Sushmita Sen: গভীর সমুদ্রে কীভাবে মুখ ডুবিয়ে সাঁতার কাটতে হয়, শেখালেন সুস্মিতা!

Sushmita Sen: সুস্মিতা বুঝিয়েছেন, ললিতের কাছে যাই প্রকাশ্য, তাই একান্ত ব্যক্তিগত তাঁর কাছে।

Sushmita Sen: গভীর সমুদ্রে কীভাবে মুখ ডুবিয়ে সাঁতার কাটতে হয়, শেখালেন সুস্মিতা!
সুস্মিতা সেন।
TV9 Bangla Digital

| Edited By: Sneha Sengupta

Aug 06, 2022 | 8:47 AM

ক্যাপশনে সুস্মিতার উক্তি, “জীবন যেখানে গভীর, আমি সেখানে…”। সম্প্রতি তাঁর প্রেমজীবন ফের চর্চার কেন্দ্রে। বিস্তর আলোচনা হয়েছে, কিন্তু এইভাবে কোনওদিনও কেন্দ্র স্থান দখল করেননি। প্রাক্তন আইপিএল চেয়ারম্যান ললিত মোদীর সঙ্গে তাঁর প্রেমের সম্পর্ক লাইমলাইটে আসতেই আলোচনায় কেবলই সুস্মিতা ও তাঁর ব্যক্তিজীবন। সম্প্রতি একটি ভিডিয়ো শেয়ার করেছেন সুশ… সেই ভিডিয়োতে তাঁকে দেখা যাচ্ছে সুইমওয়্যারে। মাথায় পরেছেন সুইম গিয়ার। মেডিটেরেনিয়ান সাগরে একটি ইওট থেকে এক লাফ দিলেন গভীর মাঝসমুদ্রে। মাছের মতো দু’কাঁধ নাড়িয়ে  সাঁতার কাটতে শুরু করেন মিস ইউনিভার্স। মাথা তাঁর জলের তলায় সামুদ্রিক গভীরতা খুঁজছিল। সুস্মিতা ভিডিয়োটি শেয়ার করেছেন ইনস্টাগ্রামে।

সুস্মিতা ক্যাপশনে আরও লিখেছেন, “বেঁকে যাও, থামো, গভীর নিঃশ্বাস নিয়ে নাও। আত্ম সমপর্ণের আগে এটাই করতে হয়। মেডিটেরেনিয়ান সাগরে ডুব দেওয়ার আগে শিখলাম এটাই।”

দিন কয়েক আগে সন্ধ্যায় নিউজ়রুমের নানা ব্রেকিংয়ের সঙ্গে ভেসে এসেছিল আরও একটি ব্রেকিং নিউজ়। টুইট করেছিলেন ললিত মোদী। সুস্মিতাকে বলেছিলেন তাঁর ‘বেটার হাফ’। চকিতেই সকলের মনে হয়েছিল সুস্মিতার সঙ্গে ললিতের বিবাহ সম্পন্ন। ভুল শুধরে পরের টুইটেই ললিত বলেছিলেন বিয়ে নয়, সুস্মিতার সঙ্গে সম্পর্কে আছেন তিনি। বিয়েটাও করে ফেলবেন হয়তো। আরও যে জিনিসটা সকলের নজর কেড়েছিলেন, তা হল, সুস্মিতার সঙ্গে তাঁর একাধিক অন্তরঙ্গ ছবি টুইট করেছিলেন ললিত।

এই খবরটিও পড়ুন

এদিকে তোলপাড় ফেলা এই ঘোষণার ১২ ঘণ্টারও বেশি সময় অতিক্রান্ত হওয়ার পর সুস্মিতা যে পোস্ট করেছিলেন, তাতে ললিতের সঙ্গে সম্পর্কের আভাস হয়তো ছিল, কিন্তু না ছিল ললিতের নামের উল্লেখ, না ছিল তাঁর সঙ্গে কোনও ছবি শেয়ার। সুস্মিতার দুই দত্তক-কন্যা রেনে ও আলিশার সঙ্গেই সেলফি পোস্ট করেছিলেন। এর পরেও একাধিক ছবি ও ভিডিয়ো পোস্ট করেছেন, কিন্তু ললিতকে নিয়ে নয়। বুঝিয়েছিলেন ললিতের কাছে যাই প্রকাশ্য, তাই একান্ত ব্যক্তিগত সুস্মিতার কাছে।

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla