Disha-Tiger: দায়িত্ব এড়াতেই দিশার থেকে আলাদা! টাইগার শ্রফ সম্পর্কে ফাঁস বিস্ফোরক তথ্য

Bollywood: কারণ এতটাই গুরুতর যে শুনলে চোখে কপালে উঠতেই পারে আপনার। কেন বিচ্ছেদের পথে হাঁটলেন দিশা?

Disha-Tiger: দায়িত্ব এড়াতেই দিশার থেকে আলাদা! টাইগার শ্রফ সম্পর্কে ফাঁস বিস্ফোরক তথ্য
টাইগার শ্রফ সম্পর্কে ফাঁস বিস্ফোরক তথ্য
Follow Us:
| Edited By: | Updated on: Jul 29, 2022 | 3:27 PM

বিগত বেশ কিছু দিন ধরে ট্রেন্ডিং দিশা পাটানি ও টাইগার শ্রফের বিচ্ছেদের খবর। এত বছরের সম্পর্ক! কেন হল বিচ্ছেদ? এ প্রশ্নে যখন চতুর্দিকে নানা প্রশ্ন তখন প্রকাশ্যে এল আসল কারণ। সেই কারণ এতটাই গুরুতর যে শুনলে চোখে কপালে উঠতেই পারে আপনার। কেন বিচ্ছেদের পথে হাঁটলেন দিশা?

সূত্র মারফৎ জানা যাচ্ছে, এক সঙ্গেই থাকতেন টাইগার-দিশা। কিন্তু হঠাৎ করেই আলাদা থাকতে শুরু করেন টাইগার। নেপথ্যে কারণ হিসেবে উঠে আসছে দিশা নাকি টাইগারকে বিয়ে করতে চেয়েছিলেন। কিন্তু টাইগার ক্রমাগত এড়াচ্ছিলেন দায়িত্ব। তাঁদের ঘনিষ্ঠ সূত্র জানাচ্ছে, বিয়েতে নাকি একেবারেই রাজি ছিলেন না টাইগার। প্রত্যেকবারই দিশার দেওয়া এই প্রস্তাব নাকোচ করে দিচ্ছিলেন এই অ্যাকশন হিরো। প্রেমে রাজি কিন্তু বিয়ের নাম শুনতেই নাকি রীতিমতো গায়ে জ্বর আসছিল তাঁর। আর সেই কারণেই নাকি দিশার থেকে ক্রমে সরে আসেন টাইগার। সূত্র আরও জানাচ্ছে বিচ্ছেদের পর তিনি যে বেদনায় জর্জরিত এমনটাও নয়। তবে তাঁদের বন্ধুদের এখনও আশা ঝামেলা মিটিয়ে আবারও এক হবেন তাঁরা। হাজার হোক সম্পর্ক যে বহুদিনের।

টাইগার ও দিশা দুজনেই মুখ ফুটে কোনওদিন প্রেমের কথা স্বীকার করেননি। আবার একই সঙ্গে কোনওদিন অস্বীকারও করেননি প্রেমের আখ্যান। ২০১৯ সালে তাঁদের প্রেমের গুঞ্জন তীব্র হয়। ভ্যালেন্টাইন্স ডে’র দিন দুজনেই ইনস্টাগ্রামে আংটির ছবিও শেয়ার করেছিলেন। নেটিজেনরা ধরেই নিয়েছিলেন তাঁদের হয়তো বাগদান হয়ে গিয়েছে। কিন্তু ২০২০ সালেই সম্পর্কে অবনতির খবর প্রকাশ্যে আসে। টাইগারের নাম জড়ায় শ্রদ্ধা কাপুরের সঙ্গে। টাইগার প্রকাশ্যেই স্বীকার করেন, ছোট থেকেই শ্রদ্ধাকে পছন্দ তাঁর। এখানেই শেষ নয়, শোনা যায় আদিত্য রায় কাপুরের সঙ্গে দিশা পাটানির সম্পর্ক নিয়েও নাকি সন্দেহ দানা বাধা টাইগারের মনে। যদিও সন্দেহ-বিতর্ককে দূরে সরিয়ে রেখেই আবারও এক সঙ্গে বিদেশে ঘুরতে যেতে দেখা যায় তাঁদের। দেখা যায় অ্যাওয়ার্ড ফাংশনেও। শ্রফ পরিবারের সঙ্গেও বেশ ভাল সম্পর্ক দিশার। তাঁদের এই বিচ্ছেদে মন খারাপ ভক্তদের। আবারও এক হন তাঁরা, এমনটাই চাইছেন সকলেই।