Koffee With Karan: অতিথিরা কফি খেতে আর কোন গোপন রহস্য ফাঁস করতে আসছেন, সেই তারিখ ঘোষণা করলেন করণ

Koffee With Karan: টিজারের ভিডিয়োতে রয়েছে পুরোনো সিজিনের কিছু অতিথিদের ছবি। যাঁর মধ্যে দেখা গিয়েছে রণবীর কাপুর, রণবীর সিং, প্রিয়াঙ্কা চোপড়া, করিনা কাপুর খান, সইফ আলি খান, শাহরুখ খান সহ আরও অনেক তারকাদের।

Koffee With Karan: অতিথিরা কফি খেতে আর কোন গোপন রহস্য ফাঁস করতে আসছেন, সেই তারিখ ঘোষণা করলেন করণ
কফি উইথ করণ-সিজন ৭
Follow Us:
| Edited By: | Updated on: Jun 19, 2022 | 8:05 PM

বলিউডের বহু তারকার ‘গডফাদার’-এর নাম করণ জোহর (Karan Johar)। ফাদার্স ডে-র দিন সেই বাবা তাঁর সঙ্গে কফি খেতে কারা, কবে আসছেন তার ঘোষণা করলেন। রবিবার তিনি ‘কফি উইথ করণ’-এর (Koffee With Karan)একটি টিজার সোশ্যাল মিডিয়াতে দিয়ে জানিয়েছেন ৭ জুলাই ২০২২ তিনি আসছেন। টিজারের ভিডিয়োতে রয়েছে পুরোনো সিজিনের কিছু অতিথিদের ছবি। যাঁর মধ্যে দেখা গিয়েছে রণবীর কাপুর, রণবীর সিং, প্রিয়াঙ্কা চোপড়া, করিনা কাপুর খান, সইফ আলি খান, শাহরুখ খান সহ আরও অনেক তারকাদের। শুধু ছবি দিয়েই থামেননি করণ, টিজারের সঙ্গে দিয়েছেন ক্যাপশনও। যাতে আছে প্রশ্ন, অনুমান করুন আবার কে আসতে চলেছেন শো-তে?

কফি উইথ করণ-এর সিজিন ৭ আরও বড় আর ভাল হতে চলেছে বলেও জানিয়েছেন করণ। স্টার ওয়ার্ল্ড চ্যানেলের পরিবর্তে এই বছর শো হবে ডিজিটাল প্ল্যটফর্মে। ডিজনি হটস্টারে দেখানো হবে করণের শো। ইনস্টাগ্রামে শো-এর টিজার পোস্ট করেন করণ লিখেছেন, আন্দাজ করুন কে ফিরে আসছে? এবং এবার কিছু গরম পাইপিং ব্রু সহ! #HotstarSpecials #KoffeeWithKaran S7 শুধুমাত্র Disney+ Hotstar-এ শুরু হচ্ছে 7ই জুলাই!” পরিচালক করণকে নজরে রাখেন এমন একজন মন্তব্য করেছেন, “আর অপেক্ষা করতে পারছি না!” এক ভক্ত লিখেছেন, “কফি উইথ করণে শাহিদ ও কিয়ারার জন্য অপেক্ষা করছি।” এই জুটিকে  একসঙ্গে দেখা গিয়েছিল ২০১৯ সালের ছবি ‘কবীর সিং’-এ।

View this post on Instagram

A post shared by Karan Johar (@karanjohar)

করণের শেয়ার করা ভিডিয়োটি, আগের পর্বগুলোর বিভিন্ন সেলিব্রিটিদের নানা বক্তব্য দিয়ে সাজানো। চলচ্চিত্র নির্মাতা বলেছেন, “কফি উইথ করণ সিজন ৭ ফিরে আসছে… এবার এটি আরও বড়, আরও ভাল এবং আরও সুন্দর হতে চলেছে৷ সাথে থাকুন।” সারা আলি খান, ঐশ্বর্যা রাই, সলমন খান এবং আলিয়া ভাটকেও ভিডিয়োটিতে দেখা গিয়েছে।

মে মাসের শুরুতে, করণ জোহর কফি উইথ করণ সিজন ৭-এর সেট থেকে ছবি শেয়ার করেছিলেন। টক শোতে যে অতিথিরা আসেন জুটি বেঁধে তা খুব  অপ্রচলিত। এরজন্যও সকলে খুব পছন্দ করেন শো। কফি উইথ করণ সিজন ৬-এর শেষ পর্বে এসেছিলেন কারিনা কাপুর এবং প্রিয়াঙ্কা চোপড়া। সঞ্চালক  জানিয়েছিলেন, যাঁদের একে অপরের সঙ্গে দীর্ঘদিনের দ্বন্দ্ব ছিল বলেই সকলে জানেন। তাঁদেরকেও একসঙ্গে পাশাপাশি বসানোর কাজটি করেছিলেন করণ। কফি উইথ করণ সিজন ৭-এ কোন এমন অফবিট সেলিব্রিটিদের একসঙ্গে দেখা যাবে সে সম্পর্কে খুব বেশি কিছু জানা না গেলেও, খবর অনুসারে, অভিনেতা ভিকি কৌশল এবং ক্যাটরিনা কাইফ শোতে আসছেনই।

খবর অনুযায়ী আলিয়া ভাট এবং রণবীর কাপুরকেও নতুন সিজনে দেখা যাবে বলে আশা করা হচ্ছে। করণ সদ্য একটি  সাক্ষাৎকারে জানিয়েছিলেন যে রণবীর  শোয়ের সর্বশেষ অতিথি হিসেবে থাকতে চান না। করণ সাক্ষাৎকারে বলেছেন, “রণবীর কাপুর ইতিমধ্যেই আমাকে বলেছে ‘আমি আপনার শোতে আসছি না’”। রণবীরকে অনুকরণ করে, পরিচালক যোগ করেছেন, “মুঝে প্লিজ শো পে মত বুলাও (দয়া করে আমাকে আপনার শোতে আমন্ত্রণ করবেন না)।”