Shilajit: প্রথমবার গাইতে চলেছেন পাব-এ, কেকে ঘটনার পর কোনও বিশেষ প্রস্তুতি নিচ্ছেন?

Shilajit: নজরুল মঞ্চের মতো বড় জায়গায় দুর্ঘটনা, সেখানে পাব-এর জায়গা সংকুলান কম।

Shilajit: প্রথমবার গাইতে চলেছেন পাব-এ, কেকে ঘটনার পর কোনও বিশেষ প্রস্তুতি নিচ্ছেন?
প্রথমবার পাব-এ অনুষ্ঠান করবেন শিলাজিৎ
TV9 Bangla Digital

| Edited By: Mahuya Dutta

Aug 06, 2022 | 10:18 PM

প্রথমবার পাব-এ গাইতে চলেছেন গায়ক শিলাজিৎ (Shilajit) । আড়াই ঘণ্টার অনুষ্ঠান। রীতিমতো পেজ তৈর করে পাব-এর তরফ থেকে বিক্রি করা হচ্ছে টিকিট। এমন একটি অনুষ্ঠানে গাইতে পেরে খুশি শিলাজিৎও। TV9 বাংলার তরফ থেকে তাঁকে এই নিয়ে প্রশ্ন করা হলে,  তিনি জানালেন, খুশি তো বটেই। প্রথমবার পাব-এ অনু্ষ্ঠান। মঞ্চের সঙ্গে এখানে তো পার্থক্য রয়েছেই। কিছুদিন আগেই নজরুল মঞ্চে ঘটে গিয়েছে অপ্রত্যাশিত ঘটনা। কেকে-এর অনুষ্ঠান করতে গিয়ে আকস্মিক প্রয়াণ। তা নিয়ে চলেছে কাটাছেঁড়া। নজরুল মঞ্চের মতো বড় জায়গায় এই দুর্ঘটনা সকলকে নাড়িয়ে দিয়েছে। ঘটনার পর আবারও অনুষ্ঠান হয়েছে সেখানে।

নজরুল মঞ্চের মতো বড় জায়গায় দুর্ঘটনা, সেখানে পাব-এর জায়গা সংকুলান কম। অনলাইন বুকিং হচ্ছে। দর্শক সংখ্যা সম্পর্কে কারও জানা নেই। কেকে ঘটনার পর সঙ্গীতশিল্পীর তরফ থেকে কোনও সর্তকতা কি নেওয়া হচ্ছে? শিলাজিৎ বললেন, “আমার ম্যানেজার এই নিয়ে কথা বলছেন। তাঁরা সব ধরনের সতর্কতার দিকে নজর রাখছেন বলেই শুনেছি। বেশি দর্শক নিয়ে চিন্তা তো একটা থেকেই যায়। তবে আমাদের নেওয়ার থেকে কর্তৃপক্ষের এই বিষয়গুলো মাথায় রাখা উচিত। তবে এখানে হারড রক পাব টিকিট বুকিংয়ের উপর নজর রাখছে বলেই শুনেছি

নিজেদের তরফ থেকে কোনও সাবধানতা নেবেন না? শিলাজিতের এই বিষয়ে জানিয়েছেন, যেহেতু তাঁর খুব ঘাম হয়, তাই গ্লুকোজের জল সঙ্গে রাখবেন। আর “চেষ্টা করব লাফালাফি কম করার। কারণ গান গাওয়ার সময় খুব উত্তেজিত হয়ে পড়ি। তার উপর কন্ট্রোল রাখার চেষ্টা করব”।  তিনিও একটু হলেও চিন্তায় রয়েছেন অতিরিক্ত দর্শক হলে দমবন্ধকর অবস্থা যেন না হয়। কর্তৃপক্ষের উপর পূর্ণ আস্থা রেখেও তাঁর ম্যানেজার সব দিকে নজর রাখছেন বলেই জানালেন ঝিন্টির স্রষ্টা।

আড়াই ঘণ্টার অনু্ষ্ঠানের জন্য কতগুলো গান রেখেছেন তিনি। জানালেন ৩০-৩৫টি গান বেছেছেন। আনপ্লাগ কিছু গান গাইবেন বলেই ঠিক করে রেখেছেন। আবার টুকরো টুকরো করে তাঁর গাওয়া গানের কোলাজও গাইতে পারেন। কোন গান দিয়ে শুরু করবেন অনুষ্ঠান? “এখনও ঠিক করিনি। অনুষ্ঠানে গিয়ে মুড, পরিস্থিতি অনুযায়ী ঠিক করব”, বললেন শিলাজিৎ। তিনি ছাড়াও তাঁর ব্যান্ডও পারর্ফম্যান্স করবে। রবিবার রাত ৮ থেকে শুরু হবে অনুষ্ঠান হার্ডরক পাব-এ।

এই খবরটিও পড়ুন

Follow us on

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla