশেষজ্ঞরাই। বাইরে থেকে দেখে বোঝার উপায়ই নেই যে এটি একটি খেলনা, দেখলে মনে হতেই পারে যে কোনও শিল্পীর হাতে গড়া নিপুণ কোনও শো-পিস! যেহেতু এটির মধ্যে ব্যাটারি নেই, তাই ভ্রমণের সময়ে নির্দ্বিধায় এটিকে ভরে ফেলুন আপনার ট্রলি ব্যাগে।

Chili Pepper Emojibator

Chili Pepper Emojibator

আকারে অন্যান্য সেক্স টয়ের থেকে বেশ ছোট, তবে ১০টি ভিন্ন ভিন্ন মোড থাকায় বাকি খেলনার চেয়ে অনেকটাই এগিয়ে ‘চিলি পিপার ইমোজিবেটর’। এক ঝলক দেখলে এটিকে সারমেয়র মনভোলানো খেলনা বলে ভুল হতেই পারে। ব্যাটারি চালিত খেলনাটি জলে ডুবে গেলেও খারাপ হওয়ার সম্ভাবনা নেই। সিলিকনে নির্মিত বলে চামড়ার রোগেরও ঝুঁকি নেই। ফলে সোলো ট্রিপে গেলে মহিলারা সঙ্গে নিতেই পারেন এই ছোট্ট লঙ্কাটিকে!

Zalo Baby Heart Personal Massager

Zalo Baby Heart personal massager

‘জালো বেবি হার্ট-কে এমনিতে দেখতে বেশ নিরীহ, কিন্তু এ যে বেশ দুষ্টু কাজের সঙ্গী, তা ঘুণাক্ষরেও টের পাওয়া সম্ভব নয়। যে কেউ দেখলে এটিকে চাবির রিং বলে ভুল করতেই পারেন। সেক্স টয় হিসাবে বেবি হার্টকে বেশ ভাল নম্বরই দেন ইন্টিমেসি বিশেষজ্ঞরা। যুগল হোক বা একা, রতিক্রিয়াকে আরও একটু চমকপ্রদ করতে এর জুড়ি মেলা ভার। ব্লু-টুথ প্ৰযুক্তির মাধ্যমে এই খেলনাকে নিয়ন্ত্রণ করা সম্ভব। ১৮ ক্যারাট সোনায় মোড়ানো এই খেলনায় রয়েছে সাইলেন্ট মোটর, রিচার্জ যোগ্য ব্যাটারি।

এই খবরটিও পড়ুন

ছবি – TV9 Bangla

Follow us on

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla